ইয়াহুর পুরস্কারজয়ী অসাধারণ ডিজাইনের আবহাওয়া এপ এখন এন্ড্রয়েডে!

yahoo weather appইয়াহু নির্মিত চমৎকার ডিজাইন ও ইউজার ইন্টারফেস সমৃদ্ধ “ওয়েদার” এপ্লিকেশন এখন এন্ড্রয়েডের জন্যও ডাউনলোড করা যাচ্ছে। কিছুদিন আগে আইওএসের জন্য পুনর্গঠিত এই সফটওয়্যারটি অ্যাপলের ডাব্লিডাব্লিউডিসি সম্মেলনে ডিজাইন অ্যাওয়ার্ড লাভ করেছিল। এবার সেই একই চেহারার দৃষ্টিনন্দন এপ্লিকেশনটি এন্ড্রয়েড ডিভাইসের জন্যও আন্তর্জাতিকভাবে রিলিজ করেছে ইয়াহু।

পুনরায় নকশাকৃত এই ইয়াহু ওয়েদার এপে আপনি পাবেন অনস্ক্রিন ১০ দিনের আবহাওয়া পূর্বাভাস, ঘন্টা ভিত্তিক প্রতিবেদন, বায়ুচাপ-বাতাসের গতিবেগ সংশ্লিষ্ট রিপোর্ট, চাঁদ-সূর্যের গতিপ্রকৃতি, ইউভি প্যাটার্ন, ইন্টারএকটিভ ম্যাপ প্রভৃতি।

প্রত্যেকটি আলাদা আলাদা স্থানের জন্য এতে আছে নির্দিষ্ট ব্যাকগ্রাউন্ড ইমেজ যা কিনা ফ্লিকারের মাধ্যমে নিয়ন্ত্রিত হয়। এছাড়া সফটওয়্যারটির উইজেটগুলো ফোনের হোমে কিংবা লক স্ক্রিনে সেট করে সেখান থেকেও আপডেট পাওয়া সম্ভব হবে। একটি ইয়াহু একাউন্টের অধীনে এপ্লিকেশনটির মাধ্যমে আপনার অন্যান্য ডিভাইসেও ডেটা সিঙ্ক করতে পারবেন। আরও আছে ওয়েদার এলার্ট যা পরিবেশের বিভিন্ন অবস্থায় আপনাকে নোটিফাই করবে। গুগল প্লে থেকে আজই সফটওয়্যারটি ডাউনলোড করে নিন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.