ব্র্যানো ডটকম এবং এরামেক্স কুরিয়ার সার্ভিস এর মধ্যে ব্যবসায়িক চুক্তি সই

branoo aramex

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডটকম এবং আন্তর্জাতিক কুরিয়ার/লজিস্টিক সার্ভিস প্রোভাইডার এরামেক্স এর মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে ব্র্যানো তাদের লোকাল এবং ইন্টারন্যাশনাল ডেলিভারিগুলো এখন থেকে এরামেক্সের মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী রাজীব রায় এবং এরামেক্সের বিজনেস ডেভেলপমেন্ট ও অপারেশন ম্যানেজার (ই-কমার্স) সাজ্জাদুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। এইসময় আরো উপস্থিত ছিলেন ব্র্যানোর ব্যবস্থাপক পরিচলক স্বপন কুমার রায়, হেড অফ সেলস এন্ড মার্কেটিং অলড্রিন চৌধুরী, অপারেশন হেড সাগর দে, এরামেক্সের এরিয়া সেলস এক্সিকিউটিভ মো সাইফুল আলম এবং সিনিয়ার এক্সিকিউটিভ একাউন্টস, মো সাইফুল ইসলাম।

এরামেক্স  সারা বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে (ইউএসএ, কানাডা, ইউকে, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড প্রভৃতি) ৩-৫ কার্যদিবসের মধ্যে ব্র্যানোর পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার অঙ্গীকার করেছে। অর্থাৎ এখন থেকে দেশের বাইরের গ্রাহকরাও বাংলাদেশের ক্রেতাদের মতই একই সময়ে পণ্য হাতে পেয়ে যাবেন। ব্র্যানো সবসময় পণ্য ও সেবার মানের দিকে খেয়াল রাখে এবং তা নিশ্চিত করার লক্ষ্যে অটুট থাকে। অন্য দিকে এরামেক্স এর ডেলিভারি সার্ভিসও বিশ্বমানের। প্রতিষ্ঠানটির রয়েছে নিজস্ব ড্রেসকোড, ব্র্যান্ড ভ্যালু ও সর্বোপরি নিবেদিতপ্রাণ কর্মীদের নিয়ে অসাধারণ এক নেটওয়ার্ক। ফলে ইউএসএ, কানাডা, ইউকে, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড প্রভৃতি দেশ থেকে ভোক্তারা দ্রুততম সময়ে ব্র্যানো থেকে বিভিন্ন পণ্যসামগ্রী কিনতে পারবেন। সেই সাথে ব্র্যানোর লোকাল এবং ইন্টারন্যাশনাল গ্রাহকরাও এখন থেকে তাদের শিপম্যান্টটি এরামেক্সের ট্র্যাকিং সুবিধার মাধ্যমে ট্র্যাক করতে পারবেন।

এ বিষয়ে জানতে চাইলে মিঃ রাজীব বলেন, “ব্র্যানো শুধুমাত্র তাদের গ্রাহকদের কথা চিন্তা করেই এবং তাদেরকে সর্বোচ্চ সুবিধা দিতেই এরামেক্সের মত আন্তর্জাতিক মানের কুরিয়ার সার্ভিস কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এখন থেকে গ্রাহকদের পণ্য অনেক সুরক্ষিতভাবে তাদের কাছে পৌঁছে যাবে। সেই সাথে দেশের বাইরের গ্রাহকরাও এখন থেকে নিশ্চিন্তমনে ব্র্যানো থেকে পণ্য কিনতে পারবেন। ব্র্যানো সবসময় তার পণ্যের গুনগতমান এবং সেবা নিয়ে নিশ্চিন্ত থাকতে চায় এবং গ্রাহকদের সন্তুষ্টিই তাদের মূল লক্ষ্য।

অন্যদিকে আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস কোম্পানি এরামেক্সের বিজনেস ডেভেলপমেন্ট ও অপারেশন ম্যানেজার (ই-কমার্স) সাজ্জাদুল ইসলাম বলেন, এই মুহূর্তে ব্র্যানো বাংলাদেশের অন্যতম নামকরা ই-কমার্স প্রতিষ্ঠান। তাদের সাথে চুক্তি করতে পেরে আমরা অনেক আনন্দিত। তাদের লোকাল এবং ইন্টারন্যাশলান ডেলিভারিগুলো অত্যন্ত সুরক্ষিতভাবে তাদের গ্রাহকদের কাছে পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য। সেই সাথে বাংলাদেশসহ বিদেশের সকল গ্রাহকরা আন্তর্জাতিক মানের কুরিয়ার সেবা এবং তাদের শিপম্যান্টটির ট্র্যাকিং সুবিধা পাবেন। গ্রাহকরা এখন অনেকটা নির্ভার হয়ে কেনাকাটা করতে পারবেন।”

“ভেজাল থেকে মুক্ত হতে ব্র্যানো’র সাথেই থাকুন কারণ গ্রাহক সন্তুষ্টিই আমাদের মূল লক্ষ্য”এই স্লোগান নিয়ে ২০১৪ এর মাঝামাঝি সময়ে হোম ডেলিভারি ভিত্তিক সার্ভিসের কার্যক্রম শুরু করে ব্র্যানো। ব্র্যানোর মাধ্যেমে ভোক্তারা ঘরে বসে সহজেই অনলাইনে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারেন। এজন্য কোনো একাউন্ট রেজিস্ট্রেশন কিংবা লগইন এর প্রয়োজন হয়না। এছাড়া পেমেন্ট মেথডেও রয়েছে স্বাধীনতা ও স্বকীয়তা। আর সেকারনেই বাংলাদেশের মত ব্যবসায়িক সম্ভাবনায় দেশে সকল প্রকার গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে সাজানো হয়েছে ব্র্যানোর আন্তর্জাতিক ব্রান্ডের পণ্যগুলো। বাংলাদেশের অনলাইন প্রিয় মানুষের কথা চিন্তা করেই প্রতিটি বাংলাদেশীর দৈনন্দিন জীবনের চাহিদা মেটাতেই আজকের ব্র্যানো ডট কম করে দিচ্ছে সবকিছুই আপনার হাতের মুঠোয়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,163 other subscribers

Comments