শাওমি রেডমি K50i ৫জি এলো 144Hz স্ক্রিন নিয়ে

আরেকটি নতুন ফোন, রেডমি কে৫০আই ৫জি লঞ্চ করেছে শাওমি। ফোনটির পাশাপাশি রেডমি বাডস ৩ ও ঘোষণা করা হয়। রেডমি কে৫০আই ৫জি ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০, ৬.৬ইঞ্চি ১৪৪হার্জ স্ক্রিন ও ৫০৮০মিলিএম্প এর ব্যাটারির পাশাপাশি ৬৭ওয়াট চার্জিং ও রয়েছে। ভারতে লঞ্চ করা এই ফোনটি একটি উল্লেখযোগ্য গেমিং ফোন হতে যাচ্ছে। এই পোস্টে রেডমি কে৫০আই ৫জি ফোনটি সম্পর্কে জানবেন।

রেডমি কে৫০আই ৫জি ফোনটির এলসিডি প্যানেলটি ফ্রিঞ্জ ফিল্ড সুইচিং ভ্যারাইটির। এছাড়া এটি ডলবি ভিশন সাপোর্ট করে এমন প্রথম রেডমি ফোন। ফোনটিতে প্রটেকশন হিসেবে গরিলা গ্লাস ৫ ও ফোনের ফ্রন্টে পাঞ্চ-হোলে ১৬মেগাপিক্সেল এর সেল্ফি ক্যামেরা রয়েছে। ডুয়াল স্টিরিও স্পিকার এর পাশাপাশি ডলবি এটমোস থাকছে ফোনটিতে। রয়েছে সবার পছন্দের হেডফোন জ্যাকও।

৬৪মেগাপিক্সেল আইসোসেল GW 1 মেইন সেন্সরের পাশাপাশি রেডমি কে৫০আই ৫জি ফোনে রয়েছে ৮মেগাপিক্সেল এর আলট্রাওয়াইড ক্যামেরা ও ২মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মিইউআই ১৩ এর দেখা মিলবে ফোনটিতে।

৫০৮০মিলিএম্প ব্যাটারির এই ফোনটি চার্জ করতে বক্সেই দেওয়া থাকবে ৬৭ওয়াট ফাস্ট চার্জার। এছাড়া ২৭ওয়াট পর্যন্ত পিডি চার্জিং সাপোর্ট করে ফোনটি। ওয়াইফাই ৬ ও ব্লুটুথ ৫.৩ এর পাশাপাশি আইআর ব্লাস্টার সাপোর্টও রয়েছে ফোনটিতে।

রেডমি কে৫০আই ৫জি ফোনটি ব্ল্যাক, ব্লু ও সিলভার কালারে পাওয়া যাবে। ৬জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর রেডমি কে৫০আই ৫জি পাওয়া যাবে ২৫,৯৯৯রুপিতে। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর দাম ২৮,৯৯৯রুপি।

শাওমির নতুন গেমিং ফোন রেডমি K50i ৫জি এলো

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রেডমি কে৫০আই এর স্পেসিফিকেশন

  • ডিসপ্লেঃ ৬.৬ইঞ্চি, ১৪৪হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০
  • র‍্যামঃ ৬জিবি / ৮জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • মেইন ক্যামেরাঃ ৬৪মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ১৬মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০৮০মিলিএম্প
  • চার্জিংঃ ৬৭ওয়াট ফাস্ট চার্জিং

আপনার কাছে কেমন লেগেছে রেডমি কে৫০আই ৫জি? আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে। 👉 কম দামে ভালো গেমিং ফোন

👉 ভিডিওঃ নাথিং ফোন (১) এলো মোবাইল দুনিয়ার নতুন চমক নিয়ে

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,269 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.