রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এলো আকর্ষণীয় ডিজাইন নিয়ে

দেশের বাজারে চলে এলো স্টাইলিশ ডিজাইনের রিয়েলমি নারজো ৫০এ প্রাইম। এই পোস্টে জানবেন এই আকর্ষণীয় ফোনটির স্পেসিফিকেশন ও দাম সম্পর্কে বিস্তারিত।

ডিজাইন ও ডিসপ্লে

আইফোন এর বদৌলতে বক্স টাইপের ডিজাইন এবার বাজেট রেঞ্জের ফোনগুলোতে চলে এসেছে। রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটির ডিজাইন বক্স টাইপের, যা দেখতে বেশ আকর্ষণীয় লাগে। ফোনের ব্যাকে থাকছে ক্যামেরা কাটআউট। পাওয়ার বাটনে ফিংগারপ্রিন্ট সেন্সর এমবেডেড রয়েছে।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এর ফ্রন্টে রয়েছে নচ ডিসপ্লে। এই নচ ডিসপ্লে নিয়ে একটু কথা বলা উচিত। ২০২২সালে এসে নচ ডিসপ্লে দেখতে আসলেই ভালো লাগার কথা না কারো। যেখানে ১০হাজার টাকার ফোনেও পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে রয়েছে, সেখানে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এর নচ ডিসপ্লে কোনোভাবেই পারফেক্ট বলা যায়না। ফোনটির ডিজাইনের ডাউনসাইড  হবে এই নচ ডিসপ্লে।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এর ডিসপ্লে প্যানেলটি ৬.৬ইঞ্চির ফুল এইচডি এলসিডি স্ক্রিন। তবে এখানে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট থাকছেনা, যা এই দামের প্রায় সকল ফোনেই রয়েছে। অর্থাৎ ফোনের ডিজাইন অসাধারণ হলেও ডিসপ্লে কিছুটা হতাশ করবে অনেক ব্যবহারকারীকে।

ক্যামেরা

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটির ব্যাকে ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে। ৫০মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার পাশাপাশি ২মেগাপিক্সেল ম্যাক্রো ও B&W সেন্সর রয়েছে। অর্থাৎ এখানে কোনো ধরনের আলট্রাওয়াইড ক্যামেরা থাকছেনা। ফোনের ফ্রন্টে রয়েছে ৮মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা।

পারফরম্যান্স

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটিতে ইউনিসক এর টাইগার টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই প্রসেসরটি হেলিও জি৮০ প্রসেসর এর সাথে তুলনাযোগ্য প্রায় অনেক দিক দিয়ে, তবে গেমিং পারফরম্যান্সে এই প্রসেসর হেলিও জি৮০ এর চেয়ে অনেক পিছিয়ে থাকবে। ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি।

বলে রাখা ভালো যে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটিতে থাকা ইউনিসক টি৬১২ কোনো গেমিং প্রসেসর নয়। তাই এই ফোনে গেমিং এর অভিজ্ঞতা তেমন সুবিধার হবেনা। তবে সাধারণ ব্যবহার ও ব্যাটারি ব্যাকাপের বেলায় ফোনটি ভালোই চলবে।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এলো আকর্ষণীয় দাম ও সুবিধা নিয়ে

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ব্যাটারি

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ফোনের বক্সেই পেয়ে যাবেন ১৮ওয়াট এর চার্জার। যেহেতু ফোনটির ডিসপ্লে, প্রসেসর ও ক্যামেরা, সকল ক্ষেত্রে ব্যাপকভাবে কস্ট কাটিং করা হয়েছে তাই এখানে অন্তত অধিক ফাস্ট চার্জার প্রদান করতে পারতো রিয়েলমি।

দাম

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটি শুধুমাত্র ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর একটিমাত্র ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এর দাম ১৬,৯৯৯টাকা। ১৭হাজার টাকা দামের ফোন হওয়া স্বত্বেও ফোনটির স্বাভাবিক অনেক ফিচারের কমতি রয়েছে যা এই দামের অন্য সকল ফোনেই বিদ্যমান। তাই শুধুমাত্র ডিজাইন এর দিকে তাকিয়ে ফোনটি কেনার কথা ভাবা ঠিক হবে কিনা সেটা ক্রেটার উপর নির্ভর করবে। 👉 রিয়েলমি ফোনের দাম জানুন

একনজরে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এর সকল ফিচার

  • ডিসপ্লেঃ ৬.৬ইঞ্চি
  • প্রসেসরঃ ইউনিসক টি৬১২
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ১২৮জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮মেগাপিক্সে
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • দামঃ ১৬,৯৯৯টাকা

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম আপনার কাছে কেমন লেগেছে? ফোনটি সম্পর্কে আপনার মতামত আমাদের জানাতে পারেন কমেন্ট সেকশনে।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,259 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.