শুরু হল জবস্‌ সিটিজি ডট কমের ফিফা ওয়ার্ল্ড কাপ কনটেস্ট ২০১৪

Jobsctg dotcom wp 213বিশ্বকাপ এলেই বাংলাদেশের ঘরে ঘরে শুরু হয়ে যায় ফুটবল ফিভার। পাড়ায় পাড়ায়, অলিতে গলিতে ছড়িয়ে পরে ফুটবল বিশ্বকাপের উত্তাপ, ফ্যানদের মনে তৈরি হয় টানটান উত্তেজনা।

বাঙালির এই ফুটবলম্যানিয়ার সাথে একাত্মতা পোষণ করে চট্টগ্রামের জনপ্রিয় জব পোর্টাল jobsctg.com এ শুরু হল JOBSCTG 2014 FIFA World Cup Contest: “Predict the winner”  শিরোনামে একটি প্রেডিকশন কনটেস্ট। কনটেস্টে অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতিদিন একজন করে সৌভাগ্যবান বিজয়ীকে আকর্ষণীয় পুরষ্কার দ্বারা পুরস্কৃত করা হবে। ১২জুন, ২০১৪ইং তারিখ থেকে ১৩জুলাই, ২০১৪ইং তারিখ পর্যন্ত চলবে এই কনটেস্ট।

এই কুইজে অংশগ্রহণ করতে চাইলে জবস্‌ সিটিজি’র হোম পেজে গিয়ে ওয়ার্ল্ড কাপ কুইজ কনটেস্টের ব্যানারে ক্লিক করে যে কেউ সরাসরি কুইজে অংশগ্রহণ করতে পারবেন অথবা নিচের লিংকটিতে গিয়েও উক্ত কুইজে অংশগ্রহণ করতে পারবেন http://www.jobsctg.com/FIFAcontest.aspx

কনটেস্টে অংশগ্রহণকারীদের জন্য পুরষ্কার হিসেবে থাকছে অংশগ্রহণকারীর পছন্দের দলের আকর্ষণীয় জার্সি, পতাকা, ‘ব্রাজুকা’ ফুটবল, ব্র্যান্ডেড ফুটবল বুটসহ আকর্ষণীয় অনেক পুরষ্কার। আর ফাইনাল ম্যাচের সৌভাগ্যবান বিজয়ী পাবেন এসব পুরস্কারের কমপ্লিট প্যাকেজ। পুরা টুর্নামেন্ট চলাকালে সবচেয়ে বেশিবার যার প্রেডিকশন মিলে যাবে, তিনি পাবেন নগদ ১০,০০০ টাকা পুরষ্কার।

প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত এই কুইজ কনটেস্টে অংশগ্রহণ করা যাবে। ১৩জুন, ২০১৪ ইং তারিখ হতে প্রতিদিন সকাল ১১টায় আগের দিনের কুইজের বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,636 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.