বিকাশে গেম খেলে জিতুন ২০০০ টাকা পর্যন্ত পুরস্কার

বিকাশে এলো Catch & Win গেম, যা খেলে পেতে পারেন ২,০০০টাকা পর্যন্ত পুরস্কার। এই গেম এর এন্ট্রি ফি প্রদান করতে হবে বিকাশ পেমেন্টে, যার মাধ্যমে পেতে পারেন উইকলি প্রাইজ। চলুন জেনে নেওয়া যাক বিকাশ Catch & Win গেম সম্পর্কে বিস্তারিত।

বিকাশ Cacth & Win ক্যাম্পেইন শুরু হয়েছে ২৪ জুন ও চলবে ৭ জুলাই পর্যন্ত। দুই সপ্তাহে দুইটি টুর্নামেন্ট হবেঃ

  • প্রথম সপ্তাহ ২৪জুন থেকে ৩০জুন পর্যন্ত
  • দ্বিতীয় সপ্তাহ ১জুলাই থেকে ৭জুলাই পর্যন্ত

Catch & Win গেমের টুর্নামেন্টের এন্ট্রি ফি ১০টাকা, যা বিকাশে প্রদান করতে হবে। গ্রাহকগণ প্রতি সপ্তাহে টুর্নামেন্টে অংশগ্রহণ করে পেয়ে যাবেন আনলিমিটেড লাইফ। প্রতি সপ্তাহে সর্বোচ্চ ৪০০ স্কোরকারীরা প্রাইজ উইনার হওয়ার সুযোগ পাবেন। টুর্নামেন্ট শেষ হওয়ার পরবর্তী ৫দিনের মধ্যে পুরস্কার বিকাশ একাউন্টে যোগ হয়ে যাবে।

উলেখ্য যে, সর্বোচ্চ স্কোর এর উপর সাপ্তাহিক বিজয়ীদের প্রাইজ নির্ভর করবে, নিচের তালিকা থেকে বিস্তারিত জানতে পারবেনঃ

পজিশনবিজয়ীপুরষ্কারের পরিমাণ
১জন২,০০০ টাকা
২ – ৩২জন১,০০০ টাকা
৪ – ৫২জন৫০০ টাকা
৬ – ১০৫জন৩০০ টাকা
১১ – ১০০৯০জন১৫০ টাকা
১০১ – ২০০১০০জন১০০ টাকা
২০১ – ৪০০২০০জন৫০ টাকা

উপরের লিস্ট থেকে দেখতে পাচ্ছেন একজন বিজয়ী পাবেন ২,০০০টাকা প্রাইজ। দ্বিতীয় ও তৃতীয় পজিশনে থাকা প্লেয়ারগণ পাবেন ১,০০০টাকা করে। টেবিলে আমরা আরো দেখতে পাচ্ছি ৯০জন ১৫০টাকা করে পুরস্কার পাবেন। ২০০জন পাবেন ৫০টাকা করে পুরস্কার। অর্থাৎ এখানে সর্বমোট ৪০০জনকে র‍্যাংক এর উপর ভিত্তি করে ৫০টাকা থেকে শুরু করে ২০০০টাকা পর্যন্ত পুরস্কার প্রদান করা হবে। 

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ অ্যাপের গেম সেকশন থেকে গ্রাহকগণ সরাসরি এই গেম খেলতে পারবেন। এছাড়া Goama গেম সেকশন থেকেও এই গেম খেলা যাবে। টুর্নামেন্টে অংশ নিতে ১০টাকা এন্ট্রি ফি প্রদান করতে হবে। উল্লেখিত উভয় টুর্নামেন্ট এর ক্ষেত্রে অংশগ্রহণকারীগণ ফ্রিতে গেম প্র্যাকটিস করার সুযোগ পাবেন।

Catch & Win গেম টুর্নামেন্ট এর আয়োজক Goama গেমস, তাই গেম সম্পর্কিত সকল ধরনের বিষয়ের দায়িত্ব ও দায়ভার থাকবে Goama গেমস এর উপর। গেম এর উইনার বা প্রাইজ সিলেক্ট করার ক্ষেত্রে বিকাশে কোনো সম্পৃক্ততা নেই। এই টুর্নামেন্টে বিকাশ শুধুমাত্র পেমেন্ট সার্ভিস প্রদানরকারীর দায়িত্ব পালন করছে।

👉 ভিডিওঃ জিপি সিম বিক্রি নিষিদ্ধ হলো যে কারণে

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,264 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

1 Comment

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.