বিকাশে গেম খেলে ২৫০০ টাকা পর্যন্ত পুরস্কার নিন

বিকাশ অ্যাপে গেম খেলে জিতে নিন মেগা প্রাইজ। উইকলি প্যাক রাশ টুর্নামেন্ট খেলে আপনিও জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার। চলুন জেনে নেওয়া যাক বিকাশ গেম, প্যাক রাশ সম্পর্কে বিস্তারিত।

গেম লাভারদের জন্য বিকাশ নিয়ে এলো দারুণ অফার! বিকাশ অ্যাপ-এর গেম সেকশনে উইকলি প্যাক রাশ টুর্নামেন্ট খেলে জিতে নিতে পারবেন ২৫০০ টাকা পর্যন্ত পুরস্কার! এছাড়াও, প্যাক রাশ-এর এন্ট্রি ফি বিকাশ-এ পেমেন্ট করে জিতে নিন ৫০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।  

বিকাশ উইকলি প্যাক রাশ টুর্নামেন্ট খেলতে ১০টাকা এন্ট্রি ফি প্রদান করতে হবে, যা বিকাশ থেকে প্রদান করা যাবে। মজার ব্যাপার হলো পেমেন্ট করার সাথে সাথে ৫টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন। সুতরাং উপভোগ্য এই গেম এন্ট্রি ফি হবে মাত্র ৫ টাকা।

বিকাশ প্যাক রাশ (Pac Rush) গেম খেলতে বিকাশ অ্যাপে প্রবেশ করে Games / গেমস সেকশনে প্রবেশ করুন। এরপর Pac Rush / প্যাক রাশ অপশন সিলেক্ট করে শর্তাবলীতে সম্মত হয়ে গেম খেলতে পারবেন।

প্যাক রাশ উইকলি টুর্নামেন্ট খেলে দৈনিক, সাপ্তাহিক ও মাসিক রিওয়ার্ড পাওয়া যাবে। দৈনিক ২৫টাকা থেকে শুরু করে মাসিক ২৫০০টাকা পর্যন্ত ক্যাশ প্রাইজ পাওয়া যাবে এই গেম খেলে। বিকাশ প্যাক রাশ অফার এর সময় এমাউন্ট ও বিজয়ী সংখ্যা হলোঃ

  • দৈনিক ২৫টাকা, মোট বিজয়ী সংখ্যা ৫০
  • সাপ্তাহিক ২৫০টাকা, মোট বিজয়ী সংখ্যা ২৫
  • মাসিক ২৫০০টাকা, মোট বিজয়ী সংখ্যা ৫

উল্লেখ্য যে ১০টাকা দিয়ে সাবস্ক্রাইব করলে পরবর্তী ৭দিন গেম খেলা যাবে। অর্থাৎ সাবস্ক্রিপশন প্যাকের মেয়াদ ৭দিন।

প্যাক রাশ টুর্নামেন্টে বিজয়ী সিলেক্ট হওয়ার পরবর্তী ৭২ঘন্টার বিজয়ীরা পুরস্কার পেয়ে যাবেন। টুর্নামেন্ট শেষ হওয়ার ৪৮ঘন্টার মধ্যে গ্র্যান্ড প্রাইজ উইনার এর নাম ঘোষণা করা হবে, পরবর্তী ৭দিনের (কর্মদিবস) মধ্যে বিজয়ী তার পুরস্কার পেয়ে যাবেন।

বিকাশে গেম খেলে ২৫০০ টাকা পর্যন্ত পুরস্কার নিন

লিডার বোর্ড থেকে মোট স্কোর ও প্লেয়ারদের র‍্যাংক দেখা যাবে। ল্যান্ডিং পেজের টপে গ্র্যান্ড প্রাইজের জন্য টোটাল স্কোর দেওয়া থাকবে। স্কোরে ক্লিক করলে দৈনিক মোট স্কোর দেখতে পাবেন অংশগ্রহণকারীগণ। এছাড়া র‍্যাংকিংয়ে প্রথমে স্থানে থাকা অংশগ্রহণকারীর সাথে নিজের স্কোরের পার্থক্যও দেখা যাবে। ফলে নিজের স্কোর কতটা ঝালাই করতে হবে তা জানা যাবে সহজেই।

এই উইকলি প্যাক রাশ টুর্নামেন্ট চলবে ৮ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত। পুরস্কারের অফারের সময়সীমাও হচ্ছে ৮ জুন থেকে ৫ জুলাই ২০২২ পর্যন্ত।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,247 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

6 comments

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.