৫০ টাকা বিকাশ বোনাস নিন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে

অবশেষে উদ্বোধন হয়ে গেলো বাংলাদেশের মানুষের স্বপ্নের সেতু, পদ্মা সেতু। আর দিনটিকে স্মরণীয় করে রাখতে ৫০টাকা বোনাস অফার নিয়ে এসেছে বিকাশ। চলুন জেনে নেওয়া যাক এই ঐতিহাসিক দিনে বিকাশ প্রদত্ত অফারটি সম্পর্কে বিস্তারিত।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে প্রথমত বিকাশ ক্যাশ ইন অফার প্রদান করা হচ্ছে। বিকাশ একাউন্টে ২৫৫০টাকা ক্যাশ ইন করলে পাওয়া যাবে ২৫টাকা বোনাস। অর্থাৎ আপনার বিকাশ একাউন্টে ২৫৫০টাকা যদি ক্যাশ ইন করেন, তাহলে পেয়ে যাবেন ২৫টাকা বোনাস।

আরো ২৫টাকা বোনাস পাওয়া যাবে নিজের নাম্বারে রিচার্জ করে। এজন্য বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ১০০টাকা মোবাইল রিচার্জ করতে হবে। তাহলে পেয়ে যাবেন আরো ২৫টাকা বোনাস। অর্থাৎ মোট ৫০টাকা বোনাস পাওয়া যাবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে প্রদত্ত এই অফারে। 

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে অফার দুইটি হলোঃ

  • ২৫৫০টাকা ক্যাশ ইন করলে ২৫টাকা বোনাস
  • বিকাশ অ্যাপ থেকে নিজের নাম্বারে ১০০টাকা রিচার্জ করলে ২৫টাকা বোনাস

এভাবে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে মোট ৫০টাকা ক্যাশব্যাক বোনাস পাবেন বিকাশ গ্রাহকগণ। অফারটি চলবে ২৫জুন থেকে ২৬জুন পর্যন্ত। অফারের শর্ত পূরণের পরবর্তী কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পেয়ে যাবেন।

সকল বিকাশ গ্রাহক ২৫৫০ টাকা ক্যাশ ইন করলেই পরবর্তী কার্যদিবসের মধ্যে (শুক্রবার, শনিবার এবং সরকারি ছুটি বাদে) পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক। যে গ্রাহক ক্যাশ ইন করবে সে গ্রাহক পাবেন অফারটি। অফার চলাকালীন একবারই ক্যাশব্যাক পাবেন যা চলবে ২৫ জুন, ২০২২ থেকে ২৬ জুন, ২০২২ পর্যন্ত। 

আপনি বিকাশ অ্যাপ থেকে নিজ নাম্বারে ১০০ টাকা মোবাইল রিচার্জ করলেই পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক।
•    অফার চলাকালীন ১ বার ক্যাশব্যাক পাবেন।
•    অফারটি সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য।
•    মোবাইল রিচার্জ করার পরবর্তী কার্যদিবসের মধ্যে (শুক্রবার, শনিবার এবং সরকারি ছুটি বাদে) ক্যাশব্যাক পেয়ে যাবেন। অফারটি চলবে ২৫/০৬/২০২২ তারিখ হতে ২৬/০৬/২০২২ তারিখ পর্যন্ত।

👉 ভিডিওঃ স্মার্টফোন কেনার সময় যে বিষয়গুলো খেয়াল করা দরকার

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,261 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

7 comments

  1. Md Maya Reply

    Due to insufficient balance, scheduled cycle payment could not be debited for Subscription Reference RL3DMKHS of Fundesh

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.