এইচপি আনছে ২১.৫ ইঞ্চি টাচস্ক্রিন বিশিষ্ট এন্ড্রয়েড ডেস্কটপ!

hp-slate-21-android-tablet-all-in-one-desktop-pc-600x450কম্পিউটিং জায়ান্ট এইচপি ২১.৫ ইঞ্চি টাচস্ক্রিন বিশিষ্ট এন্ড্রয়েড চালিত স্লেট ২১ “অল-ইন-ওয়ান” ডিভাইস বাজারে আনতে যাচ্ছে। এটি মূলত একটি ডেস্কটপ কম্পিউটার যার ১০৮০পি আইপিএস স্ক্রিনের পেছন দিকে রয়েছে কিকস্ট্যান্ড এবং এটি এন্ড্রয়েড ওএসের সর্বশেষ ভার্সন (জেলি বিন ৪.২.২) ব্যবহার করবে।

স্লেট ২১ এ এনভিডিয়া টেগরা ৪ প্রসেসর, আলাদা কিবোর্ড ও মাউস আছে। তবে এর মনিটর অংশে কোন বিল্ট ইন ব্যাটারি না থাকায় আপনি একে “পোর্টেবল” ডেস্কটপ হিসেবে চালাতে পারবেন না। অবশ্য এতবড় একটি ডিভাইসকে চলতি পথে ব্যবহার করার আইডিয়াটাও একটু দুর্লভ হওয়ারই কথা!

এইচপির এই টাচস্ক্রিন ডেস্কটপে ৫টি পর্যন্ত ইউজার প্রোফাইল তৈরি করা যাবে। আর অফিস এপ্লিকেশন হিসেবে পাবেন কিংসফট এপ। পুরোপুরি ডেস্কটপ অভিজ্ঞতা দেয়ার লক্ষ্যে এতে আছে ইউএসবি সাপোর্ট এবং অপটিমাইজড সফটওয়্যার সিস্টেম। এর ৮ জিবি ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি এসডি কার্ড এবং পোর্টেবল হার্ড ডিস্ক সমর্থন কাজে লাগিয়ে আপনার স্পেস চাহিদাও মেটাতে পারবেন।

সেপ্টেম্বর মাসে মাত্র ৩৯৯ ডলার মূল্য নিয়ে বিক্রি শুরু হবে স্লেট ২১; চলুন দেখা যাক এই এন্ড্রয়েড ডেস্কটপ কেমন সাড়া ফেলতে সক্ষম হয়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,421 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.