আর্জেন্টিনা ব্রাজিল ফুটবল খেলা লাইভ দেখার উপায় ও লিংক

অনেকেই আমার কাছে ফুটবল খেলা লাইভ দেখার অনলাইন লিংক ও ওয়েবসাইট ঠিকানা জানতে চেয়েছেন। টিভির পাশাপাশি আপনি চাইলে মোবাইলে কিংবা কম্পিউটারে ফুটবল সরাসরি দেখতে পারেন।

এজন্য আপনার দরকার হবে ফুটবল লাইভ স্ট্রিম লিংক এবং ইন্টারনেট সংযোগ। বিভিন্ন ওয়েবসাইট থেকে বিনামূল্যে এবং সুলভ মূল্যে আপনি ফুটবল লাইভ দেখতে পারেন।

এখানে লিংকগুলো দেয়া হল। বিশেষ দ্রষ্টব্যঃ খেলা শুরু হয়ে গেলে এই সাইটগুলো ভিজিটরের চাপে লোড নিতে একটু সময় নিতে পারে। সবগুলোই ট্রাই করুন।

১. সরাসরি লিংক

আপনি চাইলে টিভি বিডি ওয়েবসাইটে অত্যন্ত কম ইন্টারনেট স্পিডেও বাফারিং ছাড়া বিশ্বকাপ ফুটবল খেলা লাইভ স্ট্রিম দেখতে পারেন।



এজন্য প্রথমেই এই ঠিকানা ভিজিট করুন। এরপর নিচের স্ক্রিনশটের মত পেইজ আসবে।

লক্ষ্য করুন, এখানে বেশ কিছু বিজ্ঞাপন দেখা যাচ্ছে ভিডিও প্লেয়ারের উপর। এই বিজ্ঞাপনগুলো সরাতে স্ক্রিনশটে দেখানো ছোট্ট দুটি ক্রস বাটনে প্রেস করুন। স্ক্রিনশটে দেয়া আছে, একটি ক্রস বাটনে ক্লিক করতে নিষেধ করা আছে। সেখানে প্রেস করার দরকার নেই। কারণ ওটা আরেকটি বিজ্ঞাপনে নিয়ে যাবে। উপরের স্ক্রিনশটে বাকী যে দুটি ক্রস বাটনে ‘ক্লিক’ চিহ্নিত করা আছে, সেই বাটনগুলো প্রেস করুন। এতেও পপ-আপ উইন্ডোতে বিজ্ঞাপন ওপেন হবে।

পপ-আপ উইন্ডোগুলো ক্লোজ করলে প্লেয়ারে খেলার ভিডিও দেখা যাবে।

তখন আপনি চাইলে নিচের স্ক্রিনশটে দেখানো নিয়ম অনুযায়ী ফুল স্ক্রিন ও সাউন্ড চালু/বন্ধ করতে পারবেন।




বিজ্ঞাপনে ক্রস বাটন না থাকলে সমাধান

খেলার সাইটের প্লেয়ারে যদি বিজ্ঞাপনের উপর ক্রস বাটন না আসে, তাহলে মাউসের কার্সর প্লেয়ারের উপরের দিকে নিয়ে গিয়ে কালো স্থানে ডাবল-ক্লিক দিলেই ফুল স্ক্রিনে খেলার ভিডিও লোড হবে। নিচের স্ক্রিনশট দেখুন।

২. রিয়েলমাদ্রিদ স্ট্রিম লাইভ ফুটবল

এই সাইটে ঢুকে উপরের দিকে চলতি দিনের ম্যাচের তালিকা দেখতে পাবেন। (নিচের স্ক্রিনশটে লাল বক্সের মধ্যে তীর চিহ্নিত স্থান) সেখান থেকে লাইভ ম্যাচটি বেছে নিন। এই স্ক্রিনশটে দেখানো লাল বক্সের নিচেও ম্যাচ লিস্ট দেখতে পাবেন, তবে সেগুলো ফ্রি দেখা যায়না। সাইটের ঠিকানাঃ http://realmadridstream.net/live-1/

ম্যাচের লিংকে ক্লিক করার পর যে পেইজ আসবে তার নিচের দিকে কয়েক সেকন্ড পর নিজে থেকেই একটি বক্সের মধ্যে খেলার লাইভ ভিডিও শুরু হবে।




পেইজের শুরুতে যে বক্স দেখা যাবে সেটা মূলত একটা বিজ্ঞাপন। আপনি ২য় বক্সে খেলা দেখতে পারবেন। নিচের স্ক্রিনশট দেখুন।

এরপর নিচের ছবিতে চিহ্নিত ক্রস বাটনে ক্লিক করে ভিডিওর ওপর থেকে বিজ্ঞাপন সরিয়ে নিন।

সমস্যা হলে উপর থেকে চ্যানেল বদলে নিতে পারেন অথবা পেজ রিফ্রেশ দিতে পারেন। (নিচের স্ক্রিনশট দেখুন)।

>> বিশ্বকাপ ফুটবলে নতুন প্ৰযুক্তি ভিএআর সম্পর্কে জেনে নিন

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,440 other subscribers

Comments