ব্র্যানো ডটকম Echelon Asia Summit’এ অংশগ্রহন করতে সিঙ্গাপুর যাচ্ছে

By -

branoo ems

ব্র্যানো বাংলাদেশের একটি অন্যতম ই-কমার্স ওয়েবসাইট। ব্র্যানো শুধু ই-কমার্স ওয়েবসাইটই নয়, এর মাধ্যমে ব্যবসা সম্পর্কিত বিভিন্ন ডাটা ব্যবহার করে সহজেই ব্যবসার বিভিন্ন টেকনিক্যাল দিক বিচার বিশ্লেষণ করে বিভিন্ন রিপোর্ট বের করা যায়। সিঙ্গাপুরের Echelon Asia Summit 2016 তে বাংলাদেশ থেকে নির্বাচিত হয়েছে ব্র্যানো। বিভিন্ন রাউন্ড পেরিয়ে সিঙ্গাপুরের Echelon Asia Summit 2016 বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছে ব্র্যানো।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,495 other subscribers

E27 সিঙ্গাপুরের প্রকাশনা জগতের একটি অংশ যারা বিভিন্ন রকম অর্থায়ন, স্টার্টাপ এবং শিল্প উদ্যোক্তাদের জীবনী, বিভিন্ন পন্য সম্পর্কে ধারন এবং বিভিন্ন ব্যবসার ধরন নিয়ে আলোচনা করে থাকে। তারা বিভিন্ন ইভেন্টস এর আয়োজন করে থাকে যার মাধ্যমে বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণ করতে পারে এবং প্রযুক্তিগত ব্যবসার বিভিন্ন ট্রেন্ড, ধারনা, প্রথা এবং বিভিন্ন বাধা সম্পর্কে আলাপ আলোচনা করে বিভিন সমস্যার সমাধান করতে পারে। এটা এমন একটা প্লাটফর্ম যার মাধ্যমে ব্যবসা সম্পর্কিত বিভিন্ন নতুন ধারনা সম্পর্কে জানা যায়। মুলত প্রযুক্তি/কারিগরি শিল্পের মধ্যে ঝামেলাবিহীন সম্পর্ক গড়ে তোলাই এর এই আয়োজন।

প্রত্যেক বছর তারা বিভিন্ন ইভেন্টস এর আয়োজন করে। তারই ধারাবাহিকতাই Echelon Asia Summit 2016 যা ১৫ এবং ১৬ই জুন সিঙ্গাপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন দেশ থেকে ১০০টা কোম্পানি এতে অংশগ্রহন করতে যাচ্ছে তার মধ্যে ব্র্যানো অন্যতম।

অস্ট্রেলিয়া, বাংলাদেশ, হংকং, ইন্ডিয়া, ইন্দোনেশিয়া, জাপান, কোরিয়া, কাজাখাস্তান, মালেশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুর, থাইল্যান্ড, তাইওয়ান, এবং ভিয়েতনাম এই দেশ গুলোর মধ্যে থেকে ৮০০টা কোম্পানি একে অপরের সাথে ২ মাসব্যাপী প্রতিযোগিতার মাধ্যমে বাছাই হয়ে ১০০টি কোম্পানিকে সুযোগ দেয়া হয়েছে সিঙ্গাপুরে অংশগ্রহণ করার। ৫০ এর বেশি পার্টনার, ২৫০ টি স্টল, ৪০০র বেশি ইনভেস্টর এবং ৪০০০+ অতিথি এই আয়োজনে অংশগ্রহন করতে যাচ্ছে।

ব্র্যানো Echelon Asia Summit এ মূলত উপস্থাপন করবে কিভাবে তারা নিজেদের ই-কমার্স ব্যবসাকে সফল করে তুলেছে একটি সফটওয়্যারের মাধ্যমে যার নাম ব্র্যানো ইএমএস। এটির ব্যাপারে বিস্তারিত জানতে ভিজিট করুন www.branooems.com.

এই প্রতিযোগিতা সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন – https://e27.co/echelon/asia/top100

Comments

Leave a Reply