হাসান মাসুদকে নিয়ে স্যামসাংয়ের মজার ভিডিও ‘এস-ডুয়োসড’

hasan mashud s-duosedস্যামসাং ‘রেক্সপোসড’ সিরিজের কথা মনে আছে? সেই যে ভিডিওগুলি, যেখানে বিভিন্ন সেলিব্রেটিদের অজান্তে তাদের সাথে মজা করা হয় ও শেষ পর্যন্ত তাদেরকে অপ্রস্তুত অবস্থায় ফেলে এগুলো যে আসলে ফান করা হয়েছিল তা প্রকাশ করা হয়। এরপর তাদেরকে একটি ব্র্যান্ড নিউ স্যামসাং স্মার্টফোন উপহার দেয়া হয়।

এসব ঘটনার ভিডিও স্যামসাং মোবাইলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। রেক্সপোসড সিরিজের ভিডিওগুলো ভালই জনপ্রিয়তা পেয়েছিল। আর এবার স্যামসাং প্রকাশ করল রেক্সপোসডের পরবর্তি ভার্সন এস-ডুয়োসড সিরিজের প্রথম ভিডিও।

hasan mashud s-duosed 2এই ভিডিওটিতে দেখা যায়, হাসান মাসুদকে একটি অ্যাড ও একটি বাংলা ছবিতে অভিনয় করার অফার দেয়া হচ্ছে। অ্যাডটি হচ্ছে ত্বকের রঙ ফর্সাকারী ক্রিমের জন্য এবং মুভিটির কাহিনী একজন রোগা নায়ককে নিয়ে। ভিডিও ক্লিপটিতে ত্বকের রঙ নিয়ে হাসান মাসুদের সাথে বেশ মজা করা হয়। তবে শেষমেশ হাসান মাসুদ রেগে যান ও উপস্থাপকের কলার ধরতে উদ্যত হন। তখনই ভিডিওটির রহস্য উন্মোচন করা হয়। এখানে ইউটিউব থেকে দারুণ এই ভিডিওটি এমবেড করে দেয়া হল। আপনি চাইলে এই ইউটিউব লিংকে গিয়েও এটি দেখতে পারেন।

ভিডিওটি কেমন লাগল অবশ্যই জানাবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,561 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *