ফেসবুকে ‘ভেরিফাইড’ হলো সাকিব আল হাসানের ফ্যানপেজ

shakib al hasan facebook page verifiedবিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ফেসবুক ফ্যানপেজকে ‘ভেরিফাইড’ রূপে স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। গতকাল ১০মে পেজটি ভেরিফাইড স্ট্যাটাস পায়। তখন সাকিবের অফিসিয়াল এই ফ্যানপেজ থেকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি সবার উদ্দেশ্যে জানান দেয়া হয়।

পেজের এক পোস্টে সাকিব লিখেন “My Facebook Fan Page is Officially verified by Facebook. Thank you all for your support. Now we are a Team of almost 2 Million and growing. Cheers!!!”

সাকিব আল হাসানের ফেসবুক পেজের ঠিকানা হচ্ছেঃ https://www.facebook.com/Shakib.Al.Hasan

প্রায় ২০ লাখ ফ্যান সমৃদ্ধ এই পেজটি ভেরিফাইড হওয়ার ফলে এখন এর কভার ফটোর নিচে বড় অক্ষরে সাকিব আল হাসান লেখা’র পাশে নীল রঙের বৃত্তের মধ্যে টিকচিহ্ন দেয়া আছে। ভেরিফাইড ফেসবুক পেজের মানে হচ্ছে, এটি প্রকৃতপক্ষেই সংশ্লিষ্ট ব্যক্তি, প্রতিষ্ঠান বা ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করবে। অর্থাৎ এটি থেকে উক্ত ব্যক্তি, প্রতিষ্ঠান বা ব্র্যান্ডের সম্পর্কে অফিসিয়াল তথ্য পাওয়া যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,264 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.