বাংলাদেশে ওয়ানপ্লাস এলো নতুন ফোন ও দারুণ রিপেয়ার সেবা নিয়ে

স্মার্টফোনের বাজারে ওয়ানপ্লাস নতুন কোনো নাম নয়। বেশ লম্বা সময় ধরে “ফ্ল্যাগশিপ কিলার” নামে পরিচিত এই ব্র‍্যান্ড অবশেষে অফিসিয়ালি যাত্রা শুরু করেছে বাংলাদেশের বাজারে। গতকাল ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের বাজারে অফিসিয়ালি পা রাখে ওয়ানপ্লাস।

চলুন জানি বাংলাদেশে ওয়ানপ্লাস এর অফিসিয়াল যাত্রা সম্পর্কে এবং সদ্য মুক্তি পাওয়া প্রথম অফিসিয়াল ওয়ানপ্লাস ফোন সম্পর্কে।

দেশের বাজারে অফিসিয়ালি যাত্রা শুরু করেছে ওয়ানপ্লাস – এর ফলে যেসব সুবিধা পাওয়া যাবে

বাংলাদেশের বাজারে অফিসিয়ালি পদার্পণ এর অংশ হিসেবে প্রথম মেইড ইন বাংলাদেশ ওয়ানপ্লাস ফোন, নর্ড এন৩০ এসই ৫জি উন্মোচন করা হয়। অফিসিয়ালি দেশের বাজারে ওয়ানপ্লাস এর প্রবেশের মাধ্যমে এখন থেকে পাওয়া যাবে অফিসিয়াল আফটার-সেলস সার্ভিস যার কল্যাণে নির্ভরযোগ্য এবং বিশ্বাসযোগ্য সাপোর্ট সিস্টেম পাবে দেশের ওয়ানপ্লাস ব্যবহারকারীগণ।

ওয়ানপ্লাস বাংলাদেশ এর একটি চমকপ্রদ পদক্ষেপ হলো – কোনো ধরনের ফি ছাড়াই এবং ওয়ারেন্টি স্ট্যাটাস ছাড়াও ওয়ানপ্লাস গ্লোবাল ভ্যারিয়েন্ট ফোনের যেকোনো ধরনের ভার্টিক্যাল লাইন ইস্যু (গ্রিন লাইন ইস্যু) সম্পূর্ণ বিনামূল্যে রিপেয়ার করা হবে। প্রথম ধাপে দেশজুড়ে ৩৫টি আফটার-সেলস সার্ভিস লোকেশন স্থাপন করা হয়েছে, যার মধ্যে ২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট। এছাড়াও ৭ দিন এর স্মার্টফোন রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ১২ মাসের স্মার্টফোন সার্ভিস ওয়ারেন্টি প্রদান করবে ওয়ানপ্লাস।

দেশে তৈরী প্রথম ওয়ানপ্লাস ফোন সম্পর্কে বিস্তারিত

এবার ফিরে আসি দেশে তৈরী প্রথম ওয়ানপ্লাস ফোন, ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি ফোনটির কথায়। মিডিয়াটেক ৬০২০ ৫জি চিপসেট দ্বারা চালিত এই ফোনে ৫০০০ মিলিএম্প ব্যাটারির সাথে রয়েছে ৩৩ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সুবিধা। দেশে তৈরী প্রথম ওয়ানপ্লাস ফোনেই রয়েছে ৫জি সুবিধা যা বেশ অসাধারণ একটি বিষয়।

Cyan Sparkle ও Black Satin এই দুইটি কালারে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি ফোনটি।

৬.৭২ ইঞ্চি ফুলএইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনটিতে। ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরার সাথে ডেপথ সেন্সর রয়েছে এই ফোনের ব্যাকে। ফ্রন্টে পেয়ে যাবেন ৮ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। এছাড়া এই ফোনে ফিংগারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচারও পেয়ে যাবেন।

১৫ মে থেকে প্রি-অর্ডার করা যাবে ফোনটি এবং ২২ মে থেকে স্টোরে পাওয়া যাবে। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি ফোনটি দেশের বাজারে অফিসিয়ালি পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকা দামে।

oneplus nord n30 se 5g

একনজরে ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ৫জি –

  • ডিসপ্লে: ৬.৭২ ইঞ্চি
  • প্রসেসর: মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০
  • র‍্যাম: ৪ জিবি
  • স্টোরেজ: ১২৮ জিবি
  • ব্যাক ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল
  • ফ্রন্ট ক্যামেরা: ৮ মেগাপিক্সেল
  • ফিংগারপ্রিন্ট: সাইড মাউন্টেড
  • ব্যাটারি: ৫০০০ মিলিএম্প
  • চার্জিং: ৩৩ ওয়াট
  • দাম: ১৫,৯৯৯ টাকা

র‍্যাফেল ড্র-যুক্ত একটি ওয়েলকাম অফারও ঘোষণা করে ওয়ানপ্লাস যাতে ফোনটি মাত্র ৩০ টাকায় কেনার সুযোগ পাওয়ার পাশাপাশি থাকছে ওয়ানপ্লাস নর্ড বাডস ২ ও টি-শার্ট জিতে নেওয়ার সুযোগ।

👉 ভিডিওঃ বাংলাদেশে এলো ওয়ানপ্লাস

দেশের বাজারে অফিসিয়ালি শুরু হলো ওয়ানপ্লাস এর জার্নি – এই ব্যাপারে আপনার মতামত কি? আপনার মতামত বাংলাটেক এর পাঠকদের সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *