আনুষ্ঠানিকভাবে ওয়ানপ্লাস আসছে বাংলাদেশে

স্মার্টফোন দুনিয়ায় ওয়ানপ্লাস ব্র্যান্ডকে সবাই একনামে চেনে। “নেভার সেটেল” স্লোগান নিয়ে বহু “ফ্ল্যাগশিপ কিলার” স্মার্টফোনের নির্মাতা ওয়ানপ্লাস। অনেক আগে থেকেই দেশে ওয়ানপ্লাস ডিভাইস পাওয়া গেলেও নিজস্ব অফিসিয়াল স্টোর কিংবা ডেডিকেটেড সাপোর্ট সেন্টার নিয়ে ভক্তদের দাবি দিন দিন বাড়ছেই। অবশেষে সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার বাংলাদেশে অফিসিয়ালভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে ওয়ানপ্লাস ব্র্যান্ড। 

ওয়ানপ্লাস বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ১৪ মে মঙ্গলবার দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করবে ব্র্যান্ডটি। এদিন এক ইভেন্টে ওয়ানপ্লাসের বিভিন্ন ডিভাইসের পরিচিতি তুলে ধরা হবে এবং বাংলাদেশে কোম্পানিটির সেবাসমূহ সম্পর্কে জানানো হবে।

আপনি যদি একজন প্রযুক্তিপ্রেমী হয়ে থাকেন তাহলে আপনিও চাইলে এই ইভেন্টটির লাইভস্ট্রিম দেখতে পারেন। ফেসবুকে ওয়ানপ্লাসের ভেরিফাইড পেজ থেকে একটি অনলাইন ইভেন্ট শেয়ার করা হয়েছে যেখানে ইভেন্টটির লাইভ ভিডিও শেয়ার করা হবে।

উক্ত অনুষ্ঠানে অতিথিরা ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ মডেল থেকে শুরু করে নর্ড সিরিজের স্মার্টফোনগুলোর পাশাপাশি বিভিন্ন স্মার্টফোন মডিউল, এবং IoT ডিভাইসের ব্যাপারেও জানার সুযোগ পাবেন।

ইভেন্টের ব্যানার ইমেজে খেয়াল করলে হয়ত দেখতে পারবেন সেখানে লেখা রয়েছে “For Bangladesh From Bangladesh”. এটা দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই মন্তব্য করছেন, ওয়ানপ্লাস হয়ত বাংলাদেশেই ডিভাইস এসেম্বলির পরিকল্পনা করছে। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত অফিসিয়ালভাবে ইভেন্টের পেজে কিছু জানানো হয়নি। যদি সেরকম কিছু হয় তাহলে আশা করা যায় ইভেন্টে এ সম্পর্কে জানানো হবে।

OnePlus Bangladesh pre-launch

আপনি চাইলে এই ইভেন্টের লিংক ভিজিট করে এ ব্যাপারে আপ-টু-ডেট থাকতে পারেন। আশা করি বাংলাটেক এর পক্ষ থেকে ইভেন্টটিতে অংশগ্রহণ করা হবে। এ ব্যাপারে আরও বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,558 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *