বিকাশ ফ্রাইডে বোনাস এলো ১২৫ টাকা অফার নিয়ে

সাম্প্রতিক কালে বিকাশের সবচেয়ে সাড়া জাগানো অফারগুলোর মধ্যে ফ্রাইডে বোনাস হচ্ছে অন্যতম। মাঝখানে অল্প সময়ের জন্য বন্ধ থাকার পর আবারো শুরু হলো বিকাশ ফ্রাইডে বোনাস ক্যাম্পেইন। শুরু থেকে কয়েক ধাপ পরিবর্তনের পর এখনো চলছে বিকাশের এই শুক্রবারের বোনাস অফার ক্যাম্পেইন। মাঝখানে ১ সপ্তাহ বিরতি নেওয়ার পর আবার ফিরে এসেছে ফ্রাইডে অফার।

আপনি যদি শুরু থেকে বিকাশের শুক্রবারের বোনাস অফার উপভোগ করে এসে থাকেন, তাহলে আপনার জন্য কিছুটা নতুন মনে হবে এই অফারটি। কেননা এই পর্যায়ে অফারটিতে অনেক পরিবর্তন আনা হয়েছে। এড মানি পরিমাণ, বোনাসের পরিমাণ, বোনাস প্রাপ্তির সময়কাল, কুপনের পরিমাণ, কুপন প্রাপ্তির সময়কাল সবকিছুতেই নতুনত্ব এসেছে।

তবে আপনি বিকাশের নিয়মিত বা অনিয়মিত, যে ধরনের ব্যবহারকারীই হন না কেন, এই ক্যাম্পেইনটি আপনার কাজে আসবে বলে আশা করা যায়। কেননা এর মাধ্যমে আপনি পাচ্ছেন বিকাশ একাউন্টে খরচ করার জন্য ক্যাশ ব্যালেন্স, বোনাস টাকা, এবং সুপার স্টোরে কেনাকাটা করতে ডিসকাউন্ট কুপন। তো আর দেরি কেন, চলুন জেনে নিই অফারটির বিস্তারিত।

এই শুক্রবার অ্যাপ থেকে একবারে ৪৫০০ টাকা ব্যাংক টু বিকাশ অ্যাড মানি করলেই পাচ্ছেন ২৫ টাকা ইনস্ট্যান্ট বোনাস। আর সেই সাথে নির্দিষ্ট সুপারস্টোরে ১০০ টাকা ডিসকাউন্ট কুপন! এই অফারটির আওতায় আপনি ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে অ্যাড মানি করে ১২৫ টাকার সুবিধা নিতে পারবেন। অফারের মেয়াদঃ ২৭ মে, ২০২২ (12 AM to 11:59 PM)। 

অফারটি নিতে চাইলে আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে আপনার বিকাশ একাউন্টে ৪৫০০ টাকা পাঠাতে হবে। শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে প্রথমবার ৪৫০০ টাকা (একবারে) অ্যাড মানি করলে ২৫ টাকা বোনাস পাবেন বিকাশ একাউন্টে। এই ২৫ টাকা বোনাস সাথে সাথে পাবেন।

শুধু তাই নয়! অ্যাড মানি সম্পন্ন হওয়ার ২-৩ কার্যদিবসের মধ্যে নির্দিষ্ট সুপারস্টোরে কেনাকাটার জন্য ১০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। কুপন পাওয়ার ৭ দিন পর্যন্ত কুপনটি ব্যবহারের মেয়াদ থাকবে। কুপন ব্যবহার করতে হলে গ্রাহককে সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ ১২৫ টাকা অফার এলো! (বোনাস+কুপন)

একজন বিকাশ গ্রাহক অফার চলাকালীন ১বার লেনদেনে ইনস্ট্যান্ট বোনাস ও কুপন অফার উপভোগ করতে পারবেন। সুপারস্টোর আউটলেটসমূহের তালিকা: যেখানে কুপন ব্যবহার করে কেনাকাটা করতে পারবেন সেই তালিকা দেখতে ক্লিক করুন

কেমন লাগছে বিকাশের এই ফ্রাইডে অফার? আপনি কি এটি উপভোগ করছেন? কমেন্টে জানান!

👉 আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন। এখানে ক্লিক করে সাবস্ক্রিপশন কনফার্ম করুন!

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,571 other subscribers

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *