ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো এবং অনলাইন পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ে এর মধ্যে চুক্তি

By -

Payment-Getway-Banner_070415

ব্র্যানো ডট কম হচ্ছে  বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি নাম। যার মাধ্যমে ব্র্যানোর প্রতিটি গ্রাহক ঘরে বসে সহজেই অনলাইনে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আর সেকারণেই বাংলাদেশের মত ব্যবসায়িক সম্ভাবনায় দেশে সকল প্রকার গ্রাহকের চাহিদার কথা মাথায় রেখে সাজানো হয়েছে ব্র্যানোর আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্যগুলো। বাংলাদেশের অনলাইন প্রিয় মানুষের কথা চিন্তা করেই প্রতিটি বাংলাদেশীর দৈনন্দিন জীবনের চাহিদা মেটাতে আজকের ব্র্যানো ডট কম সবকিছুই আপনার হাতের মুঠোয় এনে দিচ্ছে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,617 other subscribers

বর্তমানে ব্র্যানো ডট কম আপনাকে দিচ্ছে সপ্তাহে ৭/২৪ ঘণ্টা পণ্য কেনার সুবিধা সাথে উন্নতমানের আন্তর্জাতিক ব্র্যান্ডের সকল প্রকার পণ্য একদম সাশ্রয়ী দামেই। এই মুহূর্তে ব্র্যানো মানেই অনলাইনে পণ্য কেনার নির্ভরযোগ্য একটি নাম। ট্র্যাফিক জ্যামের কারণে এখন অনেকেই শপিং মলে গিয়ে শপিং করতে এত বেশি আরামদায়ক মনে করেন না। আর স্বভাবতই তাদের জন্য ব্র্যানো ডট কম হতে পারে প্রিয় শপিং মল। ব্র্যানো হোক অনলাইনে কেনাকাটায় বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, ছোট, বড় সবার কাছে প্রিয় একটি নাম- এমনটি কোম্পানিটির প্রত্যাশা।

মূলত ব্র্যানো ডট কমে যে সকল পণ্য পাবেন তার মধ্যে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডের কসমেটিকস, পারফিউম, জুয়েলারী, দেশি বিদেশি কাপড়-চোপড়সহ বিভিন্ন ধরণের প্রয়োজনীয় সকল প্রকার পণ্য। এছাড়াও রয়েছে বাচ্চাদের জন্য বিভিন্ন প্রকার ক্রিম, বেবি লোশন, বেবি পাউডারসহ আরও অনেক কিছু।

সম্প্রতি ব্র্যানো ডট কম (branoo.com) এবং বাংলাদেশের অনলাইন পেমেন্ট সুবিধা প্রদানকারী প্রতিষ্ঠান ইজিপেওয়ে (EasyPayWay.com) এর মধ্যে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়। ব্র্যানো ডট কমের ব্যবস্থাপনা পরিচালক এবং ইজিপেওয়ের ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকেব নাঈম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। আর এই চুক্তির ফলে ব্র্যানো তাদের গ্রাহকদের জন্য ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ ছাড়াও অনলাইন পেমেন্ট অপশন চালু করেছে। আর তাই এখন থেকে কোন ধরণের ঝামেলা ছাড়াই ব্র্যানোর অনলাইন শপিংমলের প্রতিটি গ্রাহক তাদের যে কোন ধরণের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড ব্যবহার করে পণ্য কিনতে পারবেন।

এখন প্রশ্ন হচ্ছে কেন বাংলাদেশে আরও অন্য পেমেন্ট গেটওয়ে থাকতে ব্র্যানো ইজিপেওয়ে প্রতিষ্ঠানের সার্ভিস গ্রহণ করল? কারণ একটাই ইজিপেওয়ে ব্র্যানোর জন্য সকল প্রকার দেশি এবং বিদেশি ভিসা, মাস্টার এবং নেক্সাস ডেবিট/ক্রেডিট কার্ডের সেবা প্রদান করবে। সাথে থাকছে অনলাইন বিলিং সফটওয়্যারের মাধ্যেমে নিরাপদ ব্যবস্থাপনা এবং সকল প্রকার রিস্কি পেমেন্ট থেকে নিরাপদ রাখতে সহযোগিতা করা। আর এর মধ্য দিয়ে ব্র্যানোর প্রতিটি গ্রাহক তাদের পছন্দের প্রয়োজনীয় পণ্যটি ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনতে পারবেন। এই ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করার ফলে, পণ্যর অগ্রিম মূল্য পরিশোধ করার মাধ্যমে তাদের প্রিয়জনকে যে কোন কিছু উপহার দিতে পারবেন সহজেই।

এ বিষয়ে জানতে চাইলে ব্র্যানো ডট কম প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী রাজীব রায় বলেন, “ব্র্যানো শুধুমাত্র তাদের গ্রাহকদের কথা চিন্তা করেই এবং তাদেরকে সর্বোচ্চ সুবিধা দিতেই ইজিপেওয়ের সাথে এই অনালাইন পেমেন্ট ভিত্তিক চুক্তিটি করা হয়। যার ফলে যেমনিভাবে গ্রাহকরা কোন রকমের ঝামেলা ছাড়াই নিরাপদে অনলাইনে তাদের পছন্দের পণ্যের মুল্য পরিশোধ করতে পারবেন এবং সেই সাথে থাকবেন সবসময় নিরাপদ এবং সুরক্ষিত।”

অন্যদিকে অনলাইন পেমেন্ট ভিত্তিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকেব নাঈম বলেন, ” ইজিপেওয়ে হচ্ছে বাংলাদেশের অনলাইন পেমেন্ট গেটওয়ে কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি নাম। আর ইজিপেওয়ে সম্পূর্ণ একটি স্বয়ংক্রিয় ই-কমার্স ভিত্তিক অনলাইন পেমেন্ট গেটওয়ের সকল ধরণের সমাধান, এবং যা ব্র্যানোর প্রতিটি গ্রাহককে সঠিক সময়ে এবং সম্পূর্ণ নিরাপদে অনলাইনে তাদের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট প্রদানের অনুমতি প্রদান করে। একই সাথে ইজিপেওয়ে বিশ্বের যেকোন গ্লোবাল ব্যাংকিং এর অনলাইনে পেমেন্ট সংক্রান্ত সকল ধরণের লেনদেনকে নিরাপদ এবং সুরক্ষিত নিশ্চিত করে।”

এই চুক্তির মাধ্যমে দু-পক্ষই খুবই আশাবাদী যে, ব্র্যানোর প্রতিটি গ্রাহক তাদের পেমেন্ট অনলাইনের মাধ্যেমে প্রদান করতে পারবে এবং সেই সাথে থাকবে নিরাপদ এবং সুরক্ষিত।

★ সোফিয়া রোবট সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply