ইন্টারনেট ছাড়াই চলে রজনীকান্তের ওয়েবসাইট!

rajanikanthরজনীকান্তের নাম শুনেছেন নিশ্চয়ই? হ্যাঁ ভারতীয় অভিনেতা রজনীকান্তের কথাই বলছি। তিনি উপমহাদেশের অন্যতম আলোচিত একজন চললচ্চিত্র ও মিডিয়া ব্যক্তিত্ব। রজনীকান্ত তার নিজস্ব ধারার জন্য অধিক পরিচিত। তাকে নিয়ে বেশ মজার মজার কথাও প্রচলিত রয়েছে। সম্প্রতি দেশিমার্টিনি ডটকম নামের একটি বিনোদনমূলক কোম্পানি রজনীকান্তকে নিয়ে ওয়েবসাইট তৈরি করেছে যা ইন্টারনেট ছাড়াই কাজ করে!

erererঅলঅ্যাবাউটরজনী ডটকম (http://www.allaboutrajni.com) ঠিকানার এই সাইটটিতে রজনীকান্ত সম্পর্কে অনেক তথ্য পাওয়া যাবে যার কিছুটা বাস্তব ও বাকীটা নিছক কৌতুক। ওয়েবসাইটটির বৈশিষ্ট্য হচ্ছে এটি ইন্টারনেট ছাড়া ব্রাউজ করা যাবে। আরও বিস্তারিতভাবে, এই সাইটটি ব্রাউজারে ভিজিট করার পর এথেকে কিছু জানতে চাইলে আপনাকে অবশ্যই পিসির নেট কানেকশন অফ করে নিতে হবে।

সাইটে ঢুকতেই আপনাকে বলা হবে, “রজনীকান্ত কোনো সাধারণ মানুষ নন এবং এটিও কোনো সাধারণ সাইট নয়।” এটি চলে ‘রজনী পাওয়ারে”।

ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকবে বিশেষ মিউজিক। হোমপেইজেই দেখবেন জেমস বন্ড স্টাইলে রিভলভার হাতে রজনীকান্তের অ্যানিমেটেড একটি ছবি। এর বেশি এগুতে চাইলে আপনাকে হয় ইন্টারনেট কানেকশন বন্ধ করতে হবে অথবা ব্রাউজারের ‘অফলাইন মোড’ সিলেক্ট করে নিতে হবে। কীভাবে তা করবেন সেই নির্দেশনা সাইটেই দেয়া আছে।

নেট কানেকশন বন্ধ করে নেওয়ার পর আপনাকে জানানো হবে তাদের কথামতো কাজটি করায় আপনি সাইটটি ব্রাউজ করার ‘যোগ্যতা’ অর্জন করেছেন।

retrসাইটে ব্যক্তিত্ব, তারকা এবং কিংবদন্তী হিসেবে রজনীকান্তের পরিচয় বর্ণিত আছে। দ্যা লিজেন্ড সেকশনে রজনীকান্ত সম্পর্কে বেশ মজার মজার কিছু কথা বলা হয়েছে। যেমন,

  • “রজনীকান্ত একদিন তার মার সঙ্গে রাগ করে তার সব ডিনার সেট ছুড়ে মেরেছিলেন। আজ সেগুলোই ফ্লাইং সসার নামে পরিচিত।”
  • “রজনীকান্ত হাতে ঘড়ি পড়েন না। তিনিই ঠিক করেন কয়টা বাজে।”
  • “মাইকেল জর্ডন একবার বলেছিলেন, “আমি আঙুলের উপর দুই ঘণ্টা ধরে বল ঘুরাতে পারি, তুমি কি এমন করতে পারবে?” রজনীর উত্তর ছিল, “রাস্কেল, পৃথিবীটা কেন ঘুরছে জানিস?”

অল অ্যাবাউট রজনী ভিজিট করেছেন তো? কেমন লাগল সাইটটি?

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,104 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.