শাওমি ঈদ অফারে জিতুন টিভি ও আকর্ষণীয় উপহার

‘বাড়তি খুশিতে জমবে ঈদ’ এই স্লোগান নিয়ে শাওমি বাংলাদেশ এবছরের ঈদুল ফিতরের বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে। প্রতিবারের মতো এবারের ঈদেও শাওমি রেখেছে স্মার্টফোন ক্রেতাদের জন্য আকর্ষণীয় উপহার। স্মার্টফোন কিনে এই অফারের আওতায় আপনি জিতে যেতে পারেন শাওমি টিভিসহ শাওমির আরও আকর্ষণীয় বিভিন্ন পুরষ্কার!

শাওমির এই ঈদ ক্যাম্পেইনটি চলবে ৪ এপ্রিল, ২০২৩ থেকে ২৫ এপ্রিল, ২০২৩ রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত। এই সময়ের মধ্যে শাওমির অফিসিয়াল যে কোন ডিভাইস ক্রয় করলে আপনি এই অফারের অন্তর্ভুক্ত হতে পারবেন।

অফিসিয়াল ডিভাইসগুলো হলঃ Redmi A1, Redmi A1+, Redmi 10A, Redmi 10C, Redmi 10 2022, Redmi Note 11 এবং Redmi Note 11S। ডিভাইস ক্রয় করতে হবে শাওমির অথোরাইজড দোকানগুলো থেকে। বিজয়ী লটারির মাধ্যমে নির্বাচিত হবে।

এই অফারের আওতায় আপনি পেতে পারেন শাওমি এ২ সিরিজের টিভি, শাওমি স্মার্টফোন, কার্ভড মনিটর ও এয়ার পিউরিফায়ার। তবে এছাড়াও প্রত্যেক অপারেটরের জন্যই নিশ্চিত ডাটা উপহার পেয়ে যাবেন। বাংলালিংকের জন্য দেয়া হবে ২০ জিবি পর্যন্ত ডাটা। এছাড়া জিপি গ্রাহকেরা পাবেন ১২ জিবি এবং রবি-এয়ারটেল গ্রাহকেরা ১৫ জিবি ইন্টারনেট ডাটা। স্মার্টফোন কিনবার জন্য বিভিন্ন পরিমাণ ছাড়ও পাওয়া যাবে এই অফারের আওতায়।

অফারটি পেতে হলে আপনাকে শাওমি অথোরাইজড দোকান থেকে নির্দিষ্ট স্মার্টফোন কিনতে হবে প্রথমে। এরপর আমার ক্যাম্পেইন নামের ওয়েবসাইট ভিজিট করতে হবে। এখানে হোমপেজে নিচে স্ক্রোল করলেই আপনি একটি ফর্ম দেখতে পাবেন। ফর্মে আপনার নাম, মোবাইল নাম্বার, ডিভাইসের ১ম আইএমআই নম্বর (বক্সের পিছনে পাবেন) অথবা আইএমইআই নম্বরটি খুঁজে পেতে আপনার মোবাইলে *#06# ডায়াল করতে পারেন, জেলার নাম, এলাকার নাম, যেই শাওমি স্টোর থেকে ডিভাইসটি কিনেছেন তা সিলেক্ট করতে হবে।

Xiaomi Eid Offer 2023

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

এছাড়াও আপনার পূর্ণ ঠিকানা ও মানি রিসিটের একটি ছবি আপলোড করার দরকার হবে। এরপর সাবমিট বাটনে ক্লিক করলেই আপনি পপ আপ মেসেজের মাধ্যমে জেনে যাবেন কোন পুরস্কারটি পেয়েছেন। শাওমির কোন ডিভাইস বা এক্সেসরি উপহার পেলে আপনাকে মেসেজ দিয়ে নিশ্চিত করা হবে এবং শাওমি থেকে আপনার সাথে যোগাযোগ করা হবে। আর ডাটা অফার উপহার পেলে তা অ্যাক্টিভ করতে আপনাকে শাওমি বাংলাদেশের হটলাইনে যোগাযোগ করতে হবে। হটলাইন নাম্বারটি হলঃ ০৯৬১২-৯৪২৬৬৪ (সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রতিদিন)। শাওমির এই ঈদ ক্যাম্পেইনের অফার ও এর বিস্তারিত পাওয়া যাবে আমার ক্যাম্পেইন নামের ওয়েবসাইট থেকে।

সুতরাং দেরি না করে আজই শাওমি স্মার্টফোন কিনে ফেলুন। অফারের আওতায় থাকতে অবশ্যই আপনাকে অফিসিয়াল ডিভাইস কিনতে হবে। ঈদের খুশীতে বাড়তি মাত্রা দিতে শাওমির এই অফার কাজ করতে পারে। এছাড়া ইন্টারনেট ডাটা অফার আপনি নিশ্চিতভাবেই পেয়ে যাবেন। কাজেই নতুন শাওমি ফোন কিনে এই অফারের আওতায় বাড়তি সুবিধা পেয়ে যাবেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *