টেকনো স্পার্ক ১০সি ফোনে সুলভে ৮জিবি RAM ও অক্টাকোর প্রসেসর!

টেকনো সবসময় অসাধারণ সব বাজেট ফোন বাজারে এনে ক্রেতাদের মন জয় করেই যাচ্ছে। এবার টেকনো নিয়ে এসেছে স্পার্ক ১০সি যা হতে পারে আপনার নতুন এন্ট্রি লেভেল বাজেট কিং। সম্প্রতি মুক্তি পাওয়া এই নতুন ফোনটি দাম হিসেবে অসাধারণ ভ্যালু প্রদান করে। চলুন জেনে নেওয়া যাক সদ্য মুক্তি পাওয়া টেকনো স্পার্ক ১০সি ফোনটি সম্পর্কে বিস্তারিত।

টেকনো স্পার্ক ১০সি ফোনটিতে ৬.৬ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে থাকছে, এই ডিসপ্লেতে আবার ৯০ হার্জ রিফ্রেশ রেটও রয়েছে যা দাম হিসেবে বেশ অসাধারণ একটি সংযোজন বলা চলে। এই ডিসপ্লের রেজ্যুলেশন ৭২০x১৬১২ পিক্সেলস, অর্থাৎ বাজারের দামি ফোনগুলোর ডিসপ্লের মত আহামরি না হলেও এটি ঠিকই কাজ চালিয়ে নেওয়ার মত।

এই ফোনের ফ্রন্টে স্বভাবতই গ্লাস রয়েছে, ব্যাক ও ফ্রেম রয়েছে প্লাস্টিকের যা একে হালকা বানানোর পাশাপাশি ধরতেও বেশ সহজ হয়। টেকনো স্পার্ক ১০সি ফোনটি মেটা ব্ল্যাক, মেটা ব্লু, ও মেটা গ্রিন, এই তিনটি কালার অপশনে পাওয়া যায়।

টেকনো স্পার্ক ১০সি ডিভাইসটি চলবে নাম না জানা কোনো এক অক্টা-কোর প্রসেসর দ্বারা। অপারেটিং সিস্টেম হিসেবে হাই ওএস ৮.৬ থাকছে ফোনটিতে। এটি সাধারণ দৈনন্দিন জীবনে ব্যবহারের ধাক্কা ঠিকই সামলে নিতে পারবে, টুকটাক মাল্টিটাস্কিংও করা যাবে ফোনটিতে। আরও আছে ৫০০০ mAh ব্যাটারি, ১৮ ওয়াট ফাস্ট চার্জ ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

টেকনো স্পার্ক ১০সি ফোনটির ব্যাকে থাকছে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এর পাশাপাশি ভিডিও কল ও সেল্ফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। ফোনের ব্যাকে আরো একটি সেন্সর রয়েছে যার সম্পর্কে বিস্তারিত জানা যায়নি তবে এটি বিভিন্ন লাইটিং কন্ডিশন ভালো ছবি পেতে সাহায্য করবে বলে আশা করা যায়। দাম হিসেবে এই ক্যামেরা চলনসই পারফরম্যান্স প্রদানে সক্ষম।

tecno spark 10c launched

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

টেকনো স্পার্ক ১০সি পাওয়া যাবে দুইটি স্টোরেজ ভ্যারিয়ান্টে, এখানে বেস মডেলটিতে ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ থাকছে। টপ-এন্ড ভ্যারিয়ান্টটিতে থাকছে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ। পাশাপাশি এসডি কার্ড ব্যবহার করে এক টেরাবাইট পর্যন্ত স্টোরেজ ও ভার্চুয়াল মেমোরি ফিচারের মাধ্যমে ১৬জিবি পর্যন্ত র‍্যাম ব্যবহার করা যাবে

আগেই বলেছি টেকনো স্পার্ক ১০সি বেশ বাজেট ফ্রেন্ডলি একটি ডিভাইস। ৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট এর দাম পড়বে প্রায় ৯,৮৮০রুপি। অন্যদিকে ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ এর টপ-ভ্যারিয়ান্ট এর দাম প্রায় ১২,০০০ রুপি। বাংলাদেশে এলে এর দাম হতে পারে ১২ হাজার থেকে ১৫ হাজার টাকার আশেপাশে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *