নগদ অফারে ঢাকায় জমি জিতে নেয়ার সুযোগ

ঈদ প্রায় চলেই আসলো, আর এরই অংশ হিসেবে নগদ নিয়ে এসেছে “এক দুই তিন, ঢাকায় জমি জিতে নিন!” নামে নতুন এক ক্যাম্পেইন অফার। নতুন এই ক্যাম্পেইন এর অংশ হিসেবে নগদ এর সার্ভিস ব্যবহার করে ঢাকায় জমি জিতে নিতে পারবেন নগদ গ্রাহকগণ।

চলুন জেনে নেওয়া যাক নগদ ঈদ ক্যাম্পেইন অফার সম্পর্কে বিস্তারিত। (পোস্টের শেষে অফিসিয়াল সোর্স থেকে পুরো তথ্য জানতে ভুলবেন না)।

নগদ ঈদ ক্যাম্পেইন

নগদ এর ঈদ ক্যাম্পেইনে এবার থাকছে বিশাল ধামাকা। ইতোমধ্যে ক্যাম্পেইনের নাম শুনেই হয়ত বুঝতে পারছেন নগদ গ্রাহকগণ এর কাছে চলে এসেছে ঢাকায় জমি জিতে নেওয়ার সুযোগ। দল তৈরী করে নগদে লেনদেন করার মাধ্যমে উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণ করা যাবে।

নগদ ঈদ ক্যাম্পেইন রিওয়ার্ড ও প্রাইজ

ঈদের খুশি আরো বাড়িয়ে তুলতে নগদ ঈদ ক্যাম্পেইনে ঢাকায় জমির পাশাপাশি আরো অনেক পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে। লেনদেনে ১০০% ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে অংশগ্রহণকারীদের। এছাড়া বাইক, টিভি, ফ্রিজ, স্মার্টফোনসহ মোট ২০ কোটি টাকার আরো অনেক পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকছে।

অংশগ্রহণ করার নিয়ম

নগদ ঈদ ক্যাম্পেইনে অংশগ্রহণ করার কিছু নিয়ম রয়েছে যা মেনে এই অফারসমুহ পেতে ক্যাম্পেইনে যোগ দেওয়া যাবে। নগদ ঈদ ক্যাম্পেইন অফারে যোগ দিতে হলে কমপক্ষে ৫০০ টাকা নগদ পেমেন্ট অথবা কমপক্ষে ১০০ টাকা মোবাইল রিচার্জ অথবা নির্ধারিত ব্যাংক বা কার্ড থেকে কমপক্ষে ১,০০০ টাকা অ্যাড মানি করতে হবে।

এরপর নিজের সাথে আরো ২ জন নগদ গ্রাহককে নিয়ে, ৩ জনের দল বানাতে হবে।

দল বানাতে ভিজিট করুন এই ওয়েবসাইট: 👉 nagad.io/jmi 

লেনদেন করে দল বানানোর পর দলের সবাই নিয়মিত লেনদেন করার মাধ্যমে ক্যাম্পেইনে অংশগ্রণ করতে পারবেন। উল্লেখিত পুরস্কার এর পাশাপাশি দল বানালে দলনেতা পাবেন নিশ্চিত গিফট ভাউচার।

প্রয়োজনীয় নিয়ম ও শর্তাবলী

নগদ ঈদ ক্যাম্পেইন এর শর্ত ও নিয়মসমূহ সম্পর্কে জেনে নেওয়া যাক।

প্রথমত নগদ ঈদ ক্যাম্পেইন এর দল সম্পর্কিত নিয়মগুলো জেনে নেওয়া যাক।

যেকোনো নগদ ব্যবহারকারী দল বানাতে পারবেন, একটি দলে তিনিসহ মোট ৩জন নগদ গ্রাহক থাকতে পারবে। নগদ অ্যাপ থেকে, কিংবা উপরে দেওয়া লিংক থেকে, অথবা 26969 নাম্বারে এসএমএস করেও দল বানানো যাবে।

এসএমএস এর মাধ্যমে নগদ ক্যাম্পেইন অফারে দল বানাতে 26969 নাম্বারে।

nagad dhaka land offer

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

NGD<space>OPEN<space>Member 1 Nagad Number<space>Member 2 Nagad Number ফরম্যাটে মেসেজ লিখে পাঠিয়ে দিন। উল্লেখ্য যে যিনিই সর্বপ্রথম দল চালু করবেন, তাকেই দলনেতা হিসেবে গণ্য করা হবে।

দল সাবমিট করার ক্ষেত্রে অবশ্যই যাদের এড করছেন তাদের সম্মতি নিতে হবে। সাবমিট করা দলের সকল গ্রাহক যদি ক্যাম্পেইনে অংশগ্রহণের উপযুক্ত হয়, সেক্ষেত্রে উক্ত দলটিকে যোগ্য বলে বিবেচিত করা হবে।

সফলভাবে দল বানানোর পর সেন্ড মানি ছাড়া দলের সকল মেম্বারকে প্রতি মাসে অন্তত একটি স্ব-সম্পাদিত (self-initiated) লেনদেন করতে হবে। বলে রাখা ভালো যেকোনো নগদ গ্রাহক অসংখ্য দল বানাতে পারেন, এবং যেকোনো নগদ গ্রাহক অসংখ্য দলের সদস্য হতে পারবেন। তবে একই দলের তিনজন একাধিক দল তৈরী করতে পারবেন, সেক্ষেত্রে অন্তত একজন ইউনিক মেম্বার থাকতে হবে।

দল বানানোর পর দলনেতা দলটি ত্যাগ করতে পারবেন না, আবার কোনো সদস্যকে বাদ দেওয়া কিংবা নতুন সদস্যও যুক্ত করতে পারবেন না। দলের বিস্তারিত চেক করার যাবে দলনেতার কাছে থাকা একসেস কোড ব্যবহার করে মাইক্রোসাইটে লগিনের মাধ্যমে। উপযুক্ত দলগুলোর মধ্য থেকে দৈবচয়নের ভিত্তিতে বিজয়ী দল বাছাই করা হবে।

দলের যেকোনো সদস্য চাইলে যেকোনো সময় দল থেকে বের হওয়ার আবেদন করার সুযোগ পাবেন। এক্ষেত্রে NGD<space>OPTOUT<space>Group Code ফরম্যাটে এসএমএস লিখে 26969 নাম্বারে পাঠাতে হবে। 

👉 নগদ একাউন্ট দেখার নিয়ম – নগদ একাউন্ট কোড

আবার কোনো দলনেতার সকল দল থেকে বের হওয়া যাবে NGD<space>OPTOUT<space>Group Leader Nagad Number ফরম্যাটে এসএমএস পাঠিয়ে। সকল দল থেকে বের হতে NGD<space>OPTOUT<space>ALL লিখে এসএমএস পাঠান 26969 নাম্বারে।

দল থেকে কোনো সদস্য বের হওয়ার পর দলনেতার ড্যাশবোর্ডে সেই দলকে Inactive ও বের হয়ে যাওয়া সেই সদস্যকে De-activated দেখাবে। কোনো দলনেতার দল থেকে কোনো সদস্য বের হয়ে গেলে তাকে নিয়ে পুনরায় কোনো দল বানাতে পারবেন না উক্ত দলনেতা। 

এইতো গেলো নগদ “এক দুই তিন, ঢাকায় জমি জিতে নিন!” ক্যাম্পেইন এর দল সম্পর্কিত নিয়মাবলী। এবার জানি চলুন নগদ ক্যাম্পেইন এর সাধারণ নিয়ম ও শর্তসমূহ সম্পর্কে।

প্রথমত কোনো ব্যক্তি যদি উক্ত ক্যাম্পেইনে অসদুপায় অবলম্বন করে থাকেন, তবে উক্ত ব্যক্তির পাশাপাশি তার অংশগ্রহণ করা দলকেও উক্ত ক্যাম্পেইন থেকে বাদ দেওয়া হবে। কোনো নগদ গ্রাহকের এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করার যোগ্যতা নির্ধারণ  করার সম্পূর্ণ অধিকার রয়েছে নগদ কর্তৃপক্ষের।

বলে রাখা ভালো নগদ বা নগদ এর কোনো প্রতিনিধি আপনার কাছে একাউন্টের পিন বা কোনো ধরনের ওটিপি চাইবেনা, বা লেনদেনও করতে বলবেন না। এই ধরনের কোনো পরিস্থিতির শিকার হলে বুঝে নিবেন আপনি প্রতারণার ফাঁদে পা দিচ্ছেন।

তবুও নগদ সম্পর্কিত যেকোনো ধরনের দ্বিধা বা জিজ্ঞাসা থাকলে  16167 বা 09609616167 নাম্বারে কল করে জানাতে পারেন আপনার সমস্যার কথা। এছাড়া নগদ থেকে আপনার সাথে শুধুমাত্র 16167 বা 09609616167 নাম্বার ব্যবহার করেই যোগাযোগ করা হবে কোনো জরুরি প্রয়োজনে।

এই ক্যাম্পেইন সম্পর্কে কোনো তৃতীয় পক্ষের দ্বারা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলে তার দায় কিন্তু নগদ নিবেনা। তাই নগদ অফার ব্যবহারের ক্ষেত্রে অবশ্যই উল্লেখিত সাবধানতা অবলম্বন করবেন। এই পোস্টটিতে ক্যাম্পেইনের সর্বশেষ আপডেট নাও থাকতে পারে। তাই অফিসিয়ালভাবে বিস্তারিত জানতে এই পেজ ভিজিট করুন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,572 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *