ইনফিনিক্স হট ২০ স্মার্টফোনে ঈদ ডিসকাউন্ট

স্মার্টফোন এর বাজারে বর্তমানে রীতিমত আগুন লেগেছে বললে বোধহয় ভুল হবেনা। তবে এই অবস্থায় স্বস্তির নিঃশ্বাস প্রদান করছে ইনফিনিক্স। অসাধারণ স্পেসিফিকেশনের পাশাপাশি বিশাল এক মূল্যছাড়ে ইনফিনিক্স নিয়ে এসেছে তাদের হট ২০ ডিভাইসটি। এই পোস্টে ইনফিনিক্স হট ২০ ফোনটি এবং এর ডিসকাউন্ট সম্পর্কে বিস্তারিত জানবেন।

প্রথমে প্রশংসা করা উচিত ইনফিনিক্স হট ২০ ফোনটির ডিজাইনের। ফোনের ব্যাকে স্থান পেয়েছে এর রিয়ার ক্যামেরা প্যানেল, ফোনের ফ্রন্টে রয়েছে পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে। ফিংগারপ্রিন্ট রয়েছে ফোনের পাওয়ার বাটনে।

ইনফিনিক্স হট ২০ ডিসপ্লেতেও রয়েছে চমক। ৬.৮২ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লেতে রয়েছে ৯০হার্জ রিফ্রেশ রেট সুবিধা। বাজেটের মধ্যে ৯০হার্জ রিফ্রেশ রেট ফোনটি কেনার পক্ষে বেশ গুরুত্বপূর্ণ একটি বিষয় হতে যাচ্ছে।

মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে ইনফিনিক্স হট ২০ ফোনটিতে। বর্তমান বাজার বিচারে G85 মানানসই একটি চিপসেট বলা যেতে পারে। আরো মজার বিষয় হলো ডিভাইসটিতে পেয়ে যাবেন ৮জিবি র‍্যাম। আবার ওদিকে এক্সটেনডেড র‍্যাম ফিচারের কল্যাণে ১১জিবি পর্যন্ত র‍্যাম বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে। স্টোরেজ থাকছে ১২৮জিবি, যা ডেডিকেটেড এসডি কার্ড স্লট ব্যবহার করে বাড়িয়ে নেওয়া যাবে।

এবার আসি ইনফিনিক্স হট ২০ ফোনটির ক্যামেরা ডিপার্টমেন্টে।  এখানে ৫০মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার পাশাপাশি একটি এসিস্টিং সেন্সর রাখা হয়েছে। ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ৮মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Infinix HOT 20 Discount

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ইনফিনিক্স হট ২০ ফোনটিতে ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে। ১৮ওয়াট এর চার্জার পেয়ে যাবেন ফোনটির বক্সে। এছাড়া ফোনটি ৫ওয়াট রিভার্স চার্জিংও সাপোর্ট করে।

সব মিলিয়ে ইনফিনিক্স হট ২০ ফোনটিকে বেশ অসাধারণ একটি ডিল বলা যেতে পারে ১৫ থেকে ২০ হাজার টাকা বাজেটের মধ্যে। চলনসই চিপসেট এর পাশাপাশি এখানে বেশি র‍্যাম ও স্টোরেজ পেয়ে যাচ্ছেন, আরো রয়েছে হাই রিফ্রেশ রেট ডিসপ্লে ও নাইটস্ক্যাপ ক্যামেরা।

সময় হলো ইনফিনিক্স হট ২০ এর ডিসকাউন্টেড প্রাইস জেনে নেয়ার। ফোনটি দারাজ থেকে কেনা যাবে মাত্র ১৫,৯৯৯টাকায়। এই সীমিত সময়ের অফারের সাথে নির্দিষ্ট প্রিপেমেন্টে পেয়ে যেতে পারেন ১০% ডিসকাউন্ট। স্টক ও ডিসকাউন্ট নির্দিষ্ট সময়ের জন্য, তাই ফোনটি পছন্দ হলে দারাজ থেকে এখনি অর্ডার করতে পারেন।  

এসকল স্পেসিফিকেশন ও বর্তমান বাজার একসাথে বিবেচনা করলে ইনফিনিক্স হট ২০ ফোনটি উক্ত অফারে যেকোনো ধরনের স্মার্টফোন ব্যবহারকারীর প্রয়োজন মেটাতে সক্ষম বলা চলে। আপনার যদি ফোনটি ভালো লেগে থাকে, তাহলে দারাজ থেকে অর্ডার করে পেতে পারেন অসাধারণ ডিসকাউন্ট।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,575 other subscribers

1 Comment

  1. Sawon Mutsuddi Reply

    Long live Infinix mobile. We wish, your battery safety is awesome!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *