ঘরে বসে কোরআন পড়া শিখুন এই কোরআন শিক্ষা কোর্স থেকে

ঘরে বসে কোরআন শিখতে চান? ট্রাই করতে পারেন ১০মিনিট স্কুল এর “২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটি। চলুন জেনে নেওয়া যাক ১০মিনিট স্কুল এর এই কোরআন শিক্ষার কোর্সটি সম্পর্কে বিস্তারিত।

১০মিনিট স্কুল এর “২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটিতে শিক্ষক হিসেবে রয়েছেন কামিল-এমএম (মুমতাজুল মুফাসসিরী, রুপায়ন টাউন কেন্দ্রীয় জামে মসদিজ এর খতিব ও জামালী তা’লীমুল কোরআন ফাউন্ডেশন এর চেয়ারম্যান মাওয়ালা শাইখ মুহাম্মাদ জামাল উদ্দীন।

এই কোর্স থেকে শিখতে পারবেন সহীহ্ বা সঠিকভাবে কোরআন তিলাওয়াতের নিয়ম। এই কোর্সটি সফলভাবে করার পর কোরআন তিলাওয়াত করতে পারবেন শুদ্ধভাবে। কোরআন শিখতে কঠিন মনে হলে এই কোর্স সেই সমস্যা দূর করার প্রতিশ্রতি দিচ্ছে। খুব সহজ নিয়মে ঘরে বসে কোরআন তিলাওয়াত শিখতে পারবেন এই কোর্স থেকে।

কোরআন তিলাওয়াতে আমাদের অনেকের অনেক ধরনের সমস্যা রয়েছে। কেউ অনেকদিন না পড়ার কারণে ঠিকভাবে তিলাওয়াত করতে পারেনা অনেকে। কেউ আবার অনেক অনুশীলনের পরেও সঠিক দিকনির্দেশনার অভাবে ভালোভাবে তিলাওয়াত করতে পারেন না।

আবার কেউ কেউ নতুন কোরআন পড়া শিখতে চান। এই সকল ধরনের কোরআন শেখার সহজ উপায় হিসেবে ১০মিনিট স্কুল “২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটি নিয়ে এসেছে।

কোরআন তিলাওয়াত শেখার একটি সংক্ষিপ্ত, কিন্তু স্পষ্ট কোর্স হওয়ার পাশাপাশি এই কোর্সটিতে শিক্ষার্থীদের তিলাওয়াতের দক্ষতা বৃদ্ধিতে গুরুত্ব দেওয়া হয়েছে। একজন শিক্ষার্থী এই কোর্স থেকে কোরআন শেখার পাশাপাশি তার তিলাওয়াত সম্পর্কিত ভুলগুলোও দূর করতে পারবেন।

১০মিনিট স্কুল এর “২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটি এমনভাবে তৈরী যাতে যেকোনো মানুষ খুব সহজে কোরআন তিলাওয়াত শিখতে পারেন। শুদ্ধভাবে সহজ উপায়ে কোরআন শিক্ষার প্রতি জোর দেওয়া হয়েছে এই কোর্সটিতে। শুধুমাত্র কোরআন পড়ার দক্ষা নয়, বরং শুদ্ধ ও নির্ভুলভাবে আল-কোরআন তিলাওয়াত শেখা যাবে এই অনলাইন কোর্স থেকে।

নতুন করে কোরআন শেখা হোক, কিংবা ইতিমধ্যে থাকা জ্ঞানকে ঝালাই করা, উভয় ক্ষেত্রেই ঘরে বসে পবিত্র কোরআন পড়া শিখতে পারবেন এই কোর্স থেকে।

১০মিনিট স্কুল এর “২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটির কনটেন্ট বেশ স্বয়ংসম্পূর্ণ। যেকোনো বয়সের শিক্ষার্থীর কাজে আসতে পারে ঘরে বসে কোরআন শেখার এই কোর্সটি। এই কোর্স থেকে শিখবেনঃ

  • আরবি বর্ণমালা ও যোগিক অক্ষর
  • তিলাওয়াতের জন্য প্রয়োজনীয় আরবি ব্যাকরণিক নিয়ম
  • প্রয়োজনীয় চিহ্ন ও বিরামচিহ্ন (তাশদীদ, তানভিন, জযম, ইত্যাদি)
  • সহীহ ও শুদ্ধভাবে কোরআন তিলাওয়াত

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ইতোমধ্যে ২৪হাজার এর অধিক মানুষ কোর্সটির জন্য সাইন আপ করেছেন। কোর্সটি করত সময় লাগবে ২৪ঘন্টা। এই কোর্সে থাকছে ৩৬টি ভিডিও, ৮সেট কুইজ, ১০টি অনুশীলন ও ২৮টি নোট। এই কোর্স করে পাবেন একটি অফিসিয়াল সার্টিফিকেট। এছাড়া আপনার সিভিতে কিংবা লিংকডইন প্রোফাইলেও যুক্ত করতে পারেন এই কোর্সের অভিজ্ঞতা।

আসলে এই কোর্সে কিছু শিক্ষার্থীর রিভিউ পড়লে কোর্সটি কতটুকু কাজের, সে সম্পর্কে ধারণা পাওয়া। একজন শিক্ষার্থী তার রিভিউতে বলেছেন, কোর্সটির উপস্থাপনা অসাধারণ ও যিনি শিখাচ্ছেন তিনি অন্যন্ত দক্ষ। আরেক শিক্ষার্থী জানিয়েছেন কোরআন পড়া যে কঠিন – তার এই ভুল ধারণা ভেঙে গিয়েছে কোর্সটির মাধ্যমে। অন্য এক শিক্ষার্থী এই কোর্স এর মাধ্যমে তার শুদ্ধভাবে কোরআন শিক্ষার বিষয়টি শেয়ার করেন।

“২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটি কেনার পর কোরআন শেখা যাবে ইন্টারনেট সংযোগ আছে এমন যেকোনো মোবাইল বা কম্পিউটার হতে। মাত্র ৯৫০টাকায় কেনা যাবে কোর্সটি। এছাড়া বিভিন্ন সময় থাকছে ডিসকাউন্ট। এই কোর্স ফি প্রদান করার পর আপনার ১০মিনিট স্কুল একাউন্টে সারাজীবনের জন্য এই কোর্স জমা হয়ে যাবে।

👉 ঘরে বসে কোরআন পড়া শেখার কোর্সটি দেখতে এখানে ক্লিক করুন

কোর্সটি কিনতে চাইলে প্রথমে কোর্স এর ওয়েবপেজ ভিজিট করুন। এরপর “কোর্সটি কিনুন” বাটনে ক্লিক করুন। এরপর যে নাম্বার বা ইমেইল এড্রেস দিয়ে কোর্সটি কিনতে চান, সেটি প্রদান করুন ও “এগিয়ে যান” বাটনে ক্লিক করুন। এরপর পেমেন্ট মেথড সিলেক্ট করে পেমেন্ট সম্পন্ন করুন।

পেমেন্ট সঠিকভাবে সম্পন্ন করার পর কোর্স কেনার সময় প্রদত্ত ইমেইল বা ফোন নাম্বার দিয়ে লগিন করে “আমার কোর্সসমূহ” অপশনে কোর্সটি দেখতে পাবেন।

ঘরে বসে কোরআন পড়া শিখুন এই কোরআন শিক্ষা কোর্স থেকে

অল্প সময়ের মধ্যে সঠিকভাবে কোরআন তিলাওয়াত শিখতে চাইলে ১০মিনিট স্কুল এর “২৪ঘন্টায় কোরআন শিখি” কোর্সটি আপনার বেশ উপকারে আসতে পারে।

👉 ঘরে বসে কোরআন পড়া শেখার কোর্সটি দেখতে এখানে ক্লিক করুন

👉 সেহরি ও ইফতারের সময়সূচি

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,581 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *