বিকাশ ১৫০ টাকা অফার এলো! (বোনাস+কুপন)

দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ বর্তমানে বেশ কয়েকটি অফার একসঙ্গে চালিয়ে যাচ্ছে। বলা যায় এটি যেন তাদের মাসব্যাপী চলা অফার সিজন! এ সময়ের আলোচিত কয়েকটি বিকাশ অফার হচ্ছে কার্ড থেকে বিকাশে এড মানি বোনাস, ব্যাংক থেকে বিকাশে অ্যাড মানি অফার, বিভিন্ন শপিং প্ল্যাটফর্মে কেনাকাটায় ডিসকাউন্ট অফার এবং নতুন ইউজারদের জন্য সাইন আপ বোনাস।

এই পোস্টে আমরা বিকাশের অন্যতম জনপ্রিয় একটি অফার সম্পর্কে বিস্তারিত জানব যেখানে আপনি ১৫০ টাকার সুবিধা নিতে পারবেন। এর মধ্যে রয়েছে সরাসরি বিকাশ একাউন্টে ব্যালেন্স বা ক্যাশ বোনাস। আরো থাকছে শপিং ডিসকাউন্ট কুপন। পুরো অফারটি একটি প্যাকেজ ডিল যার আওতায় আপনি উভয় প্রকার অফার উপভোগ করতে পারবেন।

এই বিশেষ ক্যাম্পেইনে আপনি যে ক্যাশ বোনাস পাবেন সেটি ব্যবহার করে বিকাশে বিভিন্ন প্রকার পেমেন্ট করতে পারবেন। এছাড়া সচরাচর বিকাশ ব্যালেন্সের মতই ক্যাশ আউট অথবা সেন্ড মানি করতেও উক্ত ব্যালেন্স ব্যবহার করা যাবে। অর্থাৎ এটা আপনার মূল বিকাশ ব্যালেন্স হিসেবে যুক্ত হবে যা দিয়ে আপনি লেনদেন করতে পারবেন।

এবারে আসা যাক ডিসকাউন্ট কুপনের বেলায়। এটি সাম্প্রতিককালের বিকাশ অফারের দুনিয়ায় একটি নতুন সংযোজন। এই কুপন একটি নির্দিষ্ট পরিমাণ টাকা দামের হয়ে থাকে। নির্দিষ্ট শপে কেনাকাটা করে পেমেন্ট দেওয়ার সময় বিকাশ ব্যবহার করলে তখন আপনি সেই বিলের ওপর উক্ত কুপন দ্বারা ডিসকাউন্ট পাবেন। 

অর্থাৎ সেখানেও আপনি আর্থিক ভাবে লাভবান হবেন। কুপন অফার উপভোগ করতে নির্দিষ্ট পরিমাণ পেমেন্ট বিকাশ করতে হবে। আমরা এটাও জানব, চিন্তার কোন কারণ নেই! আলোচ্য অফারের সুবিধা সম্পর্কে একটা ধারণা তো পেলেন। এবার চলুন আলোচনা করি অফারটি পেতে কী করতে হবে তা নিয়ে।

এই শুক্রবার বিকাশে আবারও ফিরে এসেছে তাদের বহুল আলোচিত ফ্রাইডে অফার। ১৮ মার্চ, ২০২২-এ ব্যাংক থেকে বিকাশ-এ অ্যাড মানি-তে ৫০টাকা বোনাস ও ১০০টাকার ডিসকাউন্ট কুপন!

১৮ মার্চ শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে প্রথম ২বার ১,৫০০টাকা করে অ্যাড মানি করলে ২৫টাকা করে সর্বমোট ৫০টাকা বোনাস ও একই সাথে ৫০টাকা করে সর্বমোট ১০০টাকার স্বপ্ন ডিসকাউন্ট কুপন পাবেন বিকাশ একাউন্টে। 

অর্থাৎ ১৫০০+১৫০০=৩০০০ টাকা এড মানি করতে হবে। শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে ১,৫০০ টাকা করে ২বার অ্যাড মানি-তে ২৫ টাকা করে সর্বমোট ৫০ টাকা বোনাস পাবেন। বোনাসের পাশাপাশি ৫০+৫০=১০০ টাকা কুপন পাবেন।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

গ্রাহক বোনাস ও কুপন পাবেন ৭ কার্যদিবসের মধ্যে। স্বপ্ন সুপারশপে ৩০০ বা তার বেশি এমাউন্টের পেমেন্ট বিকাশ করে এই বিশেষ কুপন ব্যবহার করা যাবে।

বিকাশ ১৫০ টাকা অফার এলো! (বোনাস+কুপন)

অর্থাৎ আপনি ২৫+২৫= ৫০ টাকা বিকাশ ব্যালেন্সে পাবেন এবং ৫০+৫০= ১০০ টাকা কুপন হিসেবে পাবেন। বিকাশ ব্যালেন্স আপনি যেকোনো বিকাশ লেনদেনে ব্যবহার করতে পারবেন। আর এই নির্দিষ্ট অফারের কুপন শুধুমাত্র স্বপ্নতে কেনাকাটা করে পেমেন্ট দেওয়ার সময় ডিসকাউন্ট পেতে ব্যবহার করা যাবে। ৩০০টাকা বা তার বেশি এমাউন্টের স্বপ্ন কেনাকাটায় কুপন প্রযোজ্য হবে।

মনে রাখবেন, বিকাশ এই অফারের শর্ত যেকোনো সময় পরিবর্তন করতে পারে। আরও বিস্তারিত জানতে পারেন বিকাশের এই অফিসিয়াল পেজ থেকে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *