বিকাশে ৩০০০ টাকা অ্যাড মানি করে ১০০ টাকা বোনাস (সীমিত সুযোগ)

বিকাশ ফ্রাইডে অফারে ব্যাংক থেকে বিকাশে টাকা পাঠিয়ে ১০০ টাকা বোনাস জেতার সুযোগ ফুরিয়ে আসছে। তাই আপনি যদি এখনো অফারটি না নিয়ে থাকেন তাহলে দ্রুত বোনাস নেয়ার জন্য সহজ কিছু কাজ করতে হবে। আর থাকতে হবে ইন্টারনেট ব্যাংকিং সুবিধা। এই পোস্টে এ ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এই অফারটি গ্রহণ করার জন্য আপনার কিছু বিষয় দরকার হবে। যেমন, আপনার একটি ব্যাংক একাউন্ট থাকতে হবে। সেই ব্যাংক একাউন্ট থেকে ইন্টারনেট ব্যাংকিং সেবার মাধ্যমে বিকাশে ২ বার ১৫০০ টাকা করে অ্যাড মানি করে ৫০ + ৫০ = ১০০ টাকা পাবেন। অর্থাৎ, দুইটি আলাদা ট্র্যানজেকশনে ১৫০০ + ১৫০০ = ৩০০০ টাকা অ্যাড মানি করতে হবে। তাহলে আপনি উক্ত বিকাশ একাউন্টে মোট ১০০ টাকা বোনাস পাবেন।

মনে রাখবেন, একটি ব্যাংক একাউন্ট থেকে একটি বিকাশ নম্বরে ১৫০০ + ১৫০০ = ৩০০০ টাকা অ্যাড মানি করতে হবে। প্রতিবার ১৫০০ টাকা করে। এভাবে ২ বারে ৩০০০ টাকা পাঠাতে হবে। এই বোনাস পাবেন ৩ কর্মদিবসের মধ্যে।

অর্থাৎ আজ যদি টাকা অ্যাড করেন তাহলে পরের তিনটি কার্যদিবসের মধ্যে যেকোনো এক সময় আপনার বিকাশ একাউন্টে বোনাস পৌঁছে যাবে। এ পর্যন্ত বিগত চার সপ্তাহ ধরে এই বোনাস দিয়ে যাচ্ছে বিকাশ। তাই আশা করি এই সপ্তাহেও তারা ঠিকঠাক বোনাস পৌঁছাতে পারবে। তাহলে আর দেরি কেন?

বিকাশ একাউন্টে যে অ্যাড মানি করবেন সেটা বিকাশে একাউন্টেই রইবে। আপনি বিভিন্ন বিল পেমেন্টের জন্য বিকাশ একাউন্টের এই ব্যালেন্স ব্যবহার করতে পারবেন। এমনকি আপনি চাইলে বিকাশ থেকে এই টাকা ক্যাশ আউট করতে পারবেন অথবা সেন্ড মানি করে কাউকে পাঠাতেও পারবেন।

এছাড়া বিকাশ অ্যাপ থেকে ব্যালেন্স ব্যবহার করে বিভিন্ন লেনদেন করে পেতে পারেন বিকাশ রিওয়ার্ড। এই রিওয়ার্ড পয়েন্টের বিনিময়ে বিকাশে ক্যাশব্যাক পাবেন। তাই এটা আপনার জন্য বেশ ভাল একটি ডিল হতে পারে।

বিকাশ জানিয়েছে

৪ মার্চ, ২০২২-এ ব্যাংক থেকে ২বার ১,৫০০ টাকা করে অ্যাড মানি করে পেয়ে যান ৫০টাকা করে ১০০টাকা বোনাস। ব্যাংক একাউন্ট থেকে যেই বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, বোনাস সেই একাউন্টে যাবে ৩ কার্যদিবসের মধ্যে।

আরো তথ্য

  • শুধুমাত্র একটি ব্যাংক একাউন্ট থেকে ১৫০০ টাকা করে ২ বার অ্যাড মানিতে ৫০টাকা করে মোট ১০০টাকা বোনাস দেয়া হবে।
  • একটি ব্যাংক একাউন্ট থেকে শুধুমাত্র প্রথম দুইবার ১৫০০ টাকা করে অ্যাড মানির ক্ষেত্রে এই বোনাস দেওয়া হবে। 
  • বিকাশ চাইলে এই অফারে যেকোনো সময় যেকোনো পরিবর্তন আনতে পারে, কোনো পূর্বঘোষণা ছাড়াই।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

গত ১ মাস ধরে চলমান এই অফারের কারণে অনেক গ্রাহক তাদের ব্যাংক একাউন্টের সাথে বিকাশ একাউন্ট সংযুক্ত করেছেন। কেননা শুধুমাত্র ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে বিকাশে টাকা পাঠালে এই অফার পাওয়া যাবে।

বিকাশে ৩০০০ টাকা অ্যাড মানি করে  ১০০ টাকা বোনাস (সীমিত সুযোগ)

সর্বমোট ৫০০ টাকা ছিল টোটাল বোনাসের পরিমাণ। ৫ সপ্তাহ ধরে অফারটি চলছিল।

আরও জানতে বিকাশ হেল্পলাইনে কল করুন অথবা ফ্রি লাইভ চ্যাট করুন। এখানে ক্লিক করে বিকাশের সাথে যোগাযোগের উপায় জানুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,278 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.