বিকাশে ১০০ টাকা বোনাস নিন এই সীমিত অফার থেকে

গত কয়েক মাসে বিকাশ অনেকগুলো অফার দিয়েছে। এগুলোর মধ্যে মোটরবাইক, স্মার্টফোন সহ বিভিন্ন উপহার ছিল। কেনাকাটায় ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক সহ সরাসরি বোনাস ছিল অহরহ। কিন্তু আপনি কি জানেন যে এদের মধ্যে সবচেয়ে বেশি সাড়া ফেলে দিয়েছে কোন অফারটি?

যদিও এ ব্যাপারে অফিসিয়াল কোনো ঘোষণা মিডিয়ায় আসেনি। তবে সোশ্যাল মিডিয়া এবং বিকাশের কার্যক্রম দেখে মনে হচ্ছে তাদের ফ্রাইডে বোনাস অফারটি সাম্প্রতিক সময়ে অন্যতম জনপ্রিয় অফার ছিল। কেননা এই অফারের আওতায় গ্রাহকরা ৫০০ টাকা পর্যন্ত বোনাস নেয়ার সুযোগ পাচ্ছেন।

বিকাশ এই ফ্রাইডে অফারটি ঘোষণা করেছিল ফেব্রুয়ারির শুরুর দিকে। অফারটি শুরু হয় ৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখে। সেসময় বলা হয়েছিল যে, শুক্রবারে নির্দিষ্ট পরিমাণ টাকা ব্যাংক থেকে বিকাশে অ্যাড মানি করলেই ১০০ টাকা বোনাস পাওয়া যাবে। এভাবে মোট ৫টি শুক্রবারে অ্যাড মানি করে মোট ৫০০ টাকা বোনাস নেয়ার দারুণ এক সুযোগ দেয় বিকাশ।

গ্রাহকরা এতদিন টুকটাক ব্যাংক টু বিকাশ ফিচারটি ব্যবহার করলেও অনেকে আবার এই সুবিধার কথা জানতেনই না। ব্যাংক থেকে যে বিকাশে টাকা নেয়া যায় তা যারা না জানতেন তারাও অনেকেই নিজ নিজ ব্যাংক একাউন্টের সাথে বিকাশ একাউন্ট সংযুক্ত করে নেন এই অফারটি উপভোগের জন্য।

এরপর গত সপ্তাহে এসে অফারটির শর্তে কিছুটা পরিবর্তন করা হয়। প্রথমে অফারটি এরকম ছিলঃ ইন্টারনেট ব্যাংকিং সুবিধা ব্যবহার করে শুক্রবারে বিকাশ একাউন্টে ১৫০০ টাকা অ্যাড মানি করলে ১০০ টাকা বোনাস পাওয়া যাবে। এভাবে তিন সপ্তাহ অফারটি ভালই সাড়া ফেলতে সক্ষম হয়।

এরপর চতুর্থ এবং পঞ্চম শুক্রবারের জন্য শর্তে পরিবর্তন আনে বিকাশ। সেই পরিবর্তনের ফলে ৪ মার্চ শুক্রবার আপনি যদি অফারটি উপভোগ করতে চান তাহলে নিচে দেওয়া নিয়ম অনুসরণ করুন।

শুক্রবার অর্থাৎ ৪ মার্চ আপনার ব্যাংক একাউন্টের ইন্টারনেট ব্যাংকিং সেবা ব্যবহার করে বিকাশ একাউন্টে দুই বার ১৫০০ টাকা করে অ্যাড মানি করলে আপনি ৫০ + ৫০ = ১০০ টাকা বোনাস পাবেন। বোনাস পরবর্তী ৩ কর্মদিবসের মধ্যে বিকাশ একাউন্টে চলে আসবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

বিকাশ জানাচ্ছে “৪ মার্চ, ২০২২-এ ব্যাংক থেকে ২বার ১,৫০০ টাকা করে অ্যাড মানি করে পেয়ে যান ৫০টাকা করে ১০০টাকা বোনাস। ব্যাংক একাউন্ট থেকে যেই বিকাশ একাউন্টে অ্যাড মানি করা হবে, বোনাস সেই একাউন্টে যাবে ৩ কার্যদিবসের মধ্যে।”

আরও বিস্তারিত জানুন

  • গ্রাহক একটি ব্যাংক একাউন্ট থেকে নির্দিষ্ট দিনে শুধুমাত্র প্রথম ২ বার অ্যাড মানি-তে বোনাস পাবেন। 
  • একটি ব্যাংক একাউন্ট থেকে ১,৫০০ টাকা করে ২বার অ্যাড মানি-তে ৫০টাকা করে সর্বমোট ১০০টাকা বোনাস পাবেন।
  • শুধুমাত্র ব্যাংক একাউন্ট থেকে অ্যাড মানি করলে অফারটি পাওয়া যাবে।
  • এই অফারটি কার্ড-টু-বিকাশের ক্ষেত্রে প্রযোজ্য হবেনা।
  • অর্থাৎ শুক্রবার ব্যাংক থেকে ১৫০০ + ১৫০০ = ৩০০০ টাকা অ্যাড করতে হবে। এরপর ৫০ + ৫০ = ১০০ টাকা বোনাস পাবেন ৩ কর্মদিবসের মধ্যে। সকল শর্ত মানতে হবে।

👉 ব্যাংক থেকে বিকাশে টাকা নেয়ার নিয়ম জানতে ক্লিক করুন

মনে রাখবেন, সকল ব্যাংক একাউন্ট কিন্তু ব্যাংক-টু-বিকাশ ফিচারটি সাপোর্ট করেনা। আপনার ব্যাংক একাউন্টের হেল্পলাইনে কল করে জিজ্ঞাসা করে দেখতে পারেন এতে ব্যাংক টু বিকাশ সুবিধা আছে কি না।

বিকাশে ১০০ টাকা বোনাস নিন এই সীমিত অফার থেকে

তাছাড়া আপনার ব্যাংক একাউন্টে আপনি ইন্টারনেট ব্যাংকিং সুবিধা চালু না করে থাকলে হেল্পলাইনে কথা বলে চালু করার ব্যাপারে জানতে পারেন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

6 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *