পবিপ্রবিতে ২দিন ব্যাপী তথ্যপ্রযুক্তি উৎসব

By -

পটুয়াখালী বিজ্ঞান ও প্ৰযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে তথ্যপ্রযুক্তি উৎসব। বিশ্ববিদ্যালয়ের সিএসই অনুষদের আয়োজনে এবার তৃতীয় বারের মত বসছে এই আইটি কার্নিভাল। এবারের তথ্যপ্রযুক্তি উৎসবে থাকছে প্রোগ্রামিং কনটেস্ট, গেমিং, আইডিয়া ও প্রজেক্ট ফেয়ার, রুবিক্স কিউব সমাধান এবং আরো অনেক কিছু।

পটুয়াখালী বিজ্ঞান ও প্ৰযুক্তি বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে ২দিন ব্যাপী এই ইভেন্ট শুরু ২২ মার্চ সকাল সাড়ে আটটায়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন পবিপ্রবির ভাইস চ্যান্সেলর ড. মো. হারুন-অর-রশীদ। সভাপতিত্ব করবেন পবিপ্রবি সিএসই অনুষদের ডিন প্রফেসর জামাল হোসাইন। বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদ। এতে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরাও অংশগ্রহণ করবেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,555 other subscribers

ইভেন্টটি স্পন্সর করছে জুমশেপার, কোডরেক্স, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এবং নেক্সাস কম্পিউটার্স। পিএসটিইউ আইটি কার্নিভাল সম্পর্কে আরো জানতে এই ফেসবুক ইভেন্ট ভিজিট করতে পারেন।

আমাদের ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুন!

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Comments