রিয়েলমি সি৬৭ এলো দারুণ ডিজাইন ও ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে

দেশের বাজারে চলে এলো রিয়েলমির নতুন ফোন, রিয়েলমি সি৬৭। সি সিরিজের এই নতুন ফোনটিতে স্ন্যাপড্রাগন প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার মত আকর্ষণীয় সব ফিচার রয়েছে। চলুন জেনে নেওয়া যাক সদ্য মুক্তি পাওয়া রিয়েলমি সি৬৭ এর ফিচার ও দাম সম্পর্কে বিস্তারিত।

কি কি থাকছে রিয়েলমি সি৬৭ ফোনটিতে?

প্রথমেই বলে রাখা ভালো রিয়েলমি সি৬৭ ফোনটির কিন্তু একটি ৫জি ভ্যারিয়ান্টও রয়েছে। তবে দেশের বাজারে এসেছে ফোনটির ৪জি ভ্যারিয়ন্টটি। রিয়েলমির সি সিরিজের অন্যান্য ডিভাইসের চেয়ে এই ফোনটি বেশ ভিন্ন ফিচারের দিক দিয়ে।

শাওমির রেডমি নোট সিরিজের সাথে সরাসরি প্রতিযোগিতা করবে রিয়েলমির এই নতুন ফোনটি। চলুন আরো বিস্তারিতভাবে জানি ফোনটির ফিচারগুলো, তাহলে এর ভিন্নতা সম্পর্কে আরো ধারণা পাবেন।

রিয়েলমি সি৬৭ এর মূল আকর্ষণ হলো এর স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর। ২.৮ গিগাহার্জ ক্লকস্পিড এর এই প্রসেসর এই দামের অন্যান্য মিডিয়াটেক প্রসেসরের ফোনের চেয়ে এগিয়ে থাকবে। ৮ জিবি র‍্যাম এর সাথে আরো ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সুবিধা পাওয়া যাবে ফোনটিতে। ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এর পাশাপাশি ২ টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকছে ডেডিকেটেড এসডি কার্ড স্লট ব্যবহার করে।

রিয়েলমি সি৬৭ ফোনটিতে ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি প্লাস পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। এই দামের অন্যসব ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেট ফিচার থাকলেও এই ফোনটিতে এই ফিচার থাকছেনা, বরং এখানে ৯০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে। রিয়েলমি সি৬৭ ফোনটিতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে যাতে আবার ৩এক্স জুম ফিচার রয়েছে। এছাড়া আরেকটি ২ মেগাপিক্সেল হেল্পিং সেন্সর রয়েছে ফোনটির ব্যাকে। ফোনের ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সর্বোচ্চ ১০৮০পি রেজ্যুলেশন ভিডিও করা যাবে ফোনটি দ্বারা।

বলে রাখা ভালো পোরট্রেইট, নাইট মুড, ইত্যাদি ক্যামেরা ফিচারের পাশাপাশি এখানে ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন অর্থাৎ EIS সাপোর্টও রয়েছে যা অসাধারণ একটি সংযোজন।

রিয়েলমি সি৬৭ ফোনটিতে ৫০০০ মিলিএম্প এর ব্যাটারি রয়েছে, সাথে পেয়ে যাবেন ৩৩ ওয়াট সুপারভুক চার্জার। এছাড়া ফোনটিতে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

একনজরে রিয়েলমি সি৬৭ এর ফিচারগুলো:

  • ডিসপ্লেঃ ৬.৭২ ইঞ্চি + ৯০ হার্জ রিফ্রেশ রেট
  • প্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮৫
  • র‍্যামঃ ৮ জিবি
  • স্টোরেজঃ ১২৮ জিবি 
  • ব্যাক ক্যামেরাঃ ১০৮ মেগাপিক্সেল ডুয়াল
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৮ মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০ মিলিএম্প
  • চার্জিংঃ ৩৩ ওয়াট

১২ ফেব্রুয়ারি এক লঞ্চ ইভেন্টের মাধ্যমে ফোনটি ঘোষণা করা হয়। লঞ্চ ইভেন্টের সাথে ফ্রি রিয়েলমি সি৬৭ ফোনটির পাশাপাশি ছিলো আরো আকর্ষণীয় গিফট জেতার সুযোগ। এসব সম্পর্কে তথ্য রিয়েলমি বাংলাদেশ এর ফেসবুক পেজে পেয়ে যাবেন

রিয়েলমি সি৬৭

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

রিয়েলমি সি৬৭ এর দাম কত?

ইউরোপের বাজারে রিয়েলমি সি৬৭ এর দাম ধরা হয়েছিলো প্রায় ১৬০ ইউরো। জানি চলুন বাংলাদেশে রিয়েলমি সি৬৭ ফোনটির দাম কত পড়ছে।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এর রিয়েলমি সি৬৭ ভ্যারিয়ান্ট এর দাম ২২,৯৯৯ টাকা। সানি ওয়াসিস ও ব্ল্যাক রক – এই দুইটি কালারে ফোনটি পাওয়া যাবে। এই দামে রিয়েলমি সি৬৭ ফোনটি কেমন হবে বলে আপনার ধারণা? আপনার মতামত বাংলাটেক এর পাঠকদের সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে। 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,584 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *