অনাকাঙ্ক্ষিত আচরণের পর ফেসবুকেও ক্ষমা চাইলেন সাকিব আল হাসান

shakib al hasan fb.ssjpgবাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে দ্বিতীয় ওয়ানডে চলার সময় প্যাভিলিয়নে বসে অশোভন অঙ্গভঙ্গি করার জন্য এবার ফেসবুকেও ক্ষমা চেয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গত বৃহস্পতিবার শ্রীলঙ্কার সাথে ওয়ানডে ম্যাচে ছয় মারতে গিয়ে আউট হন সাকিব।

টিভি ধারাভাষ্যকাররা এ সম্বন্ধে আলোচনা করার সময় প্যাভিলিয়নে অবস্থানরত সাকিবকে স্ক্রিনে দেখানো হয়। তখন আঙুল তুলে বাজে ইঙ্গিত করেন দেশের অভিজ্ঞ এই ক্রিকেটার।  

এরপর শুক্রবার সন্ধ্যায় বিসিবির শৃঙ্খলা বিষয়ক কমিটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাকিবকে শুনানিতে ডাকে। তখন নিজের দোষ স্বীকার করেন সাকিব। ঐ অনাকাঙ্ক্ষিত ঘটনার দায়ে তিনটি ওয়ানডে ম্যাচে নিষিদ্ধ করার পাশাপাশি তিন লক্ষ টাকা জরিমানা করা হয়েছে সাকিবকে।

পরে গভীর রাতে সাকিব আল হাসানের অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে পোস্ট করা এক স্ট্যাটাসেও ভক্ত, সতীর্থ, বিসিবি ও প্রত্যেক বাংলাদেশির কাছে ক্ষমা চান সাকিব।

sakib fb page

“গতকালের ম্যাচ চলার সময় আমার আচরণের জন্য আমি ভীষণ দুঃখিত। অপ্রত্যাশিতভাবে আউট হয়ে যাওয়ায় আমি খুবই হতাশ ছিলাম, আবেগ সামলাতে পারিনি।”

তিনি স্বীকার করেন যে, অনেকেই তাকে আদর্শ হিসেবে দেখে থাকে এবং তার ওরকম আচরণ করা ঠিক হয়নি। ভবিষ্যতে এমনটি যাতে না হয় তার সর্বোচ্চ চেষ্টা করার প্রতিশ্রুতিও দেন সাকিব।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 4,256 other subscribers

Comments