অপো রেনো৮ টি এলো প্রিমিয়াম ডিজাইন ও ক্যামেরায় চমক নিয়ে

দেশের বাজারে চলে এলো অপো’র আরেকটি নতুন ফোন অপো রেনো৮ টি। প্রায় ফ্ল্যাগশিপ লেভেলের ক্যামেরার ফিচার রয়েছে এই ফোনে, চলুন জেনে নেওয়া যাক অপো রেনো৮ টি ফোনটি সম্পর্কে বিস্তারিত।

প্রথমেই বলা রাখা ভালো অপো রেনো৮ টি ফোনটি কিন্তু গ্লোবাল অপো রেনো৮ টি এর মত না। উক্ত অপো রেনো৮ টি ফোনটি কিন্তু ৫জি মডেল ও ৫জি স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে উক্ত ফোনটিতে।

প্রসেসর

বাংলাদেশী অপো রেনো৮ টি ফোনটিতে ৫জি সুবিধা থাকছেনা, বরং এখানে প্রসেসর হিসেবে ব্যবহৃত হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। হয়ত ফোনের দাম কম রাখতে কিংবা বাংলাদেশে ৫জি এর প্রচলন নেই বলে অপো এই ধরনের সিদ্ধান্ত নিয়েছে। তবে হেলিও জি৯৯ বেশ শক্তিশালী প্রসেসর, কিন্তু অধিকাংশ স্মার্টফোন ব্যবহারকারী স্ন্যাপড্রাগন প্রসেসর অধিক পছন্দ করেন।

ডিজাইন ও ডিসপ্লে

এবার আসি অপো রেনো৮ টি ফোনটির অন্যান্য ফিচারগুলোতে। প্রথমত আলাদা করে ফোনটির ডিজাইন সম্পর্কে না বললেই নয়। ফোনের ফ্রন্টে পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে, অন্যদিকে ফোনের ব্যাকে বেশ সুন্দরভাবে স্থান পেয়েছে এর ব্যাক ক্যামেরা মডিউল।

ব্যাক ক্যামেরা মডিউলটি ফোনের ক্যামেরা কভার করে কিছুটা নিচেও এসে গিয়েছে যা দেখতে বেশ অসাধারণ লাগে। এই ডিজাইনের ফলে ফোনটি দেখতে বেশ প্রিমিয়াম লাগে। ফোনটির ওজনও বেশ হালকা, মাত্র ১৮০গ্রাম। এবার আসি অপো রেনো৮ টি এর ডিসপ্লে সেকশনে। ৬.৪৩ইঞ্চির ফুলএইচডি প্লাস ডিসপ্লে রয়েছে ফোনটিতে, সাথে পাচ্ছেন ৯০হার্জ রিফ্রেশ রেট। ফোনের ডিসপ্লে গরিলা গ্লাস ৫ দ্বারা প্রটেক্টেড।

Oppo Reno8 T

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ক্যামেরা

ইতিমধ্যে অপো রেনো৮ টি এর প্রসেসর সম্পর্কে তো জেনেছেন। এবার জানি চলুন অপো রেনো৮ টি এর মূল আকর্ষণ অর্থাৎ এর ক্যামেরা সম্পর্কে।

অপো রেনো৮ টি ফোনটিতে ১০০মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা থকছে। অপো দাবি করছে এই “পোর্ট্রেইট” ক্যামেরা দ্বারা অসাধারণ সব ছবি তোলা যাবে। এর পাশাপাশি রয়েছে ২মেগাপিক্সেল এর মাইক্রোলেন্স ক্যামেরা, রয়েছে একটি ২মেগাপিক্সেলের ডেপথ সেন্সর।

ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ৩২মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। তবে এখানে ভিডিও রেকর্ডিং ১০৮০পি রেজ্যুলেশনেই সীমাবদ্ধ চিপসেট এর লিমিটেশন এর কারণে।

ব্যাটারি

এছাড়া এখানে ফিংগারপ্রিন্ট ও ফেস আনলক সুবিধাও পেয়ে যাবেন। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি থাকছে অপো রেনো৮ টি ফোনটিতে। ৩৩ওয়াট এর সুপারভুক চার্জিং সুবিধা পেয়ে যাচ্ছেন ফোনটিতে।

👉 অপো ফোনের দাম

দাম

অপো রেনো৮ টি ফোনটি প্রি-অর্ডার করা যাবে ৩২,৯৯০টাকায়। প্রি-অর্ডার করে জিতে নিতে পারেন এক্সক্লুসিভ রেনো৮ টি গিফট বক্স, ৩মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট, ৫০০০টাকা পর্যন্ত SWAP এক্সচেঞ্জ ক্যাশব্যাক ও ফ্রি ইন্টারনেট বান্ডেল।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *