স্যামসাং গ্যালাক্সি A03s এখন ৪,৬০০ টাকা ছাড়ে!

কম দামের মধ্যে সেরা ভ্যালু অফার করার জন্য স্যামসাং এর গ্যালাক্সি এ সিরিজের ফোনগুলো বেশ জনপ্রিয়। সম্প্রতি দেশের বাজারে অফিসিয়ালি গ্যালাক্সি এ০৩এস ফোনটি আনে স্যামসাং। স্পেসিফিকেশন বিচারে ফোনটি অন্যসব ফোনের চেয়ে বেশ পিছিয়ে ছিলো।

তবে এবার দাম কমেছে স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটির, যার ফলে বর্তমানে ফোনটি প্রতিযোগিতায় থাকা অন্য ফোন এর সাথে সমানে টেক্কা দিবে। এই পোস্টে জানবেন কেমন হতে পারে মূল্যছাড়ে গ্যালাক্সি এ০৩এস ফোনটি কেনা সে সম্পর্কে বিস্তারিত।

স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনে মূল্যছাড়!

বাজেট ফোন হলেও বেশ এলিগেন্ট দেখতে ডিজাইন রয়েছে ফোনটিতে। ফোনের সামনে নচ ডিসপ্লে ও ব্যাকে স্থান পেয়েছে ক্যামেরা কাটআউট। স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটিতে ৬.৫ইঞ্চির এইচডি+ ডিসপ্লে রয়েছে, তবে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট ফিচার নেই।

স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটির ব্যাকে ১৩মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে। ১৩মেগাপিক্সেল মেইন সেন্সরের পাশাপাশি ২মেগাপিক্সেল এর একটি ম্যাক্রো ক্যামেরা ও ২মেগাপিক্সেল এর একটি ডেপথ সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্টে পেয়ে যাবেন ৫মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা।

মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনটিতে। স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটিতে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ রয়েছে। ১টেরাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকছে এসডি কার্ড ব্যবহার করে।

samsung galaxy a03s

এছাড়া এই ফোনে ইউএসবি-সি রয়েছে যা দারুণ একটি সংযোজন বলতে হবে। ফোনটিতে দারুন ওয়ান ওএস ও এর ফিচারগুলো তো থাকছেই। ৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটিতে। 

এবার আসি স্যামসাং গ্যালাক্সি এ০৩এস ফোনটির দামে। ৪,৬০০টাকা ছাড়ে পাওয়া যাবে ফোনটি, যার ফলে স্যামসাং গ্যালাক্সি এ০৩এস এর ডিসকাউন্টেড দাম পড়বে ১৩,৯৯৯টাকা। এই দামে এই ফোনটি কেনা বেশ যুক্তিযুক্ত বলা চলে। ফোনটি পাওয়া যাবে নিকটস্থ অথরাইজড স্যামসাং আউটলেটে, এছাড়া স্যামসাং এর ওয়েবসাইট থেকেও অনলাইনে অর্ডার করা যাবে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *