টেকনো Spark Go 2023 – মাত্র ১২ হাজার টাকায় অসাধারণ ডিল!

বাংলাদেশের বাজারে অফিসিয়ালি চলে এলো টেকনোর আরেকটি এন্ট্রি লেভেলের বাজেট ফোন। টেকনো স্পার্ক গো ২০২৩ নামের এই ফোনটির দাম বেশ যুক্তিসংগত এবং ফিচারের দিক দিয়ে ফোনটি এই দামের অন্যান্য ফোন থেকে অনেক ভালো ফিচার প্রদান করছে। চলুন জেনে নেওয়া যাক টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটি সম্পর্কে বিস্তারিত।

টেকনো স্পার্ক গো ২০২৩

ডিজাইন ও ডিসপ্লেঃ টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটির ডিজাইন কিন্তু বেশ সুন্দর। দামে কম হলেও এই ফোনটির ডিজাইন দেখে কমতি আছে বলে মনে হবেনা। ফোনের ফ্রন্টে রয়েছে নচ ডিসপ্লে ও ফোনের ব্যাকে পেয়ে যাবেন সুন্দর দেখতে একটি ক্যামেরা মডিউল৷

টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিতে ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি স্ক্রিন। ইতিমধ্যে জেনেছেন এই ফোনে রয়েছে নচ ডিসপ্লে। ফোনটির স্টাইলিশ ডিজাইন ও কার্যকরী ডিসপ্লে যেকারো কাছে ভালো লাগবে। এছাড়া ফোনটিতে একটি ব্যাক মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ক্যামেরাঃ টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিতে ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেটাপ রয়েছে ব্যাকে। মেইন ক্যামেরার পাশাপাশি এখানে ভিজিএ ক্যামেরা রয়েছে। অটোফোকাস, ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ইত্যাদি ফিচার থাকছে ফোনটিতে। ফোনের ফ্রন্টে রয়েছে ৫মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা।

পারফরম্যান্স ও ব্যাটারিঃ টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিতে ৪জিবি র‍্যাম এর পাশাপাশি থাকছে ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া এখানে ৩জিবি ভার্চুয়াল মেমোরি পেয়ে যাবেন মেমোরি ফিউশান ফিচারের সুবাদে। মিডিয়াটেক এর হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনটিতে। বলে রাখা ভালো এখানে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যার ফলে খুব সহজে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগ রয়েছে।

টেকনো Spark Go 2023

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৫০০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি রয়েছে টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিতে। এফএম রেডিও, ডুয়াল সিম, টাইপ সি ইউএসবি পোর্ট, ইত্যাদি ফিচারও পেয়ে যাচ্ছেন এই ফোনে। আবার অ্যান্ড্রয়েড ১২ এর আউট অফ দ্যা বক্স দেখা মিলবে এই ফোনে। পারফরম্যান্স এর দিকে দিয়ে কিছুটা পিছিয়ে থাকলেও সে অভাব ব্যাটারি, ডিজাইন ও ক্যামেরাতে পূরণ করেছে ফোনটি।

দামঃ বাংলাদেশে টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটির একটি মাত্র ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। অর্থাৎ মাত্র ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ফোনটি পাওয়া যাবে। টেকনো স্পার্ক গো ২০২৩ এর দাম ১১,৯৯০টাকা। ফোনটি পেয়ে যাবেন নিকটস্থ টেকনো স্টোরে।

একনজরে টেকনো স্পার্ক গো ২০২৩ঃ

  • ডিসপ্লেঃ ৬.৬ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও এ২২
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ৬৪জিবি
  • প্রাইমারি ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৫মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
  • দামঃ ১১,৯৯০টাকা

এন্ট্রি লেভেলের বাজেট ফোনের খোঁজে যারা আছেন তাদের টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটি পছন্দ হতে পারে। সর্বোপরি ফিচারের দিক নজর রাখলে এই ফোনটি একই দামের বাজারের অন্য ফোন থেকে কিছুটা হলেও এগিয়ে থাকবে। এছাড়া ডিজাইনের দিক দিয়ে সবচেয়ে বেশি আকর্ষণ করবে এই ফোনটি। সব মিলিয়ে একটি ভালো মানের এন্ট্রি লেভেলের বাজেট ফোন বলা চলে টেকনো স্পার্ক গো ২০২৩ ফোনটিকে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,568 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *