বিকাশে শুক্রবার ১০০টাকা বোনাস অফারে নতুন শর্ত!

বিকাশ মানেই নতুন নতুন সব সুবিধা এবং অফার। গত ৪ ফেব্রুয়ারি শুরু হয়েছিল সাম্প্রতিক সময়ে বিকাশের সবচেয়ে আলোচিত অফারগুলোর মধ্যে একটি অফার যার নাম ফ্রাইডে বোনাস অফার। এই অফারের আওতায় শুক্রবারে নির্দিষ্ট পরিমাণ টাকা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে বিকাশে অ্যাড মানি করলে ১০০ টাকা করে বোনাস পাওয়া যেত। 

মোট পাঁচটি শুক্রবারে সর্বমোট ৫০০ টাকা বোনাস নেয়ার অফার দেয়া হয়। তবে একই সময় এটাও জানা ছিল যে বিকাশ চাইলে এই অফারে যেকোনো সময় যেকোনো পরিবর্তন আনতে পারে। ২৫ ফেব্রুয়ারি এই ক্যাম্পেইনের চতুর্থ শুক্রবার। এর আগে চলে গেছে তিনটি শুক্রবার। আর পঞ্চম শুক্রবার হচ্ছে ৪ মার্চ। 

এমন সময় অফারটিতে এলো বড় এক পরিবর্তন। এখন বাকী ২ শুক্রবারে অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি ও ৪ মার্চ আগের মত একবার ১৫০০ টাকা অ্যাড মানি করলে আগের মত বোনাস পাবেননা। এসেছে নতুন শর্ত। তাই বিকাশ শুক্রবারের অফারে বোনাস পেতে চাইলে আপনাকে অবশ্যই এই নতুন শর্ত অনুযায়ী অ্যাড মানি করতে হবে। তাহলে বাকি দুই শুক্রবারেও ১০০ টাকা করে বোনাস পেতে পারেন।

বৃহস্পতিবার বিকাশের ওয়েবসাইট ভিজিট করে জানতে পারি, প্রতি শুক্রবার ১ টি বিকাশ একাউন্টে ২ বার অ্যাড মানি করে (৫০+৫০) ১০০ টাকা ক্যাশ ব্যাক বা বোনাস পাবেন। অফারটির শুরু থেকে এর আগে পর্যন্ত মূলত একবার ১৫০০ টাকা অ্যাড মানি করলে ১০০ টাকা পাওয়া যেত। অফারটিতে পরিবর্তন এসেছে।

অফারটির নতুন শর্ত ও বিস্তারিত তথ্য জানুন

  • অফারটি শুধুমাত্র ২৫ ফেব্রুয়ারি এবং ৪ মার্চ, ২০২২ (প্রতি শুক্রবার) এর জন্য প্রযোজ্য।
  • আপনি ব্যাংক একাউন্ট থেকে বিকাশ একাউন্টে দুইবার ১৫০০ টাকা করে অ্যাড মানি করলেই পাচ্ছেন ১০০ টাকা ক্যাশব্যাক।
  • প্রতি শুক্রবার ১ টি বিকাশ একাউন্টে ১৫০০ টাকা করে ২ বার অ্যাড মানি করে (৫০+৫০) = ১০০ টাকা ক্যাশ ব্যাক পাবেন।
  • অ্যাড মানি করার ২ কর্ম দিবসের মধ্যে ক্যাশ ব্যাক পেয়ে যাবেন।
  • প্রতি শুক্রবার সর্বোচ্চ ২ বার অফার গ্রহণ করা যাবে।

  • অফারটি শুধুমাত্র ২৫ ফেব্রুয়ারি এবং ৪ মার্চ, ২০২২ (প্রতি শুক্রবার) এর জন্য প্রযোজ্য।
  • অ্যাড মানি করার ২ কর্ম দিবসের মধ্যে ক্যাশ ব্যাক পেয়ে যাবেন।
  • ইন্টারনেট ব্যাংকিং ও বিকাশ-এ লিংক একাউন্ট, সবাই এই অফার গ্রহণ করতে পারবেন।

আরও কিছু শর্তাবলী

  • বিকাশ অ্যাপ ও API-এর মাধ্যমে অ্যাড মানির ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।
  • যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস  বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক বোনাস  অফারটি পাবেন না।
  • বিকাশ/অংশগ্রহণকারী ব্যাংক কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলির পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক বোনাস  সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ এবং অংশগ্রহণকারী ব্যাংক উভয়ই গ্রাহকের বোনাস  সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
  • ইন্টারনেট ব্যাংকিং অথবা বিকাশ-এ লিংকড ব্যাংক একাউন্ট থেকে বিকাশে অ্যাড মানি করতে হবে।
  • ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড থেকে অ্যাড মানি করে এই অফার পাওয়া যাবেনা।

👉 ব্যাংক থেকে বিকাশে টাকা নেয়ার নিয়ম জানতে ক্লিক করুন

আইব্যাংকিং এর মাধ্যমে এই মুহূর্তে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ঢাকা ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া, মিডল্যান্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, যমুনা ব্যাংক, সোশ্যাল ইসলামি ব্যাংক লিমিটেড, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, এনসিসি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, মধুমতি ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড, এনআরবি ব্যাংক, পদ্মা ব্যাংক লিমিটে, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, সীমান্ত ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক ও প্রাইম ব্যাংক-এর অনলাইন ব্যাংকিং সার্ভিস অথবা ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে শুধুমাত্র বিকাশ কাস্টমার একাউন্টে ফান্ড ট্রান্সফার করা যাবে। সোনালী ও অগ্রণী ব্যাংক একাউন্ট হোল্ডাররা সরাসরি বিকাশ অ্যাপ থেকেই লিংকড একাউন্ট সার্ভিস ব্যবহার করে তাদের ব্যাংক ও বিকাশ একাউন্টের মধ্যে ফান্ড ট্রান্সফার করতে পারবেন। 

বিকাশে শুক্রবার ১০০টাকা বোনাস অফারে নতুন শর্ত!

অফারটি সম্পর্কে আপনার কোনো প্রশ্ন থাকলে আমাদের কমেন্টে জানাতে পারেন অথবা এই লিংক ক্লিক করে বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগের উপায় জেনে নিতে পারেন। এছাড়া অফারটির ব্যাপারে বিকাশের সাইটে দেয়া বিস্তারিত তথ্য পড়তে পারেন এখানে ক্লিক করে

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,401 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

3 comments

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.