হ্যাকিংয়ের শিকার হল মালয়েশিয়ান এয়ারলাইনসের ওয়েবসাইট

By -

MA-Hack-798x310

একাধিক বিমান ট্র্যাজেডির পর এবার হ্যাকিংয়ের শিকার হল মালয়েশিয়ান এয়ারলাইনসের ওয়েবসাইট। গতকাল অফিসিয়াল সাইবার ক্যালিফেট নামধারী লিজার্ড স্কোয়াড হ্যাকার গ্রুপ মালায়শিয়ান এয়ারলাইনসের ওয়েবসাইট হ্যাক করেছিল। এখন অবশ্য সাইটটি পুনরায় অনলাইনে ফিরে এসেছে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,556 other subscribers

গত মার্চে এমএইচ ৩৭০ এবং জুলাইতে এমএইস ১৭ বিমান দুটি হারানোর মতই হ্যাকারাও সাইটটি হ্যাক করে এতে লিখে রাখে ‘৪০৪- প্লেন নট ফাউন্ড’।

লিজার্ড স্কোয়াড কেন এ কাজটি করল তা জানা না গেলেও তারা বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে মালয়েশিয়ান এয়ারলাইনস বলছে এতে কোন তথ্য খোয়া যায়নি এবং তারা ২২ ঘণ্টার মধ্যে অনলাইনে চলে আসারও প্রতিশ্রুতি দেয় যেটা তারা রাখতে পেরেছে।

এদিকে লিজার্ড স্কোয়াড এক্সবক্স সহ প্লেষ্টেশন নেটওয়ার্ক হ্যাক করে তা উদযাপন করার জন্য সাইটটিতে একটি র‍্যাপ গান এবং এদের মধ্যে তিন জনের টুইটার আকাউন্ট দেখাচ্ছে। তারা বলছে বেশ কিছু ডেটা তারা পেয়েছে যা সংক্ষিপ্তভাবে প্রকাশ করা হবে।

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply