এক চার্জে ২২ দিন চলবে এই নকিয়া ফোন

নকিয়ার জনপ্রিয় ১০৫ মডেলের ফোনটির কথা মনে আছে নিশ্চয়ই? এই ফোনের মডার্ন ফিচার ফোন ভার্সন বাজারে আছে অনেকদিন ধরেই, দেশের বাজারেও অফিসিয়ালি এই ফোনটি বর্তমানে পাওয়া যাচ্ছে।

ভাইব্র‍্যান্ট কালার ও মডার্ন ফিচারের এই ফোনটি সাধারণ বা সেকেন্ডারি ফোনের খোঁজে আছে এমন যেকারো পছন্দ হবার কথা। এছাড়া এই ফোনের সাথে যুক্ত থাকা “নস্টালজিক ফ্যাক্টর” এর কল্যাণে অন্যান্য ফিচার ফোনের চেয়ে এই ফোনটির নস্টালজিয়া ফ্যাক্টর অধিক। চলুন জানি নকিয়া ১০৫ এর দাম, ফিচার ইত্যাদি সম্পর্কে বিস্তারিত।

১.৮ ইঞ্চি ডিসপ্লে থাকছে নকিয়া ১০৫ ফোনটিতে৷ ১০০০ মিলিএম্প এর ব্যাটারি থাকছে এই ফোনে যা ফিচার ফোনের জন্য অনেক বিশাল, যার মাধ্যমে একবার ফুল চার্জেই ফোনটি এক সপ্তাহের অধিক সময় ধরে ব্যবহার করা যাবে (২২দিন স্ট্যান্ডবাই/১২ ঘণ্টা টকটাইম, বিক্রেতার দাবী অনুযায়ী)। বিল্ট-ইন এফএম রেডিও ও এমপি৩ প্লেয়ার এর পাশাপাশি ফোনটিতে আরো রয়েছে ২০০০ কনটাক্ট ও ৫০০ এসএমএস জমা রাখার সুবিধা। ডিভাইসটি আবার মেমোরি কার্ডও সাপোর্ট করে যার মাধ্যমে মিউজিক বা মিডিয়া উপভোগ করার সুবিধা থাকছে।

নকিয়া ১০৫ ফোনটি পাওয়া যাবে এমারেল্ড গ্রিন, চারকোল, রেড ও টেরাকোটা – চারটি আকর্ষণীয় কালারে। অর্থাৎ আপনার নিজস্ব পছন্দ ও স্টাইল অনুযায়ী যেকোনো কালার বেছে নেওয়ার সুযোগ রয়েছে এই ফোনের ক্ষেত্রে। নকিয়ার অসাধারণ বিল্ড কোয়ালিটির কথা আশা করি আলাদা করে উল্লেখ করতে হবেনা, এই বিষয়ে আপনাদের কমবেশি সকলের ধারণা থাকার কথা।

নকিয়া ১০৫ ফোনটিতে ৩৬৫ দিন এর রিপ্লেসমেন্ট গ্যারান্টি থাকছে, এর মাধ্যমে এই ফোন ব্যবহারের এক বছরের মধ্যে কোনো ইস্যু দেখা দিলে সেক্ষেত্রে সেটি বদলে নতুন ফোন বুঝে নেওয়ার সুযোগ থাকছে। নকিয়া ১০৫ ফোনটি সবার সাধ্যের মধ্যেই রাখা হয়েছে। অফিসিয়ালি নকিয়া ১০৫ এর দাম ২৩৫০ টাকা, এই দামে এই ফোনের ফিচারগুলো যথেষ্ট ভ্যালু-ফর-মানি বলা চলে। হাতের মুঠোয় এন্টারটেইনমেন্ট ও কানেকটিভিটি পাওয়া যাচ্ছে এই ফোনে, তাও আবার সাধ্যের মধ্যে।

nokia 105 bd

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

নকিয়া ১০৫ এর যত ফিচার:

  • ১.৮ ইঞ্চি ডিসপ্লে
  • ১০০০ মিলিএম্প ব্যাটারি
  • এফএম রেডিও
  • এমপি৩ প্লেয়ার
  • ২০০০ কনটাক্ট
  • ৫০০ এসএমএস মেমোরি
  • মেমোরি কার্ড সাপোর্টেড
  • ৩৬৫ দিন রিপ্লেসমেন্ট গ্যারান্টি
  • কালার: এমারেল্ড গ্রিন, চারকোল, রেড, টেরাকোটা

👉 নকিয়া বাটন মোবাইল সম্পর্কে জানুন

👉 ইন্টারনেট সংযোগ যুক্ত বাটন ফোন সম্পর্কে জানুন

নকিয়া বাংলাদেশ এর ভেরিফাইড অফিসিয়াল ফেসবুক পেজ থেকে প্রাপ্ত লিংকে ফোনটি কেনা যাবে। এছাড়া আপনার নিকটস্থ মোবাইল শপেও সেটটি পাওয়া যাবে।

নকিয়া ১০৫ ফোনটির ফিচার ও দাম সম্পর্কে আপনার মতামত কি? ফিচার হিসেবে ফোনটির দাম কি বেশি? বাজারের অন্যান্য ফিচার ফোন এই ফোনের চেয়ে কম দামে না কিনে এই ফোনটি কেনা কতটা যুক্তিযুক্ত বলে আপনি মনে করেন – বাংলাটেক কমিউনিটির সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে আপনার মূল্যবান মতামত।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,585 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *