লিংক শেয়ারিং সার্ভিস ‘ব্র্যান্স’কে কিনে নিচ্ছে ফেসবুক, আসছে উন্নত নিউজফিড

By -

branchঅনলাইন লিংক শেয়ারিং সেবা ব্র্যান্স ও এর সহযোগী প্রতিষ্ঠান পটলাক’কে কিনে নিচ্ছে ফেসবুক। নিউইয়র্ক ভিত্তিক এই স্টার্টআপ কোম্পানির সাথে ফেসবুকের ১৫ মিলিয়ন ডলারের অধিগ্রহণ চুক্তি হচ্ছে বলে সূত্রের বরাত দিয়ে জানিয়েছে দি ভার্জ।

ব্র্যান্সের সিইও জশ মিলার এক ফেসবুক পোস্টের মাধ্যমে কোম্পানি বিক্রি করে দেয়ার কথা প্রকাশ করলেও ঠিক কত দামে এই ডিল সম্পন্ন হতে যাচ্ছে তা বলেননি। তিনি উল্লেখ করেছেন, ৯ সদস্য বিশিষ্ট ব্র্যান্স টিম এই চুক্তির পরেও নিউইয়র্কেই থাকবে এবং ফেসবুকের অধীনে নতুন একটি টিম গঠন করবে যার নাম হবে ‘কনভার্সেশন’; এটি ফেসবুক ব্যবহারকারীদের তাদের আগ্রহের বিষয়বস্তু খুঁজে দেবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,565 other subscribers

মিঃ মিলার এখন ফেসবুক স্টাইলের লিংক শেয়ারিং সেবা তৈরির দিকে মনোযোগ দেবেন। ফেসবুক বেশ কিছুদিন ধরেই তাদের সাইটটিকে একটি সোশ্যাল নিউজ সাইট হিসেবে গড়ে তুলতে চাচ্ছে যা সফল করার জন্য ব্র্যান্সে বিনিয়োগ করল কোম্পানিটি। মার্ক জুকারবার্গ চাচ্ছেন লোকজন যাতে ফেসবুকের মাধ্যমেই তাদের দরকারী খবরাখবর পেতে পারেন, এবং এজন্য তাদের নিউজফিডকে আরও উপযোগী করতে সচেষ্ট ফেসবুক।

★ টেলিটক অপরাজিতা প্যাকেজ সম্পর্কে সকল তথ্য

       
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply