আপনার অফিসের হিসাবরক্ষণ আরও সহজ ও স্মার্ট করতে এলো ‘এন্ট্রোমাইজার’

always-with-you  ....প্রতিদিন অফিসে আপনার কতগুলো অ্যাকাউন্টিং এন্ট্রি পোস্ট করতে হয়? নিশ্চয়ই অনেক? এগুলো অফিসের পিসিতে নির্দিষ্ট প্রোগ্রামে ইনপুট দিয়ে সেগুলো থেকে ফলাফল বের করে ইনকাম স্টেটমেন্ট, ব্যালেন্স শিট প্রভৃতি ফিনান্সিয়াল ডকুমেন্ট তৈরি করা অনেক ক্ষেত্রেই বেশ ঝামেলার কাজ। কিন্তু আপনি চাইলেই এসব কাজ স্বয়ংক্রিয় সফটওয়্যারের মাধ্যমে কম সময়ে সম্পন্ন করতে পারবেন।

তেমনই একটি সফটওয়্যার হচ্ছে ‘এন্ট্রোমাইজার’; এটি মূলত ক্লাউড ভিত্তিক। অর্থাৎ, আপনি কম্পিউটারের ব্রাউজার থেকেই সেবাটি সরাসরি অনলাইনে ব্যবহার করতে পারবেন।

এন্ট্রোমাইজারের সাহায্যে আপনার সাপ্লাইয়ারের জন্য ইনভয়েস তৈরি থেকে শুরু করে ডিস্ট্রিবিউটরের নিকট পণ্য ডেলিভারির চালান, পেমেন্ট ডকুমেন্ট, ইনকাম স্টেটমেন্ট, ট্র্যায়াল ব্যালেন্স- সবকিছুই অনলাইনে করতে পারবেন।

এতে রয়েছে লেজার বুক, জার্নাল রেকর্ডিং, ব্যাংক বুক রিপোর্ট, কাস্টমার ইনভয়েস ম্যানেজমেন্ট প্রভৃতি দরকারি বিজনেস অ্যাকাউন্টিং টুলস।

এন্ট্রোমাইজারের ওয়েব সাইট https://www.entromizer.com ভিজিট করে আপনি সফটওয়্যারটির প্রত্যেকটি টুল ব্যবহারের বিস্তারিত টিউটোরিয়াল পাবেন। এর মধ্যে রয়েছে সাধারণ ব্লগ পোস্টের মত টেক্সট ভিত্তিক রিসোর্স ও সেইসাথে হাতেকলমে দেখানো ভিডিও টিউটোরিয়াল।

https://www.entromizer.com ভিজিট করে আপনি কোম্পানিটির সাপোর্ট টিমের সাথে লাইভ চ্যাট করেও প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ করতে পারেন। সরাসরি হেল্প সেকশনে যেতে চাইলে এই লিংক ভিজিট করুন।

এন্ট্রোমাইজার ব্যবহার করতে হলে আপনাকে এর ব্যাসিক, প্রফেশনাল বা অ্যাডভান্স প্যাকেজ থেকে যেকোন একটি বেছে নিতে হবে। এগুলোর মাসিক চার্জ যথাক্রমে ১৫, ৪৫ ও ৭৫ ডলার।

এন্ট্রোমাইজারের যেকোনো প্ল্যান রেজিস্ট্রেশন করতে https://www.entromizer.com/default.aspx#Pricing ভিজিট করুন! সফটওয়্যারটি কেমন লাগল অবশ্যই জানাবেন। ধন্যবাদ।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,560 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *