দাম কমলো রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনের

শীত উপলক্ষ্যে হ্রাসকৃত মূল্যে পাওয়া যাচ্ছে রিয়েলমির নারজো ৫০এ প্রাইম ফোনটি। ২০হাজার টাকার মধ্যে সেরা একটি বাজেট ফোন ছিলো এটি, যার দাম ডিসকাউন্ট এর দরুণ আরো অনেক কমে এসেছে। চলুন জেনে নেওয়া যাক রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটি সম্পর্কে বিস্তারিত। 

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ডিসকাউন্ট

ডিজাইনের দিক দিয়ে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম অন্য দশটি বাজেট ফোনের মতোই৷ তবে ফোনটির ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টটি দেখতে বেশ সুন্দর। ফোনের ব্যাকে স্থান পেয়েছে ক্যামেরা মডিউল ও সামনে রয়েছে নচ ডিসপ্লে। এখন এই দামের একটি ফোনে নচ কিছুটা বেমানান, তবে বেশ ছোট নচ হওয়ায় তেমন একটা সমস্যা মনে হওয়ার কথা না ব্যবহারকারীদের কাছে।

৬.৬ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে পেয়ে যাচ্ছেন রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটিতে। তবে এখানে কোনো ধরনের হাই রিফ্রেশ রেট ফিচার থাকছেনা। আগের দাম বিচারে হাই রিফ্রেশ রেট না থাকার ফিচারটি কমতি হিসেবে ধরা গেলেও বর্তমান দাম হিসেবে এই ফিচারের কমতি মেনে নেওয়ার মত বলা চলে।

৪জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ পেয়ে যাবেন এই ফোনে। বাজেটের মধ্যে তেমন একটা বেশি ফোনে ১২৮জিবি স্টোরেজ দেখা যায়না। আবার এসডি কার্ড ব্যবহার করে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার সুযোগও থাকছে এখানে।

ইউনিসক টাইগার টি৬১২ প্রসেসর ব্যবহার করা হয়েছে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটিতে৷ যারা এই চিপসেট এর সাথে পরিচিত নয়, তাদের সুবিধার্থে বলে রাখি, এই চিপসেট মূলত হেলিও জি৮৫ এর সমতুল্য। তবে গেমিং পারফরম্যান্স এর দিক দিয়ে হেলিও জি৮৫ এর চেয়ে অনেকটা পিছিয়ে থাকবে এই ফোনটি। আপনি যদি এই বাজেটে একটি গেমিং ফোনের খোঁজে থাকেন, তবে এই ফোনের চেয়ে ভালো অপশন পেয়ে যাবেন। তবে আপনার স্মার্টফোন ব্যবহার যদি হয় সাধারণ, তবে এতে এই ফোন নিয়ে কোনো সমস্যায় পড়বেন না।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৫০মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ রয়েছে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটিতে। ৫০মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি এখানে ২মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ভিজিএ ক্যামেরা রয়েছে। ফোনের ফ্রন্টে নচে পেয়ে যাবেন ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরা দিয়ে সর্বোচ্চ ১০৮০পি ভিডিও রেকর্ড করা যাবে যেখানে ফ্রন্ট ক্যামেরা দিয়ে রেকর্ডিং ৭২০পি রেজ্যুলেশনেই সীমাবদ্ধ।

৫০০০মিলিএম্প এর ব্যাটারি পেয়ে যাবেন এই ফোনে। এছাড়া এই ফোনে সাইড মাউন্টেড ফিংগারপ্রিন্ট সেন্সরও আছে।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটির দাম আগে ছিলো ১৭,৯৯৯টাকা। ঐ দামে এই ফোনের অনেক কমতি ছিলো। তবে এখন দাম কমে রিয়েলমি নারজো ৫০এ প্রাইম এর বর্তমান দাম হয়েছে ১৫,৯৯৯টাকা। এই দামে এই ফোনটি আদর্শ একটি পছন্দ বলে গণনা করা যায়।

👉 রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,571 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *