আইফোন ১৪ প্রো’র মত দেখতে সস্তা চায়নিজ ফোন!

চীনা কোম্পানি LeTV তাদের নতুন ফোন, LeEco S1 Pro নিয়ে এসেছে। এই ফোন দেখতে অনেকটা লেটেস্ট আইফোন সিরিজের মত মনে হয়। বলা যায় মূলত লেটেস্ট প্রো আইফোনের ডিজাইন তুলে বসিয়ে দেওয়া হয়েছে এই ফোনে। বেশ কম দামে আইফোনের মত দেখতে লুক প্রদান করছে এই ফোন, যার কারণে বেশ আলোচনায় এসেছে ডিভাইসটি। চলুন জেনে নেওয়া যাক LeEco S1 Pro ফোন সম্পর্কে বিস্তারিত।

LeEco S1 Pro ফোনটিতে ৬.৫ইঞ্চি এলসিডি ডিসপ্লে রয়েছে। ফোনটির পিল শেপের নচ দেখে যে কারো নতুন আইফোন প্রো সিরিজের ডায়নামিক আইল্যান্ড এর কথা মনে পড়ে যাবে। এই পিলে স্থান পেয়েছে ফোনের ফ্রন্ট ক্যামেরা ও অন্যান্য প্রয়োজনীয় সেন্সরসমূহ।

LeEco S1 Pro ফোনের ব্যাকেও রয়েছে আইফোন এর চিরচেনা ট্রিপল ক্যামেরা সেটাপের ছোঁয়া। এমনকি কালার পর্যন্ত একই রাখা হয়েছে, সিয়েরা ব্লু ও গ্রে। ২০৯গ্রাম ওজনের ফোনটির সাইডে স্থান পেয়েছে ফিংগারপ্রিন্ট সেন্সর।

আইফোন ডিজাইন কপিক্যাট এই ফোনে প্রসেসর হিসেবে রয়েছে Zhanrui T7510 চিপসেট। এটি মূলত বেশ বাজেট অরিয়েন্টেড একটি চিপসেট। ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজ পেয়ে যাবেন ফোনটিতে।

ফোনের ফ্রন্ট নচ পিলে ৫মেগাপিক্সেল সেলফি ক্যামেরা স্থান পেয়েছে। তিনটি ব্যাক ক্যামেরা কাটআউট এর স্থান থাকলেও এখানে শুধুমাত্র ১৩মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাই কাজ করে। মজার ব্যাপার হলো এই কম দামি ফোনেও ৫জি রয়েছে। Huawei HMS (Huawei Mobile Services) এর দেখা মিলবে এই ফোনে।

LeEco S1 Pro

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

LeEco S1 Pro এর ব্যাটারি রয়েছে ৫০০০মিলিএম্প এর। ১০ওয়াট এর চার্জিং সুবিধা পাওয়া যাবে ফোনটির সাথে। আপাতত শুধুমাত্র চীনের বাজারে এই ফোন পাওয়া যাবে। ফোনটির দাম চীনের বাজারে ৮৯৯ইউয়ান যা কনভার্ট করতে ১৩৫ডলার দাঁড়ায়। তবে বাংলাদেশের বিভিন্ন মোবাইল শপেও আনঅফিসিয়ালভাবে চলে আসতে পারে ফোনটি। কিনতে চাইলে খোঁজ নিতে পারেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,812 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.