ভিভো Y16 এলো সাধ্যের মধ্যে অসাধারণ ডিজাইন নিয়ে

ভিভো ওয়াই১৬ চলে এলো বাংলাদেশের বাজারে। মিড বাজেট রেঞ্জের মধ্যে বেশ আকর্ষণীয় দেখতে এই ফোন সম্পর্কে বিস্তারিত জানবেন এই পোস্টে।

ভিভো তাদের এন্ট্রি-মিড বাজেটের ফোনগুলোর ডিজাইন আকর্ষণীয় রাখে যা এই ফোনগুলোর মূল সেলিং পয়েন্ট। ভিভো ওয়াই১৬ ফোনটির ডিজাইনও বেশ আকর্ষণীয়। বক্সি শেপের ট্রেন্ডি ডিজাইনের ফোনটির ব্যাকে ক্যামেরা স্থান পেয়েছে, ফোনের ফ্রন্টে রয়েছে নচ ডিসপ্লে।

ভিভো ওয়াই১৬ ফোনটিতে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ রয়েছে। মিডিয়াটেক এর হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনে। এই চিপসেট আহামরি শক্তিশালী নয়, সে কথা সবার জানা। অনেকটা এন্ট্রি লেভেলের বাজেট ফোনের প্রসেসর এটি, তবে আপনি যদি হেভি ইউজার না হয়ে থাকেন তাহলে এই ফোনটি আরামসে ব্যবহার করতে পারবেন। তবে বলে রাখা ভালো হেভি ইউজার বা গেমারগণ এই ফোন এড়িয়ে চলাই শ্রেয়।

ভিভো ওয়াই১৬ ফোনটিতে ৬.৫১ইঞ্চি এইচডি+ রেজ্যুলেশনের আইপিএস ডিসপ্লে রয়েছে। ফোনটির নচ ডিসপ্লে ক্রেতাদের কাছে ভালো লাগবে কিনা তা নিতান্তই ব্যবহারকারীর ব্যাপার। তবে এই দামের ফোনে চাইলে পাঞ্চ-হোল ডিসপ্লে রাখতে পারতো ভিভো।

ভিভো ওয়াই১৬ ফোনটিতে ১৩মেগাপিক্সেল এর মেইন ক্যামেরার পাশাপাশি ২মেগাপিক্সেল এর একটি হেল্পিং সেন্সর রয়েছে। ফোনের ফ্রন্টে রয়েছে ৫মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা। ক্যামেরাতে পেয়ে যাবেন প্যানারোমা, ফেস বিউটি, ফটো, ভিডিও, লাইভ ফটো, টাইম ল্যাপস, প্রো মোড, ডকুমেন্টস স্ক্যানার এর মত আরো অগণিত ফিচার।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

৫০০০মিলিএম্প এর ব্যাটারি রয়েছে ভিভো ওয়াই১৬ ফোনটিতে। ১০ওয়াট এর চার্জার পেয়ে যাবেন ফোনের বক্সে যা দ্বারা ফোনটি ফুল চার্জ করতে অন্তত তিন ঘন্টা সময় লাগবে। ডুয়াল সিম ও ফিংগারপ্রিন্ট সেন্সর এর মত গুরুত্বপূর্ণ ফিচার তো থাকছেই।

একনজরে ভিভো ওয়াই১৬ এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৫১ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক হেলিও পি৩৫
  • র‍্যামঃ ৪জিবি
  • স্টোরেজঃ ৬৪জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৫মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প

ভিভো ওয়াই১৬ ফোনটি প্রি-অর্ডার করা যাবে ১৫,৯৯৯টাকায়। ফোনটি প্রি-অর্ডার করা যাবে ভিভো অথোরাইজড স্টোর ও ভিভো’র ওয়েবসাইট থেকে।

👉 ভিভো মোবাইলের দাম

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,812 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.