ভিভো V27e ফোন এলো সুন্দর ডিজাইন নিয়ে বিশ্বজয় করতে

চলে এলো ভিভোর আরেকটি নতুন ফোন। ভিভো ভি২৭ই নামের ভিভোর ভি সিরিজের এই ফোন সম্পর্কে জানবেন এই পোস্টে। প্রথমে কথা বলা যাক ভিভো ভি২৭ই ফোনটির ডিজাইন সম্পর্কে। টিপিক্যালি ভিভো ফ্যাশনে ভিভো V27e ডিভাইসটির ডিজাইন বেশ সুন্দর দেখতে। ফোনটির ব্ল্যাক কালার ভ্যারিয়ান্টটি যে কারো পছন্দ হতে বাধ্য এর এলিগেন্ট লুক এর জন্য।

অন্যদিকে পার্পল কালার ভ্যারিয়ান্টের ব্যাকে থাকা ফ্লাওয়ার ডিজাইনও বেশ আকর্ষণীয় বটে। ফোনের ব্যাকে ক্যামেরা আইল্যান্ডে ফোনটির ক্যামেরাগুলো স্থান পেয়েছে, বলে রাখা ভালো ডিভাইসটিতে বক্সি টাইপের ডিজাইন অব্যহত রয়েছে। ফোনের ফ্রন্টে স্বভাবতই স্থান পেয়েছে এর পাঞ্চ-হোল ডিসপ্লে। আরেকটি ভালো ব্যাপার হচ্ছে, ফোনটিতে আন্ডার-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সরও পেয়ে যাচ্ছেন। 

ভিভো ভি২৭ই ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক এর হেলিও জি৯৯ প্রসেসর। চিপসেটটি ইতিমধ্যে আমরা অনেক ২০ হাজার টাকা দামের ফোনেও দেখেছি। মূলত ভিভোর ফোনগুলো হেভি পারফরম্যান্স-কেন্দ্রিক হয়না, উক্ত ক্ষেত্রেও তার কোনো ব্যাতিক্রম থাকছেনা। তবে জি৯৯ চিপসেটকে দুর্বল বলা যাবেনা কোনোভাবেই, সাধারণ ব্যবহারের জন্য উক্ত চিপসেট যথেষ্ট শক্তিশালী। এছাড়াও মিডিয়াম টু হেভি গেমারগণও চলনসই পারফরম্যান্স পাবেন ফোনটি থেকে।

৮ জিবি র‍্যাম থাকছে ভিভো ভি২৭ই ফোনটিতে, সাথে রয়েছে আরো ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম। ২৫৬ জিবি স্টোরেজ এর পাশাপাশি সুযোগ রয়েছে স্টোরেজ বাড়িয়ে নেওয়ার। ভিভো’র ফানটাচ ওএস ১৩ এর গ্লোবাল ভার্সন দ্বারা চলবে ফোনটি। ৬.৬২ ইঞ্চি ফুলএইচডি প্লাস রেজ্যুলেশনের এমোলেড ডিসপ্লে থাকছে ভিভো ভি২৭ই ফোনটিতে। ১২০ হার্জ এর রিফ্রেশ রেটও পেয়ে যাচ্ছেন ফোনটিতে। প্রদত্ত সুন্দর দেখতে পাঞ্চ-হোল ডিসপ্লে যেকোনো ধরনের ব্যবহারকারীর পছন্দ হতে বাধ্য।

৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটাপ থাকছে ভিভো ভি২৭ই ফোনটিতে। ৬৪ মেগাপিক্সেল মেইন সেন্সরের পাশাপাশি ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা থাকছে এই ফোনে। অর্থাৎ ফোনের ব্যাকে কাজের ক্যামেরা থাকছে শুধু একটি, বাকি দুইটি হেল্পিং সেন্সর মাত্র।

Vivo V27e

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

ফোনের ফ্রন্টে রয়েছে ৩২ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। ফোনের ব্যাকে একটি ফ্ল্যাশ রয়েছে যা হলো সিংগেল কালার টেম্পারেচার এর ট্রিপল ফ্ল্যাশ। এছাড়া আরো রয়েছে নাইট, পোরট্রেইট, মাইক্রো মুভি, ডুয়াল ভিউ, লাইভ ফটো, স্লো-মোশন, টাইমল্যাপ্স, ডাবল এক্সপোজার এর মত ডজনখানেক ক্যামেরা ফিচার।

ভিভো ভি২৭ই ফোনটিতে ব্যাটারি থাকছে ৪৬০০মিলিএম্প এর। ভালো বিষয় হচ্ছে এখানে ৬৬ওয়াট এর ফাস্ট চার্জার রয়েছে। অর্থাৎ অল্প সময়ের মধ্যে পুরোপুরি চার্জ করে ফেলতেন পারছেন এই ফোন।

ভিভো ভি২৭ই এর দাম

ভিভো ভি২৭ই পাওয়া যাবে ল্যাভেন্ডার পার্পল ও গ্লোরি ব্ল্যাক কালারে। ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এর একটি মাত্র ভ্যারিয়ান্টে পাওয়া যাবে ফোনটি। ভিভো ভি২৭ই এর দাম পড়বে ৩২,৯৯৯টাকা।  ইতিমধ্যে ফোনটির প্রি-অর্ডার নেওয়া শুরু হয়েছে ভিভো’র অফিসিয়ালি ওয়েবসাইটে। অন্যান্য ভিভো ফোনের দাম জানতে পারেন আমাদের আরেকটি পোস্ট থেকে।

ভিভো ভি২৭ই ফোনটির দাম কিছুটা বেশি মনে হতে পারে এই চিপসেট বা ক্যামেরা সেটাপ বিবেচনায়। তবে সাধারণ ব্যবহারের ফোন হিসেবে চিন্তা করলে এই ফোন যথাযথ স্পেসিফিকেশন অফার করছে। আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট, বিশাল স্টোরেজ বা আকর্ষণীয় ডিজাইন এর কথা বিবেচনা করলে এই দাম ঠিকঠাক মনে হতে পারে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,569 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *