বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ সময়সূচী ও অনলাইনে লাইভ দেখার উপায়

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর এবারের আসর বঙ্গবন্ধু বিপিএল এর খেলা শুরু হতে যাচ্ছে ১১ ডিসেম্বর ২০১৯, যা চলবে ১৭ জানুয়ারি ২০২০ পর্যন্ত। এটা হচ্ছে বিপিএলের সপ্তম আসর।

বিপিএলে সাত দলের নাম হলঃ ঢাকা প্লাটুন, খুলনা টাইগার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সিলেট থান্ডার্স, রাজশাহী রয়্যালস, কুমিল্লা ওয়ারিয়র্স, এবং রংপুর রেঞ্জার্স। এখানে দেখে নিন বঙ্গবন্ধু বিপিএল ২০১৯ এর সময়সূচী।

 

অনলাইনে বিপিএল লাইভ দেখার উপায়

এখানে ক্লিক করে সরাসরি বিপিএল খেলা অনলাইনে দেখতে পারেন। তবে একাউন্ট রেজিস্ট্রেশন করতে হতে পারে। কম্পিউটার ও মোবাইলে খেলা দেখা যাবে।





র‍্যাবিটহোল বিডিঃ বাংলাদেশী স্ট্রিমিং সার্ভিস র‍্যাবিটহোলবিডি এবারের বঙ্গবন্ধু বিপিএল ক্রিকেট টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করবে। আপনি তাদের  ওয়েবসাইটে গিয়ে কিংবা মোবাইলে তাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন। র‍্যাবিটহোলে খেলা দেখতে হলে https://www.rabbitholebd.com সাইট ভিজিট করে সেখানে বিনামূল্যে একটি একাউন্ট খুলে নিতে হবে। র‍্যাবিটহোল এন্ড্রয়েড অ্যাপেও একাউন্ট ওপেন করে ফ্রি খেলা দেখতে পারবেন। এখান থেকে র‍্যাবিটহোল এন্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে নিন।




রেডিওতে এফএম ৯২.৮ এ রেডিও ভূমিতে বাংলায় ক্রিকেট ধারাভাষ্য শুনতে পারবেন। এছাড়া তাদের ওয়েবসাইট http://www.radiobhumi.fm/ ভিজিট করেও এই ধারাভাষ্য শোনা যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 3,442 other subscribers

Comments