অনলাইনে বিপিএল লাইভ দেখার উপায়

By -

বিপিএল লাইভ

৪ নভেম্বর শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল এর ৫ম আসর। অনলাইনে বিপিএল টিকেট কাটার লিংক ইতোমধ্যেই আগের একটি পোস্টে দিয়ে দিয়েছি। আজকের পোস্টে অনলাইনে সরাসরি বিপিএল বা বিপিএল লাইভ দেখার লিংক দেয়া হচ্ছে।

ইন্টারনেটে বিপিএল লাইভ দেখার লিংক

ঢাকা স্পোর্টস সাইটের এই পেজ ভিজিট করলে আপনি একাধিক চ্যানেলের লিংক পাবেন যেখানে লাইভ বিপিএল দেখা যায়।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 2,019 other subscribers

বিপিএল লাইভ

তবে সাইটটি ভিজিট করার সাথে সাথে এতে একটি বিজ্ঞাপন আসে যেখানে ভুয়া অ্যাডোবি ফ্ল্যাশ আপডেট করার কথা বলা হয়। ঐ বিজ্ঞাপনে ক্লিক করলে পিসিতে ম্যালওয়্যার/ভাইরাস ডাউনলোড হতে পারে। তাই ঐ অ্যাডে ক্লিক না করে আপনি সরাসরি একটি চ্যানেলের লোগোর উপর ক্লিক করুন। খেলার ভিডিও চলে আসবে।

বিপিএল লাইভ

তখন সেই ভিডিওর ওপর মাউসের রাইট বাটন ক্লিক করলে ভিডিও ইউআরএল কপি করে ব্রাউজারের অন্য ট্যাবেও বিপিএল লাইভ খেলা দেখতে পারেন।

বিপিএল লাইভ

যদি ভিডিও ইউআরএল কপি করা না যায়, তাহলে ঢাকা স্পোর্টসের ঐ ট্যাবেই খেলা দেখতে হবে, কারণ তখন বুঝে নিতে হবে, স্ট্রিমিংটা ইউটিউবের বাইরে অন্য কোনো সাইট থেকে হচ্ছে, যেখান থেকে লাইভ স্ট্রিম লিংক নেয়া যাবেনা।

আগেই যেহেতু বলেছি, ঐ অ্যাডোবি ফ্ল্যাশের ভুয়া বিজ্ঞাপনে ক্লিক করলে পিসিতে ম্যালওয়্যার/ভাইরাস ডাউনলোড হতে পারে। তাই ফ্ল্যাশ ডাউনলোডের ঐ অ্যাডের উপরের দিকে বাম কোণায় থাকা ছোট্ট ক্রস চিহ্নে ক্লিক করে বিজ্ঞাপনটি ক্লোজ করে নিতে হবে।

বিপিএল লাইভ

আপনি যখনই ক্রস বাটনে ক্লিক করবেন, তখন ব্রাউজারে নতুন একটি পপ-আপ উইন্ডোতে আরেকটি বিজ্ঞাপন ওপেন হতে পারে। সেটিও ক্লোজ করে দিন। ততক্ষণে দেখবেন ব্রাউজারের মূল উইন্ডোতে সরাসরি বিপিএল দেখার একাধিক চ্যানেল লিস্ট দেখানো হচ্ছে। সেখান থেকে যেকোনো একটি চ্যানেল ক্লিক করুন। এরপর আবারও সেই ভুয়া অ্যাডোবি ফ্ল্যাশ আপডেটের বিজ্ঞাপন আসবে। এবারও আগের নিয়মে বিজ্ঞাপনটি ক্লোজ করে নিন। দেখবেন ততক্ষণে খেলার সরাসরি ভিডিও স্ক্রিনে চলে এসেছে।

বিপিএল লাইভ দেখার মোবাইল অ্যাপ

র‍্যাবিটহোল বিডি মোবাইল অ্যাপেও বিপিএল লাইভ দেখতে পারেন যেকোনো স্থান থেকে। এজন্য এন্ড্রয়েড ব্যবহারকারীরা প্লে স্টোর থেকে এই র‍্যাবিটহোল অ্যাপ ডাউনলোড করে নিন। আর আইফোন ব্যবহারকারীরা র‍্যাবিটহোল আইওএস অ্যাপটি অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করে নিন।

     
প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *