সোশ্যাল মিডিয়ায় সিআইএ

c photo  ..গত শুক্রবার মার্কিন গোয়েন্দা সংস্থা সিআইএ অফিসিয়ালি তাদের ফেসবুক ও টুইটারে যোগদানের কথা জানায়। এখানে একটি প্রশ্ন থেকে যায় আপনি যদি ফেসবুক ও টুইটারে সিআইএ কে অনুসরণ করেন তাহলে তাদের কাছ থেকে কি আশা করবেন?

ভয় পাবেন না। এর উত্তর সিআইএ ই দিয়ে দিয়েছে। আপনি সিআইএ এর ফেসবুক ও টুইটার পেজ থেকে সংস্থাটির সর্বশেষ আপডেট, গোয়েন্দা ইতিহাস, তাদের মজার অভিজ্ঞতা, বর্ষপঞ্জী আকারের তথ্যমালা পেতে পারবেন। সংস্থাটি বলেছে, “সিআইএ এর কর্মজীবন, পোস্টিং, নেভিগেশন সম্পর্কিত তথ্য ও সিআইএ যাদুঘরের সর্বশেষ আপডেট পাবেন।”

ফেসবুক, টুইটার ছাড়াও সিআইএ ইতিমধ্যে ইউটিউব ও নিজস্ব ওয়েবসাইটে আছে। এখন পর্যন্ত সিআইএ মাত্র একটি টুইট করেছে। তাদের টুইটটা ছিল, “আমরা নিশ্চিত করছি না আবার অস্বীকার ও করছি না যে এটাই আমাদের প্রথম টুইট।” তাদের ঘোষণা দেওয়ার চার ঘন্টার মধ্যেই টুইটারে ১৩৩,০০০ ফলোয়ার হয়ে যায়। অপরদিকে ফেসবুক পেজে লাইক করেন মাত্র ২১০০ জন।

আপনি কি ফেসবুক, টুইটারে সিআইএ কে ফোলো করবেন? কমেন্টে আপনার মূল্যবান মতামত দিন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 7,265 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.