আইপ্যাড জেইলব্রেক করে মাল্টিটাস্কিং করুন!

ipad img 32423উইন্ডোজ নির্মাতা মাইক্রোসফট প্রায়ই সার্ফেস ট্যাবলেটের ফিচার বলতে গিয়ে ডিভাইসটির মাল্টিটাস্ক সাপোর্টের কথা জোড় গলায় বলে, কারণ আইপ্যাডে এই সুবিধা নেই। আইপ্যাডে মাল্টিটাস্কিং সুবিধা দেয়নি অ্যাপল। আর তাই, এতে একই সাথে একাধিক অ্যাপ্লিকেশন চালানো যায়না। কিন্তু নতুন একটি জেইলব্রেক টুইকের মাধ্যমে আপনার আইপ্যাডেও মাল্টিটাস্কিং সুবিধা পেতে পারেন।

ipad multitasking

“ওএস এক্সপেরিয়েন্স” নামের এই টুইকের মাধ্যমে আইপ্যাডে সহজেই সাইড বাই সাইড অ্যাপস চালানো যায় ও সেগুলো ড্র্যাগ করা যায়। অনেকটা পিসির মতই মাল্টিটাস্কিং করা যায় এতে।

দি বিগবস ডট ওআরজি ওয়েবসাইটে আইপ্যাড জেইলব্রেক করে মাল্টিটাস্কিং যুক্ত করার নিয়ম দেয়া আছে। এই লিংকে ভিজিট করে প্রক্রিয়াটি দেখে নিন।

আইপ্যাড জেইলব্রেক করার সিদ্ধান্তটি সম্পূর্ণ আপনার এবং এর সমস্ত দায়দায়িত্ব আপনাকেই বহন করতে হবে। কেননা, জেইলব্রেক করলে এর ওয়ারেন্টি অকার্যকর হয়ে যেতে পারে এবং কোনো ভুল হলে ডিভাইসটির সমস্যাও হতে পারে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 6,957 other subscribers

[★★] প্ৰযুক্তি নিয়ে লেখালেখি করতে চান? এক্ষুণি একটি টেকবাজ একাউন্ট খুলে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে পোস্ট করুন! techbaaj.com ভিজিট করে নতুন একাউন্ট তৈরি করুন। হয়ে উঠুন একজন দুর্দান্ত টেকবাজ!

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.