ব্র্যানো ডটকম নিয়ে এলো “বছরের শেষ ধামাকা/Branoo Year End Dhamaka”

By -

Branoo Year End Dhamaka

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো ডটকম বছরের শেষ চমক হিসেবে এবং নতুন বছরকে আরও বেশী আকর্ষণীয় করে তোলার জন্য ২৮শে ও ২৯শে ডিসেম্বর আয়োজন করতে যাচ্ছে অনলাইন শপিং ইভেন্ট “ব্র্যানো বছরের শেষ ধামাকা/Branoo Year End Dhamaka”। এই অফারে ব্র্যানোর পার্টনার হিসেবে থাকছে আইএফআইসি মোবাইল ব্যাংকিং, অনলাইন পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ে এবং কোডারসট্রাস্ট। যারা শপিং করতে ভালবাসেন, নির্ভেজাল পন্যের প্রতি রয়েছে অগাধ ভালবাসা তাদের জন্য বছরের সবচেয়ে সেরা অফার নিয়ে উপস্থিত হয়েছে ব্র্যানো।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,359 other subscribers

“বছরের শেষ ধামাকা/Branoo Year End Dhamaka” শপিং ফেস্টিভ্যালে আপনি পাবেন বিভিন্ন পণ্যের উপর সর্বোচ্চ ৭০% ছাড়। এছাড়াও ব্র্যানো তার পুরানো গ্রাহকদের মধ্যে শীর্ষ ২০০০ জনকে দেবে ৫০০ টাকার গিফট ভাউচার যা গ্রাহকরা ১৫০০ টাকার উপরে কেনাকাটা করলে ব্যবহার করতে পারবেন।

Branoo Group

ব্র্যানো ডটকম তাদের বর্ষপূর্তি উপলক্ষে ১লা সেপ্টেম্বর ২০১৫ কে “Happy Sale Day” হিসেবে ঘোষণা করেছিল এবং “Happy Sale Day” উপলক্ষে বিভিন্ন পন্যের উপর ছিল বিশেষ ছাড়। ওই দিনটিতে সেই সময়ের একদিনে সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়ে ব্র্যানো। গ্রাহকদের সেই উৎসাহ উদ্দীপনার কথা মাথায় রেখে এবং তারই ধারাবাহিকতায় বছরের শেষ ধামাকায় থাকছে সর্বোচ্চ ৭০% ছাড়। আর সেই সাথে আশা করা হচ্ছে ব্র্যানো এবারে তার আগের সকল বিক্রির রেকর্ড ছাড়িয়ে যাবে।

বছরের শেষ ধামাকায় থাকছে পাঁচ হাজারো বেশী পন্যের সমাহার। ডিজাইনার ড্রেস, শাড়ি, ঘড়ি, অরিজিনাল ব্র্যান্ডেড পারফিউম এবং কসমেটিক্স, হরেক ডিজাইনের জুয়েলারি, ইলেক্ট্রনিকসের মধ্যে নানান ব্র্যান্ডের মোবাইল ফোন। সেই সাথে এই ধামাকা ফেস্টিভ্যালের কথা মাথায় রেখে স্টক করা হচ্ছে আরো অতিরিক্ত ২০০০ পণ্য। এসব পণ্য সরাসরি দুবাই থেকে আগামী কিছুদিনের মধ্যেই চলে আসবে। সেই সাথে আরো ১০০০ মতন পণ্য অন এরাইভ্যাল স্ট্যাটাসে আছে। সুতরাং “বছরের শেষ ধামাকা/Branoo Year End Dhamaka” নিয়ে গ্রাহকদের পণ্যের অভাব হবে না। ব্র্যানো সীমিত সংখ্যাক লোকবল নিয়ে তার অফিসের সকল কার্যক্রম সম্পন্ন করে সুতরাং এই ফেস্টিভ্যালে ব্র্যানো তার পণ্য ডেলিভারি করবে ২রা জানুয়ারির থেকে। ব্র্যানো তার সকল গ্রাহককে আগে থেকেই এই ডেলিভারির ব্যাপারে অবগত রাখার সিদ্ধান্ত নিয়েছে।

 

বিভিন্ন ক্যাটাগরিতে পাবেন বিশাল মূল্য ছাড়

এবারের ব্র্যানোতে বছরের শেষ ধামাকাতে থাকছে বিভিন্ন ক্যাটাগরিতে ৭০% পর্যন্ত মূল্য ছাড়। ক্যাটাগরি অনুযায়ী মূল্য ছাড়ের বৃত্তান্ত নিচে দেয়া হল –

  • অরিজিনাল এবং ব্র্যান্ডেড পারফিউমে আপনি পাচ্ছেন ৫০% পর্যন্ত মূল্য ছাড়।
  • ঘড়ির কালেকশনে পাচ্ছেন ৬০% পর্যন্ত ছাড়।
  • ডিজাইনার ড্রেসের কালেকশনে পাচ্ছেন ৭০% পর্যন্ত মূল্য ছাড়।
  • টাঙ্গাইল, জামদানি এবং ডিজাইনার শাড়ীর কালেকশনে আপনি পাবেন ৭০% পর্যন্ত মূল্য ছাড়।
  • ব্র্যান্ডেড কসমেটিকসেও আপনি পাচ্ছেন ৭০% পর্যন্ত মূল্য ছাড়।
  • জুয়েলারি কালেকশনে আপনি পাবেন ৩০% পর্যন্ত মূল্য ছাড়।
  • মেয়েদের আকর্ষণীয় হ্যান্ডব্যাগ পাবেন ফেস্টিভ্যালে যেখানে থাকছে ২০% পর্যন্ত মূল্য ছাড়।

ব্র্যানো থেকে ২৮ এবং ২৯ তারিখ মোবাইলে হ্যান্ডসেট কিনলে আপনি পাবেন ১০ থেকে ২০% গিফট ভাউচার বা কুপন যা আপনি ওই দুইদিন অথবা যেকোন সময় আপনি পণ্য কিনতে ব্যবহার করতে পারবেন।

 

কীভাবে অর্ডার দিবেন?

  • ব্র্যানোর রয়েছে অনলাইন চ্যাট অপশন সুবিধা যার মাধ্যমে আপনি সরাসরি  কাস্টমায়ার কেয়ার  সার্ভিস  এর সাথে চ্যাট করে আপনার পছন্দের পন্যটি অর্ডার করতে পারবেন।
  • Facebook এর ব্র্যানো পেইজের ( www.facebook.com/branooeshop ) মাধ্যমে ইনবক্স করে আপনি আপনার পছন্দের পণ্যটি অর্ডার করতে পারবেন।
  • ব্র্যানো ওয়েবসাইট www.branoo.com থেকে সরাসরি ব্রাউজ করে আপনি আপনার পছন্দের পণ্যটি অর্ডার করতে পারবেন।

সর্বোপরি মোবাইল ফোনের মাধ্যমেও আপনি কাস্টমায়ার কেয়ার  সার্ভিস এর সাথে কথা বলে আপনার পছন্দের পন্যটি অর্ডার করতে পারবেন। ব্র্যানোর ফোন নাম্বার সমুহ –

  • +8801786650093
  • +8801781882888
  • +8801721108040
  • +8801721001400
  • +8801721031001

 

ব্র্যানোতে রয়েছে বিভিন্ন রকমের মূল্য পরিশোধের মাধ্যম – ক্যাশ অন ডেলিভারি, মোবাইল পেমেন্ট এবং অনলাইন পেমেন্ট। ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে আপনি পন্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারবেন। অন্যদিকে মোবাইল পেমেন্ট এবং অনলাইন পেমেন্ট এর ক্ষেত্রে আপনাকে পন্য অর্ডারের সাথেই মূল্য পরিশোধ করতে হবে। মোবাইল পেমেন্ট এবং অনলাইনে মূল্য পরিশোধে রয়েছে বাড়তি ছাড়। আপনি আইএফআইসি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে পাবেন বাড়তি ৫% মূল্য ছাড়। আর এনআরবি ব্যাংকের কার্ড এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে আপনি পাবেন ১০% ক্যাশ ব্যাক (এই ক্যাশ ব্যাক ৭ কার্যদিবস এর মধ্যে কার্যকর হবে )।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply