মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিশেষ অফার দিচ্ছে অফুরন্ত ডটকম

By -

ofuronto

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে ক্রেতাদের জন্য দুর্দান্ত সব অফার নিয়ে হাজির হলো দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট Ofuronto.com

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,359 other subscribers

অফুরন্ত ডট কম থেকে শপিং করলে প্রতিটি ক্রেতাই পাচ্ছেন ১৬% পর্যন্ত নিশ্চিত মূল্য ছাড়। এছাড়াও প্রতিটি অর্ডারের সাথে ১৬ টাকা মোবাইল রিচার্জ তো থাকছেই।

“অফুরন্ত বিজয়ের আনন্দ, ছড়িয়ে যাক সর্বত্র” মূলত এই স্লোগান নিয়েই এবারের বিজয় দিবসের আয়োজন সাজিয়েছে অফুরন্ত ডট কম।

ফ্যাশন সচেতন নারী-পুরুষ উভয়ের জন্যই রয়েছে বিভিন্ন রঙ এবং ডি্জাইনের টি-শার্ট, হুডি, রিস্টব্যান্ড, ঘড়ি, প্রসাধনী সামগ্রীসহ রকমারি কালেশন।

পুরুষদের জন্য আরও রয়েছে বিভিন্ন ডিজাইনের স্যান্ডেল, সু, বেল্ট, ওয়ালেট, লাইটার ইত্যাদি।

এবং নারীদের জন্য আরও রয়েছে বিভিন্ন ডিজাইনের শাড়ি, হুডি, জুতা, লেডিস ব্যাগ, গহনারী সামগ্রী ইত্যাদি।

আরো থাকছে, মুক্তিযুদ্ধের বই, লেদার পণ্য, চাবির রিং, অরগানিক খাবার ও স্বাস্থ্য-সুরক্ষার বিভিন্ন নামীদামী ব্রান্ডের পণ্যসমূহ।

এছাড়াও প্রতিনিয়তই তাদের কালেকশন এ যোগ হচ্ছে নিত্য-নতুন সমসাময়িক ফ্যাশন ও ডিজাইনের বাহারি সব পণ্য।

গ্রাহকেরা তাদের ফেসবুক অথবা ওয়েবসাইট ঠিকানায় গিয়ে ক্যাটাগরিজ অনুযায়ী বিভিন্ন পণ্যের দাম-দর দেখা এবং ঝামেলা ছাড়া খুব সহজেই পন্য কেনাকাটা করতে পারবেন।

এই ব্যাপারে অফুরন্ত ডট কমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওয়াহিদুজ্জামান শাওন বলেন, “ই-কমার্স বাংলাদেশে একটি উদীয়মান ব্যবসা, তবে আমরা এটাকে শুধু ব্যবসা হিসেবেই দেখি না, আমাদের মূল উদ্দেশ্য এমন একটি প্লাটফর্ম তৈরি করা যার মাধ্যমে আমাদের ক্রেতারা খুব সহজেই যেকোনো পণ্য অর্ডার করতে পারে যা তাদের মূল্যবান সময় বাচাঁয় পাশাপাশি সাশ্রয় ও হয়, এবং আমাদের মার্চেন্টরাও যেন  লাভবান হয়, আমরা মূলত এটাকে সেবা হিসেবেই দেখি”

গ্রাহকেরা তাদের এসব পণ্য, পণ্যের অফার ও দামদর দেখতে এবং ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে ভিজিট করতে পারেন তাদের  ওয়েবসাইট WWW.OFURONTO.COM অথবা ফেকবুক পেইজ https://www.facebook.com/OfurontoBD/ এই ঠিকানায়  ।

*এই অফারটি পেতে হলে আপনাকে “অফুরন্ত ডট কম” এর ওয়েবসাইট এর মাধ্যমে পণ্য অর্ডার করতে হবে। ফোনে অথবা ফেসবুকে অর্ডার দেয়ার ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য হবে না। এই অফারটি আগামী ৩১শে ডিসেম্বর রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত চলবে।

* ১৬% ডিসকাউন্ট পেতে অর্ডার প্লেস করার সময় চেক আউট পেজে কুপন কোড এর ঘরে এই কুপনটি বসাতে হবে “DEC16OFURONTO”

* অর্ডার ও ডেলিভারী সম্পন্ন হয়ে যাওয়ার পর ক্রেতা যে নম্বরটি ব্যবহার করে অর্ডার দিয়েছেন সে নম্বরে ১৬ টাকা মোবাইল রিচার্জ পাঠিয়ে দেয়া হবে।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply