ফ্রি উবার রেজিস্ট্রেশন করে ২৫০ টাকা বোনাস নিন!

By -

uber_dhaka_launch_blog

উবারে রেজিস্ট্রেশন করে আমার প্রোমো কোড এন্টার করলে আপনি ২৫০ টাকার ফ্রি উবার বোনাস নিয়ে নিতে পারবেন। আমার প্রোমো কোড হচ্ছেঃ arafatb58ue

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,114 other subscribers

উবার হচ্ছে স্মার্টফোন অ্যাপ-নির্ভর ট্রান্সপোর্টেশন সার্ভিস নেটওয়ার্ক। উবার ব্যবহার করতে চাইলে গ্রাহককে প্রথমেই মোবাইলে উবার অ্যাপ ইন্সটল করে নিতে হবে। এরপর মোবাইল নম্বর এবং ইমেইল এড্রেস ব্যবহার করে উবারে একাউন্ট খুলতে হবে। এবার মোবাইল ডেটা ও জিপিএসের মাধ্যমে উবার অ্যাপ আপনার অবস্থান নির্ণয় করবে। আপনার কাছাকাছি উবারের যেসব খালি গাড়ি (ট্যাক্সি/প্রাইভেট কার) আছে সেগুলোর অবস্থান মোবাইল স্ক্রিনে দেখানো হবে। উবার অ্যাপের নির্দিষ্ট বাটন ক্লিক করলেই কাছাকাছি থাকা উবার ড্রাইভারের কাছে নোটিফিকেশন যাবে। তখন সেই গাড়িচালক আপনার মোবাইলে কল করে আপনার অবস্থান জেনে আপনার কাছে চলে আসবে ও আপনাকে আপনার গন্তব্যে পৌঁছে দেবে।

 

কীভাবে নেবেন ২৫০ টাকা উবার বোনাস?

১। প্রথমে মোবাইলে গুগল প্লে স্টোরে (কিংবা মাইক্রোসফট উইন্ডোজ স্টোর অথবা অ্যাপল অাইফোনের অ্যাপ স্টোরে) Uber লিখে সার্চ দিন।

uber-bonus-1

 

২। এপ্লিকেশনটি ফোনে ইনস্টল করুন। ইনস্টল করার পর OPEN বাটনে প্রেস করলে সাথে সাথেই অ্যাপটি ওপেন হবে। 

uber-bonus-2

 

৩। Uber এপ্লিকেশন ওপেন হলে মোবাইল নম্বর লেখার জায়গা আসবে। সেখানে আপনার মোবাইল নম্বর দিয়ে পরের ধাপে অগ্রসর হোন।

 

৪। এরপর আপনার মোবাইলে এসএমএসে একটি ভেরিফিকেশন কোড আসবে। সেটি উবার রেজিস্ট্রেশন স্ক্রিনে এন্টার করতে হবে। অনেক সময় অ্যাপ নিজ থেকেই ফোনের এসএমএস থেকে কোডটি নিয়ে নেয়।

 

এছাড়া ফেসবুক বা গুগল প্লাস প্রোফাইলের মাধ্যমেও উবারে রেজিস্টার করা যাবে। তবে সরাসরি মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস দিয়ে নতুনভাবে একাউন্ট খোলাই ভাল বলে আমি মনে করি। রেজিস্ট্রেশনের জন্য আপনার ইমেইল এড্রেস, নাম এসব তথ্যও দরকার হবে।

 

৫। রেজিস্ট্রেশন হয়ে গেলে উবার অ্যাপের মূল স্ক্রিন আসবে। যেটা দেখতে অনেকটা এরকম। এবার স্ক্রিনের উপরের দিকে বামপাশের মেন্যুতে ক্লিক করুন। 

 

৬। এবার এপ্লিকেশনের মধ্যে Payment মেন্যুতে যান।

 

৭। নিচের দিকে Promotions (প্রমোশনস) সেকশনের নিচে থাকা Add Promo/Gift Code বাটন চাপ দিন।

 

৮। এবার প্রোমো কোড হিসেবে এই arafatb58ue এন্টার (Add) করুন।

সাথে সাথে আপনি ২৫০ টাকা উবার বোনাস পাবেন। আপনি উবারে এই ফ্রি ২৫০ টাকার ভ্রমণ করার পর আমিও উবারে এই পরিমাণ ভ্রমণ ক্রেডিট পাবো।

Comments

Leave a Reply