গ্যালাক্সি এস৬ এজে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে স্যামসাং

By -

galaxy edge img

স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ এন্ড্রয়েড স্মার্টফোন গ্যালাক্সি এজ ৬ এর জন্য দারুণ মূল্যহ্রাস ঘোষণা দিয়েছে। ৫ অক্টোবর সোমাবার এক বিজ্ঞপ্তিতে স্যামসাং জানিয়েছে যে, বাংলাদেশে ক্রেতারা এখন ১৫ হাজার থেকে ২৫ হাজার টাকা কমে গ্যালাক্সি এস ৬ এজ ফোন কিনতে পারবেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,331 other subscribers

আগস্ট ২০১৫ পর্যন্ত স্যামসাং গ্যালাক্সি এস৬ এজ ফোনের সর্বনিম্ন দাম ছিল ৭৯ হাজার ৯০০ টাকা, যা সেপ্টেম্বরের শুরু নাগাদ ৬৪ হাজার ৯০০ টাকা পর্যন্ত দামে বিক্রি হয়। এরপর সেপ্টেম্বরেই ফোনটির দাম সর্বনিম্ন ৫৬ থেকে ৫৬ হাজার টাকায় নেমে আসে। আর কুরবানির ঈদের পর অর্থাৎ সেপ্টেম্বর ২০১৫ এর শেষ নাগাদ গ্যালাক্সি এস৬ এজ মডেলটির সর্বনিম্ন মূল্য ৪৮ হাজার টাকার কোটায় (কমবেশি ৪৮,৫০০ টাকা) নেমে আসে বলে ঢাকার বসুন্ধরা সিটি শপিং মলের ‘এশিয়ান ট্রেডিং’ শপের একজন প্রতিনিধি জানিয়েছেন। বলাই বাহুল্য, ফোনের ইন্টারনাল স্টোরেজ পার্থক্যের ভিত্তিতে এই দাম কম বেশি হবে।

বাংলাদেশে স্যামসাং কাস্টমার কেয়ারে (09612-300-300) ফোন করে গ্যালাক্সি এস৬ এজ ফোনের সর্বশেষ দাম জিজ্ঞাসা করেছিলাম। সেখান থেকে একজন প্রতিনিধির দেয়া তথ্য মতে ফোনটির দাম ৬৪ হাজার ৯০০ টাকা। তবে অফিশিয়াল দামের সাথে অনেক সময় দোকানের দামে কিছুটা গড়মিল হয়, কেননা প্রতিযোগিতার বাজারে অনেকে শপে দাম একটু কমিয়ে রাখা হতে পারে।

যাই হোক, মূল কথা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস ৬ এজ ফোনের দাম কমেছে। আগে যা ছিল এখন তার চেয়ে কমে এটি কিনতে পারবেন। সুতরাং আপনি যদি এই ফোনটি পছন্দ করেন, তাহলে নিকটবর্তী স্যামসাং স্মার্টফোন ক্যাফে অথবা কোনো বৈধ ডিলারের সাথে যোগাযোগ করে দেখতে পারেন।

স্যামসাং গ্যালাক্সি এস ৬ ও গ্যালাক্সি এস ৬ এজ ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন জানতে আমাদের এই পোস্টটি ভিজিট করুন।

কিছুদিন আগে স্যামসাং গ্যালাক্সি জে১ এবং গ্যালাক্সি কোর প্রাইম স্মার্টফোনের দাম কমেছে।

 

তথ্যসূত্রঃ প্রথম আলো, স্যামসাং কাস্টমার কেয়ার, মোবাইল ফোন বিক্রেতা প্রতিষ্ঠান (এশিয়ান ট্রেডিং)

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply