গ্রামীণফোনে ১ জিবি ডাটা ফ্রি – রেফারেল অফার!

By -

1gb gp img

গ্রামীণফোনের গ্রাহকগণ যারা গত ৯০ দিনে ১৫০ কেবি-এর কম ডাটা ব্যবহার করেছেন (নন ইন্টারনেট ইউজার) তাদের জন্য এলো দারুণ একটি অফার। এসকল ব্যবহারকারীরা নিজেরা এবং নন ইন্টারনেট ইউজার বন্ধুদের ইন্টারনেট জগতে নিয়ে এসে পেতে পারেন র্সবোচ্চ ১ জিবি ডাটা একদম ফ্রি। অফারটি অ্যাক্টিভেট করতে “G1”  লিখে পাঠিয়ে দিন ৯৯৯৯ নম্বরে আর প্রথমইে নিয়ে নিন ২৫০এমবি ডেটা ফ্রি। এরপর আপনার নন ইন্টারনেট ইউজার বন্ধুদের ইন্টারনেট এর দুনিয়ায় নিয়ে আসতে, তাদরে নম্বর থেকে G1 <স্পেস>  আপনার নম্বর লিখে ৯৯৯৯ নম্বরে পাঠালে তাদের সাথে সাথে আপনিও পাবেন ২৫০ এমবি ইন্টারনেট ফ্রী!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,258 other subscribers

G1 লিখে 9999-এ পাঠানোর সাথে সাথে আপনি পাচ্ছেন ২৫০ এমবি ফ্রি ডাটা। এরপর আপনার বন্ধুরা G1 <স্পেস> আপনার নম্বর 9999-এ পাঠালে আবারো আপনি উপভোগ করতে পারবেন বাড়তি ২৫০ এমবি ফ্রি ডাটা। এভাবে আপনার অসংখ্য বন্ধু ২৫০এমবি ফ্রি ডাটা পেতে পারেন। আর আপনি আপনার প্রথম ৩ জন বন্ধুর জন্য পাবেন ২৫০ এমবি করে ৩ বার, আর নিজে একবার অর্থাৎ মোট ১ জিবি ডাটা ফ্রী!!

সুতরাং এই ফ্রি ১ জিবি ইন্টারনেট পেতে আপনার এমন একটি জিপি সিম দরকার হবে যেটি থেকে গত ৯০ দিনে ১৫০ কেবি এর চেয়ে কম ডেটা ব্যবহৃত হয়েছে।

এজন্য প্রথমেই “G1”  লিখে পাঠিয়ে দিন ৯৯৯৯ নম্বরে আর সাথে সাথে নিয়ে নিন ২৫০এমবি ফ্রি। এরপর আপনার পরিচিত লোকজন কিংবা বন্ধুদের মধ্যে যাদের সিমে গত ৯০ দিনে ১৫০কেবি এর বেশি ডেটা ব্যবহৃত হয়নি তাদেরকে অফারটি সম্পর্কে বলুন ও তাদের নম্বর থেকে G1 <স্পেস> আপনার নম্বর লিখে 9999 নম্বরে এসএমএস করুন।

৯৯৯৯ নম্বরে মেসেজ পাঠাতে কোনো টাকা খরচ হবেনা।

একজন যোগ্য গ্রাহক এই অফারটি থেকে র্সবোচ্চ ১ জিবি ইন্টারনেট পেতে পারেন (প্রথমে ২৫০ এমবি এবং ৩ জন বন্ধুর মাধ্যমে পরর্বতীতে ৭৫০ এমবি)।

ক্যাম্পইেন চলাকালীন সময়ে বিনামূল্যে ২৫০ এমবি ডাটা পেতে একজন নন ডাটা ব্যবহারকারী তার নম্বর তার অসংখক নন ডাটা ব্যবহারকারী বন্ধুদের পাঠাতে পারবেন।

গ্রাহকগণ যারা গত ৯০ দিনে ১৫০ কেবি-এর কম ডাটা ব্যবহার করেছেন তারা নন ইন্টারনেট ইউজার হিসেবে বিবেচিত  হবেন।

ইন্টারনেট ব্যালন্সে জানতে ডায়াল করুন *৫৬৭#

এই অফারটির মেয়াদ শেষ হবে ১৩ অক্টোবর ২০১৫।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply